Swastika Mukherjee tweet on Anupam Kher: কবিগুরুর চরিত্রে অভিনয়ের জন্য রবি ঠাকুর সাজতেই অনুপম খেরকে টুইটে নিশানা স্বস্তিকা মুখোপাধ্যায়ের

Swastika Mukherjee tweet on Anupam Kher: টুইটে তিনি লেখেন, “রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করা কারোর উচিত নয়, প্লিজ মানুষটিকে একা ছেড়ে দিন”

হাইলাইটস:

• কবিগুরুর চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের

• রবি ঠাকুরের মতো সেজে ছবি শেয়ার করতেই অনুপম খেরকে টুইটে নিশানা স্বস্তিকা মুখোপাধ্যায়ের

• “রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করা কারোর উচিত নয়, প্লিজ মানুষটিকে একা ছেড়ে দিন” বলে টুইটে ক্ষোভ উগরে দিলেন স্বস্তিকা

Swastika Mukherjee tweet on Anupam Kher: কিছুদিন আগেই বলিউড অভিনেতা অনুপম খের জানিয়েছিলেন তিনি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করতে চলেছেন। এই সুবর্ণ সুযোগ তাঁর কাছে আসায় তিনি যে কতটা ভাগ্যবান মনে করছেন নিজেকে তা তিনি নিজের মুখেই স্বীকার করেছিলেন। তাঁর কেরিয়ারের ৫৩৮ তম প্রোজেক্টে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। আর সেই সঙ্গে দিন কয়েক আগে এই বর্ষীয়ান অভিনেতা রবি ঠাকুরের ছদ্মবেশে নিজের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

অনুপম বাবুর এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরালও হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ার অনেক মানুষই প্রথমে তাঁকে চিনতেই পারেন নি। হুবহু রবি ঠাকুরের মতোই দেখতে লাগছিল তাঁকে। কিন্তু সকলেই যে তাঁর চরিত্রের প্রশংসা করেছেন তা নয়, অনেকেই আছেন যাঁরা রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করার জন্য তাঁর সমালোচনাও করেছেন।

সম্প্রতি টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের একটি টুইট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অবশ্য অনুপম খেরের আসন্ন ছবির কথা ঘোষণা করার ঠিক দুদিন পরেই অভিনেত্রী স্বস্তিকা একটি টুইট করেন। নাম না করে তিনি সরাসরি নিশানা করেন অনুপম খেরকে। তিনি তাঁর টুইটে লেখেন, “রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করা কারোর উচিত নয়, প্লিজ মানুষটিকে একা ছেড়ে দিন”।

অভিনেত্রী বারবারই স্বীকার করেছেন তাঁর জীবনে রবি ঠাকুরের অবদানের কথা। রবি ঠাকুর হলেন অভিনেত্রীর হৃদয়ের খুব কাছের মানুষ। তাই রবি ঠাকুর নিয়ে তাঁর অ-পছন্দ যে কোনও বিষয়ের প্রতিই তিনি গর্জে উঠেন। ফলে রবি ঠাকুর চরিত্রে অনুপম খের অভিনয় করায় তিনি এই বর্ষীয়ান অভিনেতাকে আক্রমণ করলেও পিছু পা হয়নি। তবে অভিনেত্রীর টুইটে অনেকে তাঁর সঙ্গে সহমত পোষণ করলেও অনেকে ভিন্ন মতও প্রকাশ করেছেন।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এখন টলিউডের পাশাপাশি বলিউডেও পরিচিতি লাভ করেছেন। তবে সে এখন টলিউড হোক বা বলিউড অন্যায়ের সাথে তিনি আপস করেন না। যার ফলে তিনি তাঁর ক্ষোভ উগরে দেন সোশ্যাল মিডিয়ায়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.