Jackie Chan: সাদা দাড়ি এবং চোখে চশমা নিয়ে নতুন রূপে দেখা গেল জ্যাকি চ্যানকে, তার এইরকম লুকের কারণ কি?

Jackie Chan: জ্যাকি চ্যান তার হেল্থ আপডেট শেয়ার করেছেন ফ্যানদের কাছে, বিষয়টি জানতে হলে প্রতিবেদনটি পড়ুন

হাইলাইটস:

  • হলিউড অভিনেতা জ্যাকি চ্যানের অত্যন্ত বয়সবৃদ্ধ মনে হওয়া ছবিগুলি ইন্টারনেটে ভাইরাল হয়েছে
  • গত ৭ই এপ্রিল ২০২৪ সালে জ্যাকি চ্যান ৭০ বছর পূর্ণ করেছেন
  • জ্যাকি একজন হংকং নায়কের সাথে তিনি একজন পরিচালক, লেখক, তৈরিকারক, মার্শাল আর্টিস্ট এবং স্টান্টম্যান

Jackie Chan: হলিউড অভিনেতা জ্যাকি চ্যানের অত্যন্ত বয়সবৃদ্ধ মনে হওয়া ছবিগুলি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল, যেখানে তারা তাদের বয়সের চেয়ে অনেক বড় দেখতে ছিলেন। এইসব চিত্রগুলি হয়তো জ্যাকি চ্যানের ৭ই এপ্রিলে তার ৭০তম জন্মদিন উদযাপন করার আগে তৈরি হয়েছিল।

হলিউড অভিনেতা জ্যাকি চ্যানের পরিচয় – 

যখন অ্যাকশন নিয়ে কথা হয় এবং জ্যাকি চ্যানের নামটি উল্লেখ হবেনা,সেটি সম্ভব হয় না। তার অ্যাকশন স্টান্ট এর মাধ্যমে জ্যাকি ভালো প্রশংসা পেয়েছিলেন এবং এখনও তার কোটিকোটি ভক্ত রয়েছেন। জ্যাকি চ্যান হলিউডের জনপ্রিয় এবং পরিচিত অভিনেতাদের মধ্যে একজন বিখ্যাত অভিনেতা। সম্প্রতি, একটি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছিল এবং সেখানে অভিনেতা জ্যাকি চ্যান উপস্থিত ছিলেন, যেখানে তাকে বড় দেখতে দেখে সবাই অবাক হয়েছিল। জ্যাকি চ্যানের চেহারায় রিঙ্কেল এবং সাদা চুল দেখে মানুষ আশ্চর্য হয়েছিল। এর পরে জ্যাকি চ্যান তার স্বাস্থ্য সম্পর্কে সোশ্যাল মিডিয়াতে আপডেট করেছেন।

জ্যাকি চ্যান জন্মদিন পালন করেছেন –

আপনাকে জানানো যায় যে, ৭ই এপ্রিল ২০২৪ সালে জ্যাকি চ্যান ৭০ বছর পূর্ণ করেছেন। জ্যাকি একজন হংকং নায়কের সাথে তিনি একজন পরিচালক, লেখক, তৈরিকারক, মার্শাল আর্টিস্ট এবং স্টান্টম্যান। তিনি তাঁর স্ল্যাপস্টিক অ্যাক্রোবেটিক যুদ্ধশৈলী, কমেডি টাইমিং এবং নতুনত্বের স্টান্টের জন্য পরিচিত, যা সাধারণত তিনি নিজেই কোরিওগ্রাফ করেন। হলিউড অভিনেতা জ্যাকি চ্যান সোশ্যাল মিডিয়াতে একটি লম্বা-চওড়া পোস্ট শেয়ার করেছেন এবং তার ফ্যানদের উদ্বিগ্নতা দূর করে দিয়েছেন, সঙ্গে সঙ্গে তিনি তার স্বাস্থ্য সম্পর্কে আপডেট দিয়েছেন। এছাড়াও, জ্যাকি চ্যান তার পুরাতন স্মৃতিগুলি তাজা করে নিয়েছেন এবং যুবত্বের ছবিগুলি শেয়ার করেছেন।

We’re now on WhatsApp – Click to join

সোশ্যাল মিডিয়াতে জ্যাকি চ্যান লিখেছেন –

জ্যাকি চ্যান স্বাস্থ্য আপডেট করার সময় সেখানে লেখা আছে, “আজ থেকে আগেও অনেক বন্ধু আমাকে মনে করে দিয়েছিল, ‘জ্যাকি, এটা তোমার ৭০তম জন্মদিনের প্রতিবারের কথা।’ যখনই আমি এই নম্বরটা শুনি, মনে হয় আমার হৃদয় অনেক সময়ের জন্যে একটু থেমে যায়। আমি আগেই ৭০ বছরের? আঘাত থেকে উদ্বেগ অনুভব করার পরে, আমার মনে পড়ে আরেকটি কথা, যা আমার বড় ভাই, স্যামো হাং একবার বলেছিলেন, ‘বৃদ্ধ হওয়া ভাগ্যশালী হওয়া।’ স্পেশালি আমাদের স্টান্টম্যানদের জন্য, আমরা জানি না বৃদ্ধ হওয়ার জন্য কতটুকু ভাগ্যশালী।

জ্যাকি চ্যানের বৃদ্ধ আকৃতির প্রকাশ –

জ্যাকি চ্যান লিখেছেন, “সম্প্রতি খুব সময় পূর্বে, অনেক বন্ধুরা ইন্টারনেটে আমার কিছু ব্যক্তিগত ছবি দেখেছেন এবং তারা সবাই আমার স্বাস্থ্যের জন্যে চিন্তিত ছিলেন। আমি এই সুযোগ নেওয়ার চেষ্টা করছি সবাইকে জানাতে, আমার চিন্তা করবেন না, এটি আমার সর্বশেষ চলচ্চিত্রের জন্য একটি চরিত্রের লুক মাত্র। চরিত্রের জন্য আমাকে সাদা চুল, সাদা দাড়ি এবং বৃদ্ধ দেখানো জরুরী।”

হলিউডের চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.