Outstanding Pair Of KK and Emraan Hashmi: কে.কে এবং ইমরান হাসমির দুর্ধর্ষ জুটি!

Outstanding Pair Of KK and Emraan Hashmi: কে.কে এবং ইমরান হাসমির দুর্ধর্ষ জুটি!

হাইলাইটস:

  • হৃদয়গ্রাহী গান
  • মিলিয়নস অফ ভিউ
  • সুপারহিট জুটি

Outstanding Pair Of KK and Emraan Hashmi: কে.কে এবং ইমরান হাসমির দুর্ধর্ষ জুটি! যখন বলিউডে প্রাণবন্ত গানের কথা আসে, তখনও কেকে এবং ইমরান হাশমি আমাদের তালিকার শীর্ষে। এই জুটি পুরো প্রজন্মকে উৎসাহিত করেছে।ইমরান হাশমির গানগুলি বেশিরভাগই কে কে গেয়েছিলেন। ইমরানের গান ৯০ দশকের বাচ্চাদের হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে আছে। স্কুল, টিউশনি, অফুরন্ত অ্যাসাইনমেন্টের মধ্যে, তার গানগুলি একটি তাজা নিঃশ্বাসের মতো ছিল। জারা সি দিল, হান তু হ্যায় এর মতো গান আমাদের প্রথম ক্রাশের কথা মনে করিয়ে দিয়েছে। কেকে এবং ইমরান হাশমি, এই জুটি কখনই সঠিকভাবে মন জয় করতে ব্যর্থ হয় না।

১.জারা সি দিল: ‘জান্নাত’ ছবির গান। গানের কথাগুলো আত্মাকে প্রশান্তি দেয় এবং আবেগের অধিকারী করে তোলে। বিশেষ কারো প্রতি ভালোবাসা প্রকাশের ক্ষেত্রে এর থেকে ভালো গান আর হয় না।

২.ওহ আজনবী :‘ওহ আজনবী জো দেখে দরজা সে!’এই গানটি আমাদের মন্ত্র মুগ্ধ করে এবং এই গানটি চিরকালের জন্য আমাদের মনে স্নান করে নিয়েছে।

৩.তু হি হকিকত: ‘তুম মিলে’ চলচ্চিত্রের একটি সুন্দর প্রেমের গান। আপনি কি এই ফিল্মটি দেখেছেন যদি না দেখে থাকেন তবে আপনার এটি এখনই দেখা উচিত। গানগুলি অবশ্যই গুরুত্বপূর্ণ কিন্তু সাথে সাথে ইমরান এবং সোহার রসায়ন আপনাকে অবাক করে দেবে।

.দিল ইবাদত:লং ড্রাইভ ও এই গান, আপনার মনকে শান্ত করে দেবে।একটি তীব্র আবেগ যা আপনাকে আপনার প্রিয়জনের স্মৃতির সঙ্গে আঁটসাঁট করে দেবে।

৫.মাহি: ‘রাজ-২’ছবিটির একটি অনবদ্য গান।অনেকদিন ধরেই গানটি সকলের মন জুড়ে রয়েছে। কঙ্গনা এবং ইমরান দ্বিতীয়বার পুনরায় একত্রিত হন এই গানের মাধ্যমে এবং এই ট্র্যাকটি বলিউডের ইতিহাসে একটি ব্লকবাস্টার হয়ে ওঠে।

এইরকম আরও অনেক গান রয়েছে কে.কে এবং ইমরান হাশমির সেগুলো আপনার মন মোহিত করবে। আপনাদের সকলের ইউটিউবের প্লে লিস্ট থেকে এই সকল গানগুলি শোনা উচিত।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.