SS Rajamouli: এসএস রাজামৌলি দেশের সবচেয়ে দামী চলচ্চিত্র তৈরি করতে যাচ্ছেন, যার বাজেট ১০০০ কোটি টাকা, এই চলচ্চিত্রে মুখ্য ভূমিকায় দেখা যেতে পারে আমির খানকে

SS Rajamouli: মুম্বাইতে এসএস রাজামৌলি এবং আমির খানের মধ্যে একটি গোপন বৈঠক হয়েছিল, SSMB29-এ একটি উল্লেখযোগ্য অংশ হিসেবে অভিনয় করতে পারেন এই অভিনেতা

হাইলাইটস:

  • তেলেগু উদ্যোগের একটি চলচ্চিত্র যা কোনও ভারতীয় চলচ্চিত্রের জন্য সর্বোচ্চ বাজেটের রেকর্ড ভেঙেছে
  • ২০২৪ সালে, আবার রেকর্ড ভেঙে যাবে এবং এবার ১০০০ কোটি টাকার সংখ্যাটিও ভেঙে যাবে
  • রাজামৌলি আমির খানকে SSMB29 এ গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য অভিনব প্রস্তাব করেছিলেন

SS Rajamouli: ভারতীয় সিনেমায় এখন প্রযোজকরা একে অপরের পরে চলচ্চিত্র তৈরি করছেন। এখন যেখানে ১০০ থেকে ৫০০ কোটি টাকার চলচ্চিত্রকে সবচেয়ে ব্যয়বান বলা হতো, এখন আদিপুরুষ পরে এমন চলচ্চিত্র আসছে যার বাজেট ৫০০ কোটি টাকা অধিক। এখানে পর্যাপ্ত উল্লেখযোগ্য যে, প্রভাসের ‘কাল্কি’কে অবিশ্বাস্য প্রাচীন বলা হতো, কিন্তু এখন এটির থেকেও বেশী খরচের চলচ্চিত্র আসছে। এখন সিনেমা মহান হচ্ছে। প্রতিবছরের সাথেই, ভারতের সবচেয়ে বেশী খরচের চলচ্চিত্রের লেবেলটি একটি মেগা প্রকল্প থেকে অন্য মেগা প্রকল্পে পার দেওয়া হয়।

১০০০ কোটি টাকার চলচ্চিত্র

কিছু বছর আগে, সর্বদা একটি বলিউড চলচ্চিত্র হতো ভারতীয় সিনেমার সবচেয়ে বড় চলচ্চিত্র। কিন্তু ‘বাহুবলি’ এটি পরিবর্তন করেছিল এবং তার পর থেকে, সম্প্রতি এটি সর্বোচ্চ বাজেটের একটি তামিল এবং তেলেগু উদ্যোগের একটি চলচ্চিত্র হয়ে আসে যা কোনও ভারতীয় চলচ্চিত্রের জন্য সর্বোচ্চ বাজেটের রেকর্ড ভেঙেছে। ২০২৪ সালে, আবার রেকর্ড ভেঙে যাবে এবং এবার ১০০০ কোটি টাকার সংখ্যাটিও ভেঙে যাবে। ‘বাহুবলি’ চলচ্চিত্র এবং ‘আরআরআর’র দারুন সাফল্যের পরে, পরিচালক এসএস রাজামৌলি তেলেগু সুপারস্টার মহেশ বাবুর অগ্রগতির জন্য তার পরবর্তী চলচ্চিত্র তৈরি করছেন। এই চলচ্চিত্রটি রাজামৌলির পিতা এবং অভিজ্ঞ লেখক বিজয়েন্দ্র প্রসাদ দ্বারা লেখা হয়েছে। এই চলচ্চিত্রে আমির খান সহ অন্যান্য অভিনেত্রী মুখ আসতে পারে।

বহুদিন ধরে বড় পর্দা থেকে আমির খান দূরে আছেন

তার শেষ ছবি ছিল ‘লাল সিংহ চাড্ডা’। তার পর থেকে এখন পর্যন্ত তিনি কোনও ছবি সাইন করেননি। এখন সংবাদ এসেছে যে আমির খান মহান পরিচালক এসএস রাজামৌলির পরবর্তী ছবিতে অংশগ্রহণ করতে পারেন। দীর্ঘ সময় ধরে তৈরি কর্তারা এবং আমিরের দিকে কোনও কথা ছিল না, যেটা মনে হয়েছিল এটা শোনা গিয়েছিল যে এটা ভুল খবর ছিল। এখন এই ছবি থেকে লেটেস্ট আপডেট আলোচনার জন্য আবার সেজেছে।

We’re now on WhatsApp – Click to join

SS Rajamouli এবং Aamir Khan এর গোপন সভা

১২৩ তেলেগুর রিপোর্ট অনুসারে, কিছু দিন আগে মুম্বাইতে ‘বাহুবলি’র প্রসিদ্ধ পরিচালক SS Rajamouli এবং Aamir Khan এর মধ্যে একটি গোপন সভা হয়েছিল। এই দুটি গোপন সভার পরে আবার বলা হয়েছে যে এই সম্পর্ক রাজামৌলি এবং মহেশ বাবুর SSMB29 এর জন্য ছিল। তবে, আধিকারিকভাবে এখনও কিছু বলা যায়নি। রিপোর্ট অনুযায়ী, রাজামৌলি আমির খানকে SSMB29 এ গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য অভিনব প্রস্তাব করেছিলেন। যদি এই খবর সত্যি হয় এবং আমির এই প্রজেক্টে অংশ নেয়, তবে প্রশংসকে আরো একটি মহান ছবির জন্য তৈরি হতে হবে।

দক্ষিণ এবং বলিউডের মিলন

এই চমৎকার বিষয় হলো যে, এই চলচ্চিত্রকে দেশের সর্বাধিক দামী চলচ্চিত্র হিসেবে চিহ্নিত করা হচ্ছে। এর বাজেট প্রায় ১০০০ কোটি টাকা হতে যাচ্ছে। আমির, রাজামৌলির চলচ্চিত্রের অংশ হবেন কিনা, এটা সময় বলবে, কিন্তু গত কিছু সময়ে এইতে অনেকগুলি সিতারা রয়েছে, যারা দক্ষিণ এবং বলিউড এবং বলিউড থেকে দক্ষিণ চলচ্চিত্রের দিকে গতিপ্রাপ্ত হয়েছেন। জুনিয়র এনটিআর, ঋতিক রোশনের ওয়ার ২ তে দেখা যাবে। সেইসাথে, জান্হভি কাপুর এবং কিয়ারা আডভানি অভিনয় করছেন জুনিয়র এনটিআর এবং রাম চরণের সাথে। এর পাশাপাশি, সঞ্জয় দত্ত একাধিক দক্ষিণ চলচ্চিত্রে অভিনয় করেছেন। এই তালিকা দিন দিন বড় হচ্ছে।

চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.