Baby John Teaser: ‘জওয়ান-এর পর ফের দুর্ধর্ষ অ্যাকশনে ভরা ‘বেবি জন’ নিয়ে আসছেন অ্যাটলি, প্রকাশ্যে বরুণ ধাওয়ানের প্রথম লুক

Baby John Teaser: দুর্ধর্ষ অ্যাকশনে ভরা ‘বেবি জন’ নিয়ে চলতি বছরেই আসতে চলেছেন অ্যাটলি

 

হাইলাইটস:

  • ‘জওয়ান’-এর ব্যাপক সাফল্যের পর ফের বলি অভিনেতার উপর বাজি রাখতে চলেছেন অ্যাটলি
  • চলতি বছরের মাঝামাঝিতে আসতে চলেছে দুর্ধর্ষ অ্যাকশনের ভরা ছবি ‘বেবি জন’
  • প্রকাশ্যে এল অ্যাকশনে ভরপুর ছবির টিজার

Baby John Teaser: বহু প্রতীক্ষার পর প্রকাশ্যে এল দক্ষিণী পরিচালক অ্যাটলির পরবর্তী ‘বেবি জন’ ছবির টিজার। ‘জওয়ান’-এর পর এই ছবিতে আবারও বলিউড অভিনেতার উপর বাজি রাখতে চলেছেন অ্যাটলি। তবে অবশ্য ‘জওয়ান’ ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। তবে ‘জওয়ান’-এর চিত্রনাট্য অ্যাটলিরই লেখা। আর এই ছবিটিই ছিল ২০২৩ সালের বক্স অফিসে ব্যবসা করা সবচেয়ে উপার্জনযুক্ত একটি ছবি।

We’re now on WhatsApp – Click to join

এবার আরও এক অ্যাকশনে ভরপুর ছবি নিয়ে আবারও বলিউডে হাজির হতে চলেছেন অ্যাটলি। এই ছবিতে প্রধান ভূমিকায় আছেন বরুণ ধাওয়ান, কীর্তি সুরেশ এবং ওয়ামিকা গাব্বি সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। গত সোমবার, ৫ই ফেব্রুয়ারি প্রকাশ্যে আনা হয়েছে ‘বেবি জন’ ছবির টিজার। জিও স্টুডিয়োজের তরফে মুক্তি পেয়েছে এই টিজারটি। এমনকি একই সঙ্গে জানানো হয় ছবি মুক্তির দিনটিও।

‘বেবি জন’ ছবিটির টিজারে জানানো হয়েছে যে, এই ছবিটি ২০২৪ সালের সেরা অ্যাকশনে ভরপুর একটি ছবি হতে চলেছে। এই ছবির টিজারের প্রথম ঝলকে দেখা যায় বরুণ ধাওয়ান একটি চেয়ারে বসে আছেন এবং প্রস্তুত হচ্ছেন শত্রু নিধনের জন্য। জায়গাটি দেখে মনে হচ্ছে এটি একটি যুদ্ধক্ষেত্র, কারণ চারপাশে আগুন জ্বলছে। পুরো গায়ে কাঁটা দেওয়া একটি টিজার, তা বলাই যায়। এদিকে টিজারে উঠে আসে দক্ষিণ ভারতের কথাকলি নৃত্যশিল্পীদের কিছু ঝলকও। ছবিটি মুক্তি পাবে আগামী ৩১শে মে।

‘বেবি জন’-এর টিজার প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। অনেকেই লিখেছেন, ‘পুরো গায়ে কাঁটা দেওয়ার মতো টিজার, বরুণের সোয়্যাগ দুর্দান্তও লাগল।’ আবার কেউ কেউ লিখেছেন, ‘বরুণ ধাওয়ান সঙ্গে অ্যাটলি এই ছবিটি ব্লকবাস্টার হবেই।’ কারণ বলিউডে ডেবিউ করেই অ্যাটলি সর্বকালের ব্লকবাস্টার ছবি ‘জওয়ান’ উপহার দিয়েছেন। এবার ‘বেবি জন’-এর পালা।

তবে এই ছবি অ্যাটলি পরিচালনা করেননি, এই ছবিটি পরিচালনা করেছেন কলেশ। অ্যাটলি এবং তাঁর স্ত্রী প্রিয়া অ্যাটলি এবং মুরাদ খেতানি ছবিটি প্রযোজনা করেছেন। সূত্রের খবর, আগে এই ছবির নাম দেওয়া হয়েছিল ‘ভিডি ১৮’। পরে তা বদলে নাম রাখা হয় ‘বেবি জন’।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.