Sidharth Malhotra: সিদ্ধার্থ মালহোত্রার ‘যোধা’ মুভির ট্রেলার রিলিজ!

Sidharth Malhotra: সিদ্ধার্থ মালহোত্রার যোধা হিন্দি সিনেমার ইতিহাসে প্রথমবারের মতো ইন-ফ্লাইট ট্রেলার লঞ্চ

হাইলাইটস:

  • সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝার গতিশীল জুটি দ্বারা পরিচালিত
  • প্রথমবারের মতো মাটির স্তর থেকে হাজার হাজার ফুট উপরে একটি ছবির ট্রেলার প্রত্যক্ষ করেছে

Sidharth Malhotra: হিন্দি সিনেমার রাজ্যে, উদ্ভাবন প্রায়শই কেন্দ্রের পর্যায়ে চলে যায় এবং আসন্ন অ্যাকশন থ্রিলার “যোধা” এর পিছনে দলের দ্বারা অর্জিত সর্বশেষ কৃতিত্ব এই নীতির প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে। একটি ঐতিহাসিক মাইলফলক চিহ্নিত করে, “যোধা” হল প্রথম চলচ্চিত্র, একটি সত্যিকারের অনন্য উপায়ে দর্শকদের মোহিত করার জন্য প্রচলিত প্রচারমূলক কৌশলগুলির উপরে উঠে।

অ্যামাজন প্রাইম এবং ধর্ম প্রোডাকশন দ্বারা উপস্থাপিত, মেন্টর শিষ্য এন্টারটেইনমেন্টের সহযোগিতায়, “যোধা” ১৫ই মার্চ বড় পর্দায় তার দুর্দান্ত প্রবেশ করতে চলেছে।

“যোধা” এর আশেপাশের উত্তেজনা তার মাধ্যাকর্ষণ-প্রতিরোধী পোস্টার লঞ্চের সাথে একটি চমকপ্রদ পৌঁছেছে, তারপরে অ্যাড্রেনালিন-জ্বালানিযুক্ত টিজার, যা ২০২৪-এর সবচেয়ে বড় ইন-ফ্লাইট অ্যাকশন থ্রিলারগুলির একটি হওয়ার প্রতিশ্রুতি দেওয়ার মঞ্চ তৈরি করেছে।

মিডিয়া সম্প্রদায়ের বিশিষ্ট অতিথিদের মুম্বাই থেকে আহমেদাবাদ যাওয়ার পথে যাত্রীরা নিজেদেরকে একটি অবিস্মরণীয় অভিজ্ঞতার জন্য খুঁজে পেয়েছিল কারণ তারা প্রথমবারের মতো মাটির স্তর থেকে হাজার হাজার ফুট উপরে একটি ছবির ট্রেলার প্রত্যক্ষ করেছে৷ নিমগ্ন অভিজ্ঞতা বাড়াতে ট্যাবলেট এবং হেডফোন দিয়ে সজ্জিত, প্রতিটি সাংবাদিক হৃদয়-স্পন্দনকারী স্পন্দন এবং “যোধা”-এর গ্রিপিং ভিজ্যুয়াল দ্বারা ভেসে গিয়েছিল, যা অন্য যেকোনো থেকে ভিন্ন একটি মহাকাব্যিক অডিও-ভিজ্যুয়াল দৃশ্য তৈরি করে।

উত্তেজনার মধ্যে, প্রযোজক করণ জোহর, অপূর্ব মেহতা এবং শশাঙ্ক খৈতান সহ “যোধা”-এর তারকা দল, প্রধান অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা, রাশি খান্না এবং দিশা পাটানি সহ, নিশ্চিত করেছে যে এই ঐতিহাসিক ট্রেলার লঞ্চ চিরকাল স্মৃতিতে খোদাই করা হবে।

সাগর আম্ব্রে এবং পুষ্কর ওঝার গতিশীল জুটি দ্বারা পরিচালিত, “যোধা” একটি উচ্চ-অকটেন উদ্ধার অভিযানে একটি অভিজাত ইউনিট, যোধা টাস্ক ফোর্সের কমান্ডিং অফিসার অরুণ কাত্যালের আকর্ষণীয় গল্প অনুসরণ করে। পাওয়ার হাউস প্রযোজক হিরু যশ জোহর, করণ জোহর, অপূর্ব মেহতা এবং শশাঙ্ক খৈতান দ্বারা সমর্থিত, ছবিটি একটি অ্যাড্রেনালিন-জ্বালানিযুক্ত রাইড দেওয়ার প্রতিশ্রুতি দেয় যা আগে কখনও হয়নি।

উদ্ভাবনী প্রচারমূলক প্রচারণার কথা বলতে গিয়ে, ধর্ম প্রোডাকশনের পিছনের স্বপ্নদর্শী করণ জোহর, সিনেমা হলে পা রাখার অনেক আগেই “যোধা” এর বৃহত্তর-দ্যান-লাইফ সারাংশে সীমানা ঠেলে এবং দর্শকদের নিমজ্জিত করার জন্য দলের প্রতিশ্রুতির উপর জোর দিয়েছিলেন। ফ্লাইটের মাঝামাঝি ট্রেলারটি উন্মোচনের পরাবাস্তব অভিজ্ঞতা যারা এটি প্রত্যক্ষ করেছেন তাদের সকলের উপর একটি অদম্য চিহ্ন রেখে গেছে, ছবিটির মুক্তির জন্য প্রত্যাশার একটি উত্তেজনাপূর্ণ তরঙ্গ সৃষ্টি করেছে।

ধর্ম প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতা, এই অনুভূতির প্রতিধ্বনি করেছেন, সূক্ষ্ম পরিকল্পনা এবং সম্পাদনকে হাইলাইট করেছেন যা ফিল্মটির মুক্তির আগে উল্লেখযোগ্য ঘটনাগুলির একটি সিরিজ তৈরি করতে গিয়েছিল।

We’re now on WhatsApp- Click to join

প্রাইম ভিডিও ইন্ডিয়ার কন্টেন্ট লাইসেন্সিং এর পরিচালক এবং প্রধান মনীশ মেনহানি, ধর্ম প্রোডাকশনের সাথে অংশীদারিত্বের প্রশংসা করেছেন এবং দর্শকদের জন্য উচ্চ-অকটেন বিনোদন “যোধা” অফার করার জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন। প্রত্যাশা তৈরি করা অব্যাহত থাকায়, ট্রেলারটি ১৫ই মার্চ দর্শকদের জন্য অপেক্ষা করা হৃদয়-স্পন্দনকারী অ্যাকশনের একটি উত্তেজনাপূর্ণ আভাস দেয়।

সিদ্ধার্থ মালহোত্রার জন্য, “যোধা”-এর নেতৃস্থানীয় ব্যক্তি, ইন-ফ্লাইট ট্রেলার লঞ্চ ছিল এই পর্যন্ত প্রাপ্ত অপ্রতিরোধ্য ভালবাসা এবং সমর্থনের জন্য অপরিসীম গর্ব এবং কৃতজ্ঞতার মুহূর্ত। একটি দ্রুতগতির অ্যাকশন চমক দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে, তিনি দর্শকদের প্রতিক্রিয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন কারণ তারা রূপালী পর্দায় “যোধা” এর পূর্ণ শক্তির সাক্ষী।

১৫ই মার্চের কাউন্টডাউন শুরু হওয়ার সাথে সাথে, দর্শকদের অনুরোধ করা হচ্ছে “যোধা”-তে অ্যাকশন হিরো অফ নিউ ইন্ডিয়ার সাথে একটি রোমাঞ্চকর যাত্রা শুরু করার সুযোগটি হাতছাড়া না করার জন্য, একটি চলচ্চিত্র যা হিন্দি সিনেমার সীমানা পুনর্নির্ধারণের প্রতিশ্রুতি দেয়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.