Gaurav-Ridhima: গৌরব-ঋদ্ধিমার পুত্র সন্তানের নাম প্রকাশ্যে আনতেই ভালোবাসা এবং শুভকামনা ভরিয়ে দিয়েছেন সকলে

Gaurav-Ridhima: তাঁরা তাঁদের পুত্র সন্তানের নাম রাখলেন ‘ধীর’

হাইলাইটস:

  • গত শনিবারই চক্রবর্তী পরিবারে এসেছে নতুন সদস্য
  • ঋদ্ধিমার কোল জুড়ে এসেছে একটি পুত্র সন্তান
  • পুত্র সন্তানের নাম রাখলেন ‘ধীর’

Gaurav-Ridhima: গত শনিবারই অভিনেতা সব্যসাচী চক্রবর্তী পরিবারে এসেছে খুশির খবর। চলতি বছরের নববর্ষের দিনেই নতুন সদস্যের আসার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেতা গৌরব চক্রবর্তী এবং অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। তারপর থেকেই তাঁদের ভক্তরা অপেক্ষা করছিলেন শুভ দিনটির জন্য। অবশেষে বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে গত ১৬ই সেপ্টেম্বর, শনিবার চক্রবর্তী পরিবারে এল নতুন অতিথি।

ঋদ্ধিমার কোল জুড়ে এসেছে একটি পুত্র সন্তান। তার আসার আনন্দে ভরে উঠেছে গোটা চক্রবর্তী পরিবার। তবে তাঁদের সন্তানের কী নাম রাখা হবে এই নিয়ে চিন্তিত ছিলেন তাঁদের ভক্তরা। অবশেষে গৌরব-ঋদ্ধিমা প্রকাশ্যে এনেছেন তাঁদের পুত্র সন্তানের নামটি। তাঁরা সোশ্যাল মিডিয়া পোস্ট করে জানিয়েছেন তাঁদের ছেলের নাম রাখা হয়েছে ‘ধীর’। তাঁদের ছেলের নাম প্রকাশ্যে আনতেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রি থেকে তাঁদের ভক্তরা। এমনকি শুভকামনাতেও তাঁদের কমেন্ট বক্স ভরে গেছে। তবে এখনও অবধি ছোট্ট ধীরের ছবি প্রকাশ্যে আনেননি টলিউডের এই জনপ্রিয় জুটি।

গত শনিবার সন্তান জন্মানোর পর কোনও ছবি বা প্রকাশ্যে এসে মুখে কিছু না জানালেও, তাঁরা তাঁদের জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্তটা ভাগ করে নিতে সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর করেন। সেই পোস্টে তাঁরা লেখেন, ‘গতকাল আমাদের পৃথিবীতে নতুন আলো এসেছে। আমাদের ছেলে। ওর জীবন যেন আনন্দে ভরে ওঠে। যেন অনেক বড় হতে পারে জীবনে এবং নিজের চেষ্টায় জীবনের একটা সুন্দর গল্প তৈরি করতে পারে। তোমায় খুব ভালোবাসি ছোট্ট ধীর।’ সেই সঙ্গে প্রকাশ্যে আনেন ছেলের নামও।

সম্প্রতি ধুমধাম করে সাধের অনুষ্ঠান করতে দেখা গিয়েছিল গৌরব-ঋদ্ধিমাকে। সেই সময় গৌরব বলেছিলেন, দুই বাড়ির বাবারা মিলেই আয়োজন করেছিলেন ঋদ্ধিমার সাধের। করোনাকালে মাকে হারিয়েছেন ঋদ্ধিমা। তাই মাতৃত্বকালীন সময়ের তাঁকে ভালোবাসায় আগলে রেখেছিলেন গৌরব। তাঁদের একসঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন। প্রি-প্রেগন্যান্সি ফটোশুটও করিয়েছেন তাঁরা। অবশেষে খুশির খবর এল গত শনিবার। ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফ থেকেও গৌরব-ঋদ্ধিমার সন্তান ধীরের জন্য রইল ভালোবাসা এবং শুভকামনা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.