Stay Strong Shehnaaz Gill! Kabhi – Kabhi Life is Unfair : শক্ত থাকুন শেহনাজ গিল! কখনো – কখনো জীবন আমাদের সাথে অন্যায় করে

Sidnaz

Stay Strong Shehnaaz Gill! Kabhi – Kabhi Life is Unfair : সিদ্ধার্থ পিছনে একটি শূন্যতা রেখে গেছেন তবে আমরা জানি শেহনাজ, আপনি নিশ্চয় জীবনে এগিয়ে যাবেন

Stay Strong Shehnaaz Gill! Kabhi – Kabhi Life is Unfair: টেলিভিশনের জনপ্রিয় তারকা, সিদ্ধার্থ শুক্লা ৪০ বছর বয়সে, বৃহস্পতিবার সকালে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শূন্যতা রেখে চলে গেলেন। তার ভক্ত এবং পরিবার এখনও মর্মান্তিক। খবরে বলা হয়েছে, সকালে তিনি একটি বিশাল হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতাল সূত্রে জানা গেছে, তিনি ঘুমানোর আগে কিছু ওষুধ খেয়েছিলেন এবং ঘুম থেকে উঠেননি। সকাল থেকেই তার পরিবার, বন্ধুবান্ধব ও ভক্তরা সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধা জানাচ্ছেন।

সম্প্রতি, তিনি ব্রোকেন বাট বিউটিফুল সিজন ৩-এ অগস্ত্য রাও-এর চরিত্রে পর্দায় নজর কেড়েছেন। খবরটি ছড়িয়ে পড়ার পর থেকে, সিদ্ধার্থ এবং শেহনাজের ভক্তরা, শেহনাজ সম্পর্কে জানতে চান। খবরে বলা হয়েছে, তিনি শ্যুটিং করছিলেন যখন তিনি এই মর্মান্তিক খবরটি শুনেছিলেন। তার বাবা নিশ্চিত করেছেন যে তিনি ভালো নেই – (উসকা হাল বুরা হ্যায়)- আমরা শুধু বলতে চাই – শেহনাজ গিল শক্ত থাকুন।

জীবনে একবার আমরা এমন লোকের সাথে দেখা করি যাদের সাথে আমরা সম্পূর্ণরূপে নিজের মতো থাকতে পারি। আমরা বিচারের ভয় ছাড়াই নিজেদের প্রকাশ করতে পারি। সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল একে অপরের জন্য সেই “বিশেষ মানুষ” ছিলেন। তারা বিগ বস ১৩ এর সেটে একে অপরের সাথে দেখা করেছিল এবং শীঘ্রই সবার প্রিয় হয়ে ওঠে। তারা তাদের ভক্তদের দ্বারা সিডনাজ নামে পরিচিত এবং বিভিন্ন সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে একটি শক্তিশালী ফ্যানবেস উপভোগ করে। এই জুটি একটি আশ্চর্যজনক বন্ধন ভাগ করেছে। এমনকি রিয়েলিটি শোয়ের পরেও প্রায়ই তাদের একসঙ্গে দেখা গেছে। তারা একে অপরকে ডেট করছিল বলে অভিযোগ থাকলেও তারা তা অস্বীকার করে চলেছে। সম্প্রতি, একটি সাক্ষাৎকারে শেহনাজ সিদ্ধার্থের পরিবারকে ডেকেছিলেন। তাকে সিদ্ধার্থ এবং তার পরিবারের সাথে তার জন্মদিন উদযাপন করতে দেখা গেছে।

আসলে, ডান্স দিওয়ানে ৩-এর সেটে মাধুরী দীক্ষিত যখন শেহনাজকে জিজ্ঞাসা করেছিলেন যে তার জন্য আদর্শ পুরুষ কে, তিনি উত্তর দিয়েছিলেন, “মুঝে ইয়ে আচ্ছা লাগাতা হ্যায় (সিড) আমি তাকে পছন্দ করি।” সিডনাজ দিল তো পাগল হ্যায় থেকে এসআরকে এবং মাধুরী অর পাসের আইকনিক দৃশ্যটি পুনরায় তৈরি করতে গিয়েছিল।

 

শেহনাজ গিলকে কিছু হৃদয়গ্রাহী কথা !

কখনও কখনও জীবন অন্যায্য এবং অপ্রত্যাশিত! চূড়ান্ত বিদায় কঠিন, বিশেষ করে যখন আপনি তাদের প্রত্যাশা করছেন। আপনি তার সাথে যে বন্ড শেয়ার করেছেন তা আমরা সবাই জানি। সেক্ষেত্রে তাকে ছাড়া জীবন কল্পনা করা কঠিন। কিন্তু আমরা জানি তুমি পারবে। আপনি আরও নিজেকে শক্ত করে বেরিয়ে আসবেন।

আমরা জানি জিনিসগুলি কখনই এক হবে না কিন্তু #Sidnaaz সবসময় আমাদের হৃদয়ে একটি বিশেষ স্থান ধরে রাখবে। উল্লেখ্য, শেহনাজ এই খবর নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি। তবে সূত্র নিশ্চিত করেছে যে তিনি কোনও বিবৃতি দেওয়ার মতো অবস্থায় নেই।

সিদ্ধার্থ শুক্লার বয়স মাত্র ৪০! তিনি তার দুই বোন ও মাকে রেখে চলে গেছেন। তার অকাল মৃত্যু আমাদের সকলের জন্য আরেকটি অনুস্মারক – জীবন অপ্রত্যাশিত। প্রতিটি মুহূর্তের সর্বোচ্চ ব্যবহার করুন। জিনিসগুলি আমরা যেভাবে চাই সেভাবে পরিণত হয় না – আমরা যা করতে পারি তা হল, প্রত্যেকটা মুহূর্ত ভালোভাবে বাঁচতে পারি।

সিদ্ধার্থ বেশ কয়েকটি টিভি শোতে কাজ করেছিলেন কিন্তু বালিকা বধু তাকে প্রচুর জনপ্রিয়তা দিয়েছিলেন। তিনি খতরন কে খিলাড়ি, বিগ বস, ঝলক দেখা লা জা-তেও অংশ নিয়েছিলেন এবং এমনকি সুরমা এবং হাম্পটি শর্মা কি দুলহানিয়ার মতো ছবিতেও কাজ করেছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.