Naagin 7: নাগিন ৭-এ অঙ্কিতা ও অভিষেককে একসঙ্গে দেখা যাবে? অভিনেতা এগিয়ে এসে প্রকাশ করলেন প্রবেশের গোপন কথা

Naagin 7: কোন শোতে অভিষেক কুমারকে দেখা যাবে – খাতরন কে খিলাড়ি ১৪ বা নাগিন ৭, এখানে সম্পূর্ণ আপডেট দেখুন!

হাইলাইটস:

  • বিগ বস ১৭ শেষ হলেও, শোতে প্রতিযোগীদের সাথে সম্পর্কিত খবরগুলি ক্রমাগত শিরোনাম হচ্ছে।
  • শো ছাড়ার পর সবাই আলাদা পরিচয় পেয়ে এখন নতুন শুরুতে ব্যস্ত সবাই।
  • নির্মাতারা অঙ্কিতা লোখান্ডেকে নাগিন ৭-এ উপস্থিত হওয়ার প্রস্তাব দিয়েছেন।

Naagin 7: বিগ বস ১৭ শেষ হলেও, শোতে প্রতিযোগীদের সাথে সম্পর্কিত খবরগুলি ক্রমাগত শিরোনাম হচ্ছে। শো ছাড়ার পর সবাই আলাদা পরিচয় পেয়ে এখন নতুন শুরুতে ব্যস্ত সবাই। একদিকে, নির্মাতারা অঙ্কিতা লোখান্ডেকে নাগিন ৭-এ উপস্থিত হওয়ার প্রস্তাব দিয়েছেন, অন্যদিকে, অভিষেক কুমারকেও খতরন কে খিলাড়ি ১৪-এর পাশাপাশি নাগিন ৭, অতিপ্রাকৃত শক্তিতে পূর্ণ একটি শো-এর জন্য যোগাযোগ করা হয়েছে।

We’re now on Whatsapp – Click to join

যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তবে বলা হচ্ছে যে তাকে শোতে দেখা যেতে পারে এবং তিনি অঙ্কিতা লোখান্ডের সাথে জুটি বাঁধবেন। একই সঙ্গে এখন অভিষেক কুমার এগিয়ে এসে এসব খবরে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

যেটিতে তাকে বলতে দেখা যায় যে তিনি শীঘ্রই এই বিষয়ে তথ্য দেবেন, তবে তার হাসি দেখায় যে কথোপকথন চলছে। অভিষেক ইতিমধ্যেই টিভি সিরিয়াল “উদারিয়ান”-এ তার অনন্য অভিনয় দক্ষতার সাথে দর্শকদের পরিচয় করিয়ে দিয়েছেন এবং তিনি বিগ বস ১৭-এ তার ভূমিকার জন্য প্রশংসাও জিতেছেন।

অভিষেক তার অতীত কর্মজীবনে কঠোর সংগ্রাম করেছেন এবং তিনি বিগ বস এও প্রকাশ করেছেন যে তিনি ৪০০ টিরও বেশি গানে নাচ করেছেন। তিনি ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ গানে সিদ্ধার্থ শুক্লার সাথে দুর্দান্ত নাচও করেছিলেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.