Actors Who Moved Television to B-Town: TV দুনিয়া থেকে পা রেখেছেন বলিউডে!

Actors Who Moved Television to B-Town: TV দুনিয়া থেকে পা রেখেছেন বলিউডে!

হাইলাইটস:

  • অভিনয় দিয়ে দর্শকদের মন জয়
  • অসম্ভব সুন্দর প্রতিভা
  • বিপুল জনপ্রিয়তা

Actors Who Moved Television to B-Town: TV দুনিয়া থেকে পা রেখেছেন বলিউডে! কিছু টিভি অভিনেতারা বলিউডে পা রেখে নিজের প্রতিভাতে নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করেছেন। সকলের কাছে হয়ে উঠেছে একটি আলোচিত বিষয়। নিঃসন্দেহে, একজন বহিরাগতের পক্ষে বলিউড ইন্ডাস্ট্রিতে উজ্জ্বল হওয়া এবং এখানে বড় হয়ে ওঠা খুব কঠিন। তবুও অনেক লোক আছে যারা কেবল গ্ল্যামারাস ইন্ডাস্ট্রিতে তাদের কুলুঙ্গি খোদাই করেনি বরং বলিউডেও নিজেদের জায়গা বড় করেছে। এই লোকেরা তাদের কঠোর পরিশ্রম এবং সর্বোচ্চ প্রতিভা দিয়ে এই স্থানটি অর্জন করেছে।

১. ইরফান খান:

https://instagram.com/irrfan?igshid=MzRlODBiNWFlZA==

প্রয়াত অভিনেতা তার পুরো ক্যারিয়ারে যে কোনও ভূমিকায় অভিনয় করে সমস্ত চরিত্র দ্বারা দর্শকের মনে এক শীর্ষ স্থান দখল করেছে,তা বলিউড বা হলিউডেই হোক না কেন। তিনি অনেক হিন্দি শোতে অভিনয় করেছিলেন কিন্তু মকবুল, বিশাল ভরদ্বাজের ম্যাকবেথের অভিযোজন করার পরে খ্যাতি পান। অভিনেতা হিসেবে ইরফান তার দক্ষতা প্রমাণ করেছেন। সময়ের সাথে সাথে তিনি জুরাসিক ওয়ার্ল্ড, লাইফ অফ পাই এবং দ্য অ্যামেজিং স্পাইডার-ম্যানের মতো হলিউডের নানা চলচ্চিত্রে অভিনয় করেন

২. আয়ুষ্মান খুরানা:

https://instagram.com/ayushmannk?igshid=MzRlODBiNWFlZA==

আমরা নিশ্চিত যে আপনি ২০০৪ সালে তাঁর রোডিজ ট্রিস্ট থেকে আয়ুষ্মান খুরানার বেশ কয়েকটি ক্লিপ দেখেছেন৷ কিন্তু এটি তার প্রথম টিভি রোডিও ছিল না৷ আয়ুষ্মান ২০০২ সালে চ্যানেল V-এর একটি রিয়েলিটি শো পপস্টার-এ প্রতিযোগী হিসাবে উপস্থিত হয়েছিল। কিন্তু তার রোডিজ জয়ের পর, তিনি টিভিতে বেশ জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। তিনি এমটিভি শো এবং জাদু এক বার, চেক ডি ইন্ডিয়া এবং স্ট্রিপডের মতো টিভি চলচ্চিত্রগুলিতে উপস্থিত হয়েছেন।২০১২ সালে জীবন-পরিবর্তনকারী ভিকি ডোনারে স্বাক্ষর করার আগে তিনি খুব জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ছিলেন।

৩.শাহরুখ খান:

https://instagram.com/iamsrk?igshid=MzRlODBiNWFlZA==

১৯৮৮-৮৯ সালে টিভি শো ফৌজির মাধ্যমে তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি দূরদর্শনের সিরিয়ালে অভিমন্যু রাইয়ের প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি আরও টিভি শোতে অভিনয় করেছেন যেমন- ওয়াগলে কি দুনিয়া (১৯৮৮-৯০),উম্মেদ (১৯৮৯), এবং সার্কাস (১৯৮৯-৯০)।তিনি একটি টেলিভিশন চলচ্চিত্রে (ইংরেজি ভাষায়)একটি ছোট ভূমিকায় অবতীর্ণ হন যার শিরোনাম ছিল’ইন হুইচ অ্যানি গিভস ইট দোজ ওয়ানস’ (১৯৮৯)। এই চলচ্চিত্রটি তার জীবনের একটি টার্নিং পয়েন্ট ছিল কারণ এটি তাকে হিন্দি চলচ্চিত্রে একটি বিশাল সফল কর্মজীবনের পথে অগ্রসারী করেন।

এমন অনেক TV অভিনেতা রয়েছে যারা নিজেদের জায়গা বলিউডের পাকা করেছে নিজের প্রতিভা দ্বারা যেমন করণ সিং গ্রোভার, সুশান্ত সিং রাজপুত, ইয়ামনি গৌতম, মৌনি রয়,হিনা খান, মোনাল ঠাকুর ইত্যাদি অনেকেই।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.