Raksha Bandhan Special: বলিউডের ভাইবোন জুটি!

Raksha Bandhan Special: বলিউডের ভাইবোন জুটি!

হাইলাইট:

  • বিনোদন
  • ভাইবোনের নিঃস্বার্থ ভালোবাসা
  • দর্শকের হৃদয়গ্রাহী

Raksha Bandhan Special: বলিউডের ভাইবোন জুটি! রাখিবন্ধন প্রায় কাছাকাছি চলে এসেছে।এটি একটি সুন্দর উৎসব যা ভাই বোনের সুন্দর বন্ধন উদযাপন করে। মহামারী পরে, মানুষ এখন সমস্ত উৎসব উদযাপন করছে।১১ই আগস্ট, আমরা আমরা সকলেই এই বন্ধন উদযাপন করব। শ্রাবণের পূর্ণিমায় পালিত হয় এই বন্ধন উৎসব। এটি একটি খুব বিখ্যাত হিন্দু উৎসব কিন্তু তৎকালীন সময়ে গোটা বিশ্বে এই উৎসব পালিত হয়। এই দিনে, বোন তার ভাইয়ের হাতের কব্জিতে একটি পবিত্র সুতো বাঁধেন। এই রকম কিছু বলিউড ভাই বোন জুটি হলো:

১. একতা কাপুর এবং তুষার কাপুর:

টেলিভিশনের রানী একতা কাপুরকে কে না জানে।তুষার ও একতা দুজনেই খুব কঠোর পরিশ্রমী।তুষারের বলিউডে ক্যারিয়ার ততটা দুর্দান্ত ছিল না কিন্তু একতা কাপুর সবসময় তার পাশে দাঁড়িয়েছিলেন।

২.রণবীর কাপুর এবং রিধিমা কাপুর:

আমরা জানি রণবীর একজন প্রতিভাবান অভিনেতা। অন্যদিকে রিধিমা একজন সুপরিচিত ইন্টেরিয়র ডিজাইনার। তাদের দুজনের মধ্যে খুব শক্তিশালী বন্ধন রয়েছে। এপ্রিল মাসে ঋষি জি তাদের ছেড়ে চলে গেলে, রণবীর এবং রিধিমা একে অপরের সাথে দাঁড়িয়েছিলেন এবং তাদের মাকেও খুব সুন্দরভাবে সামলেছিলেন।

৩.সাইফ আলি খান এবং সোহা আলি খান:

এনারা এক কথায় ক্লাসি ভাইবোন। তারা দুজনই ভালো শিক্ষিত এবং সবাইকে তাদের সুন্দর সম্পর্কের এক উদাহরণ দেয়। তাদের প্রায়শই একসঙ্গে পার্টি করতে দেখা যায় এবং একে অপরকে মনেপ্রাণে ভালোবাসে।

এইরকম আরও অনেক ভাই-বোন জুটি আছে যেগুলো আমাদের নজর কাড়ে যেমন ৪.সারা আলি খান ও ইব্রাহিম আলি খান ৫.আনুষ্কা শর্মা ও কার্নেশ শর্মা ৬.শ্রাদ্ধা কাপুর ও সিদ্ধান্ত কাপুর ৭.জান্বি কাপুর ও আর্জুন কাপুর ইত্যাদি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.