Top 7 Concerts: ২০২৪ সালের বিশ্বজুড়ে সেরা ৭টি কনসার্ট দেখুন

Top 7 Concerts: 2024 এই ৭টি কনসার্ট সারা বিশ্বে এক অবিশ্বাস্য পারফরম্যান্সের প্রতিশ্রুতি দেয়

হাইলাইটস:

  • এটি আসন্ন বছরের সেরা সাতটি কনসার্ট
  • এই সাতটি কনসার্ট অসাধারণ সঙ্গীত অভিজ্ঞতা দেবে
  • বিস্তারিত জানুন

Top 7 Concerts: ২০২৪ সারা বিশ্বে এক অবিশ্বাস্য পারফরম্যান্সের প্রতিশ্রুতি দেয়, যার মধ্যে রয়েছে টেলর সুইফ্টের রেকর্ড-ব্রেকিং ইরাস ট্যুর এবং দুবাইয়ে হ্যান্স জিমারের চিত্তাকর্ষক লাইভ পারফরম্যান্স। কোল্ডপ্লে-এর রঙিন পারফরম্যান্স, জেসন ডেরুলোর গতিশীল শক্তি, শাকিরার রোমাঞ্চকর প্রদর্শন, অলিভিয়া রদ্রিগোর অবাধ আবেগময় অনুরণন, এবং মেটালিকার আইকনিক রক অ্যান্থেমগুলির সাথে, সমস্ত ঘরানার সঙ্গীতপ্রেমীরা আশ্চর্যজনক অভিজ্ঞতার প্রত্যাশা করতে পারে। এটি আসন্ন বছরের সেরা সাতটি কনসার্ট।

হ্যান্স জিমার লাইভ

হলিউডের আইকনিক কম্পোজার হ্যান্স জিমারের সাথে একটি অবিস্মরণীয় কনসার্টের জন্য প্রস্তুত হন। মাল্টি-গ্র্যামি এবং একাডেমি পুরস্কার বিজয়ী শিল্পী দুবাইয়ের কোকা-কোলা অ্যারেনায় লাইভ পারফর্ম করবেন। দ্য লায়ন কিং, পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান, ব্যাটম্যান: দ্য ডার্ক নাইট, এবং জেমস বন্ড ০০৭ – নো টাইম টু ডাই থেকে অবিলম্বে স্বীকৃত সুর উপভোগ করুন, সব জিমারের স্বাক্ষর শৈলীতে। এটি অসাধারণ সঙ্গীত অভিজ্ঞতা দেবে।

টেলর সুইফ্ট : ইরাস ট্যুর

টেলর সুইফ্ট এর ইরাস ট্যুরের! তিনি এই বছর ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে মহাকাব্যিক শো সহ তার সমস্ত সংগীত পর্বের মধ্য দিয়ে সবাইকে একটি নস্টালজিক যাত্রায় নিয়ে যাচ্ছেন। থিমযুক্ত পোশাক পরা হোক বা টিকিট সাইট ক্র্যাশ করা হোক না কেন, Swifties তাকে লাইভ দেখার জন্য যা যা লাগে তাই করছে। এই সফরটি রেকর্ড ভাঙছে এবং টেলর কতটা প্রিয় তা দেখাচ্ছে। বিশ্বব্যাপী ৫৪টি শহরে মোট ১৫২টি শো সহ Spotify-এ তার ৭৭ বিলিয়ন স্ট্রিম রয়েছে।

কোল্ডপ্লে

কোল্ডপ্লে বর্তমানে সফরে রয়েছে, তাদের প্রাণবন্ত পারফরম্যান্সের মাধ্যমে বিশ্বজুড়ে মঞ্চ আলোকিত করছে। শোগুলি ভক্তদের পছন্দ এবং অত্যাশ্চর্য ভিজ্যুয়ালে পরিপূর্ণ, এটি যেকোনো সঙ্গীত প্রেমিকের জন্য অবশ্যই দেখতে হবে৷ আপনি যদি সুযোগ পান, একটি টিকিট নিন।

জেসন ডেরুলো

জেসন ডেরুলো তার উচ্চ-শক্তিসম্পন্ন কনসার্টের জন্য পরিচিত যেখানে গতিশীল কোরিওগ্রাফি, চিত্তাকর্ষক ভোকাল পারফরম্যান্স এবং “টক ডার্টি”, “হোয়াটচা সে” এবং “স্যাভেজ লাভ” এর মতো তার হিট গানের মিশ্রণ রয়েছে। ভক্তরা একটি আকর্ষক এবং বিনোদনমূলক লাইভ শো আশা করতে পারেন যা গায়ক এবং নৃত্যশিল্পী উভয় হিসাবে তার প্রতিভাকে তুলে ধরে।

We’re now on Telegram- Click to join

শাকিরা

শাকিরা এবং তার পারফরম্যান্স, বহুমুখী সঙ্গীত শৈলী এবং ক্যারিশম্যাটিক মঞ্চে উপস্থিতির জন্য লোকেরা তার কনসার্টের জন্য পাগল। বিভিন্ন ঘরানার মিশ্রন এবং উচ্চ-শক্তি শো প্রদান করার তার ক্ষমতা বিশ্বব্যাপী দর্শকদের জন্য একটি অবিস্মরণীয় অভিজ্ঞতা তৈরি করে। তার প্রায় ৬২.৪ মিলিয়ন মাসিক শ্রোতা রয়েছে বলে জানা গেছে, বিশ্ব র‌্যাঙ্কিংয়ে তাকে প্রায় ২৫ তম স্থানে রেখেছে।

We’re now on WhatsApp- Click to join

অলিভিয়া রদ্রিগো

অলিভিয়া রদ্রিগো তার সর্বশেষ সফরের মাধ্যমে তার গান এবং সর্বত্র ভক্তদের কাছে সংক্রামক শক্তি নিয়ে আসছে। এছাড়াও, তার সোশ্যাল মিডিয়া বুদ্ধিমান তাকে তার দর্শকদের সাথে খুব বেশি সংযুক্ত রাখে। আজ পর্যন্ত, অলিভিয়া রদ্রিগো Spotify-এ ১২.৩ বিলিয়ন বার স্ট্রিম করা হয়েছে।

Read More- টেলর সুইফটের “ইরাস ট্যুর” কে হারাতে অক্ষম

মেটালিকা

মেটালিকা OG রক গডস, তাদের “মাস্টার অফ পাপেটস” এবং “ওয়ান” এর মতো আইকনিক হিট সহ বিশ্বব্যাপী রকিং স্টেজ। সঙ্গীতের প্রতি তাদের নিরলস আবেগ এবং পারফরম্যান্স তাদের প্রজন্ম জুড়ে ভক্তদের হৃদয়ে কিংবদন্তি করে তুলেছে। ১১.৫ বিলিয়নেরও বেশি স্ট্রিম সহ, মেটালিকা সর্বকালের সেরা শিল্পীদের একজন হিসাবে তালিকাভুক্ত হয়েছে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.