Gen Z Dating Problem: বিব্রতকর Gen Z ডেটিং সমস্যা Millennials নেই

Gen Z Dating Problem: সোশ্যাল মিডিয়া বর্তমানে একটি নতুন অনলাইন ডেটিং প্রবণতায় অংশ নিচ্ছে Gen Z!

হাইলাইটস:

  • Gen Z তাদের ট্র্যাজিক ডেটিং ভর্তির মাধ্যমে TikTok ভিউকে ক্যাশ ইন করায়
  • Millennials দূর থেকে দেখছে, অনেকেই তাদের ভাগ্যবান তারকাদের ধন্যবাদ জানাচ্ছেন যখন তারা ক্ষুব্ধ, হরমোন-পূর্ণ কিশোর-কিশোরী ছিল তখন “সোশ্যাল মিডিয়া বিদ্যমান ছিল না”
  • Gnarls Barkley-এর ২০০৬ হিট ‘Crazy’-এর জন্য তৈরি করা ভিডিওগুলি বোধগম্যভাবে অনেক মনোযোগ আকর্ষণ করেছে

Gen Z Dating Problem: যদিও প্রেমের জটিল পথে নেভিগেট করার সময় প্রায় সবাই কিছু বোকামি করেছে, Gen Z এবং তাদের আগে চলে আসা প্রতিটি প্রজন্মের মধ্যে একটি বড় পার্থক্য রয়েছে: প্রযুক্তি।

We’re now on WhatsApp – Click to join

হ্যাঁ, এই ব্যর্থ রোমান্টিক অঙ্গভঙ্গিগুলির বাস্তব ফুটেজ রয়েছে এবং আপনি যেমনটি কল্পনা করবেন, সেগুলি সবই যোগ্য এবং অত্যন্ত বিনোদনমূলক দেখার জন্য তৈরি৷

কিন্তু Gen Z তাদের ট্র্যাজিক ডেটিং ভর্তির মাধ্যমে TikTok ভিউকে ক্যাশ ইন করায়, Millennials দূর থেকে দেখছে, অনেকেই তাদের ভাগ্যবান তারকাদের ধন্যবাদ জানাচ্ছেন যখন তারা ক্ষুব্ধ, হরমোন-পূর্ণ কিশোর-কিশোরী ছিল তখন “সোশ্যাল মিডিয়া বিদ্যমান ছিল না”।

Gnarls Barkley-এর ২০০৬ হিট ‘Crazy’-এর জন্য তৈরি করা ভিডিওগুলি বোধগম্যভাবে অনেক মনোযোগ আকর্ষণ করেছে – মূলত তাদের হাসিখুশি এবং মরিয়া প্রকৃতির কারণে।

“এটি রাতে আমাকে তাড়িত করবে,” একজন মন্তব্য করেছিল।

“আমার দিনে আমরা তাদের মনোযোগ পাওয়ার আশায় MSN-এ লগ ইন এবং আউট করেছি,” অন্য একজন ভাগ করেছেন।

অন্য একজন শেয়ার করা হিসাবে: “আমি এটিকে আমার কবরে নিয়ে যাব।”

অন্য একজন মহিলা প্রকাশ করেছেন যে তার ক্রাশ তার মাকে তার “পছন্দের গান” গাওয়ার একটি ভিডিও পাঠানোর পরে তার সাথে আর কখনও কথা বলেননি।

“সে আমাকে বলেছিল যে আমি তার জন্য ব্রুনো মার্সকে ধ্বংস করে দিয়েছি এবং তার সাথে আর কখনও কথা বলতে চাইনি। আমি ভেবেছিলাম আমি খুব ভালো করেছি,” সে ক্লিপের ক্যাপশন দিয়েছে।

অনেকেই তার দুর্ভাগ্য নিয়ে দ্রুত হাসতে হাসতে বলেছিলেন যে তিনি যখন এটি পাঠিয়েছিলেন তখন তিনি “অবশ্যই তার মন হারিয়েছিলেন”।

Read more – একটি কলেজের থেকে জেনারেশন জেডের কি কি চাহিদা থাকতে পারে, আসুন জেনে নেওয়া যাক

“Stoppp FBI আমার কাছ থেকে এটা বের করতে পারেনি,” একজন মন্তব্য করেছেন।

“এটি আমার দেখা সবচেয়ে বেদনাদায়ক,” অন্য একজন দাবি করেছেন।

অন্য একজন ভান করে যে তাদের গ্রেপ্তার করা হয়েছিল যখন তার ক্রাশ বলেছিল যে সে “পুলিশের সাথে দৌড়াদৌড়ি করেছে এমন মেয়েদের পছন্দ করে”।

তাকে বোঝানোর তার প্রয়াস যে সে একজন “খারাপ মেয়ে” ছিল তার মধ্যে একটি মুখোশ পরা এবং একটি সম্পূর্ণ ছিনতাই করা পোশাক পরে পাখিটিকে উল্টে ফেলা জড়িত।

ক্লিপটি, যার ১২ মিলিয়নেরও বেশি ভিউ রয়েছে, অন্যদের কাছে অনুরূপ প্রতিক্রিয়া তৈরি করেছে, কেউ কেউ ঘোষণা করেছে: “আপনি এটি পোস্ট করার জন্য খুব সাহসী।”

Judge Millennials ভিডিওগুলিতে মন্তব্যের একটি স্ট্রীমও ছেড়ে চলেছে, বেশিরভাগই তাদের স্বস্তি ভাগ করে নিয়েছে যে কিশোর বয়সে তাদের ফোন ছিল না।

We’re now on Telegram – Click to join

“আমার সবচেয়ে বড় ফ্লেক্স হল যে আমি যখন কিশোর ছিলাম তখন সোশ্যাল মিডিয়ার অস্তিত্ব ছিল না,” একজন মন্তব্য করেছিলেন।

“আমি ৩৭ বছর বয়সী এবং আমি যখন ছোট ছিলাম তখন আমি কিছু মূর্খ জিনিস করেছি, কিন্তু সৌভাগ্যবশত এর কোনটিই ভিডিও করা হয়নি,” অন্য একজন মনে করে।

এইরকম জীবনধারা বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.