Bollywood Celebs On ED Radar: অনলাইন গেমিং অ্যাপের প্রতারণায় ইডির র‌্যাডারে ১৭ জন বলিউড তারকা

Bollywood Celebs On ED Radar: ইডির নজরে ‘মহাদেব গেমিং অ্যাপ’

হাইলাইটস:

  • অনলাইন গেমিং অ্যাপের মাধ্যমে আবারও প্রতারণা চক্রের হদিশ পেল ইডি
  • এবার ইডির র‌্যাডারে ১৭ জন বলিউড তারকা
  • সংস্থার দুই মালিক এখন পলাতক

Bollywood Celebs On ED Radar: বর্তমানে অনলাইন প্রতারণা চক্র দিন দিন বেড়েই চলেছে। যার ফলে এই প্রতারণা চক্রের শিকার হচ্ছে লক্ষ লক্ষ সাধারণ মানুষ। এবার আরও এক নতুন অনলাইন প্রতারণার সন্ধান পাওয়া গেল। অনলাইন গেমিং অ্যাপের মাধ্যমে প্রতারণা চক্রের তদন্তে নেমে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অর্থাৎ ইডির কাছে উঠে এসেছে একাধিক চাঞ্চল্যকর তথ্য।

অনলাইন গেমিং অ্যাপটির নাম হল ‘মহাদেব গেমিং অ্যাপ’। এই সংস্থার মালিকের নাম রবি উপ্পল এবং সৌরভ চন্দ্রাকর। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সংস্থার মালিক সৌরভ চন্দ্রাকরের বিয়ে হয় দুবাইতে। প্রায় ২০০ কোটি টাকা খরচ করে দুবাইয়ে বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান হয় তাঁর। আর সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক প্রথম সারির তারকারা।

সৌরভ চন্দ্রাকরের বিয়ের একটি ভিডিও ইডির হাতে ইতিমধ্যে এসেছে। সেই ভিডিও-ই এখন তদন্তকারীদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। টাইগার শ্রফ থেকে সানি লিওনি, নেহা কক্কর থেকে আতিফ আসলাম, ভারতী সিং থেকে নুসরত ভারুচা সহ ১৭ জন বলিউড তারকা এখন ইডির র‌্যাডারে।

সম্প্রতি ইডি আধিকারিকরা মুম্বাই, কলকাতা এবং ভোপালের বিভিন্ন জায়গায় এক যোগে তল্লাশি চালিয়ে উদ্ধার করে ৪১৭ কোটি নগদ টাকা, সোনার বাট এবং গয়না। সূত্রের খবর, কেবলমাত্র মুম্বইতেই মোট ৩৯ জায়গায় তল্লাশি চালিয়েছেন তদন্তকারীরা। ‘মহাদেব বেটিং অ্যাপ’ সংস্থার মালিকরা এখন পলাতক। তাদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ এবং ইডি। এই প্রতারণার চক্রের তদন্ত যত এগিয়েছে ততই আরও জোরাল হয়ে উঠেছে বলিউড যোগ।

ইডি-র দেওয়া রিপোর্ট অনুযায়ী, এই সংস্থা অনলাইন বেটিং অ্যাপের মাধ্যমে বাজার থেকে কোটি কোটি টাকা তুলেছে। যে টাকাগুলি একাধিক সেলিব্রেটি এবং সরকারি আধিকারিকদের কাছেও গিয়েছে। এক্ষেত্রে হাওয়ালা যোগেরও তথ্য উঠে এসেছে ইডির আধিকারিকদের হাতে। সেক্ষেত্রে যোগেশ পপাট নামে এক ব্যক্তির নাম উঠে এসেছে তদন্তে। ইডির তরফে তল্লাশির সময়ে গোবিন্দা কেডিয়া নামে এক ব্যক্তির বাড়ি থেকে নগদ ১৮ লক্ষ টাকা, সোনা ও রুপোর গয়না-সহ মোট ১৩ কোটি টাকার জিনিসও উদ্ধার করেছেন তদন্তকারীরা।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.