Taapsee Pannu: সুপার সেক্সি শাড়িতে এই নতুন ফটোশুটে তাপসী পান্নুকে সুপার সেক্সি লাগছে

Taapsee Pannu: নতুন ফটোশুটে তাপসী পান্নুকে অত্যাশ্চর্য দেখাচ্ছে!

হাইলাইটস:

  • তার অনস্বীকার্য ক্যারিশমা এবং আকর্ষণীয় চেহারা দিয়ে ভক্তদের মুগ্ধ করছে
  • ফটোশুটের প্রতিটি ছবি তাপসীর আত্মবিশ্বাস এবং শৈলীকে ক্যাপচার করে
  • তার সর্বশেষ ফটোশুট থেকে এই ছবিগুলি দেখুন!

Taapsee Pannu: বলিউডের বিখ্যাত অভিনেত্রী তাপসী পান্নু বর্তমানে একটি শাড়ি ফটোশুটের মাধ্যমে স্পটলাইট কেড়েছেন যা সমসাময়িক লোভনের সাথে ঐতিহ্যগত কমনীয়তাকে পুরোপুরি মিশ্রিত করে। তার অভিনয় দক্ষতা এবং নির্ভীক স্ক্রিপ্ট পছন্দের জন্য বিখ্যাত, তাপসী এখন তার অনস্বীকার্য ক্যারিশমা এবং আকর্ষণীয় চেহারা দিয়ে ভক্তদের মুগ্ধ করছে।

তার সাম্প্রতিক ফটোশুটে, তাপসী অনায়াসে ঐতিহ্যবাহী শাড়িকে আলিঙ্গন করে, হটনেস এবং চতুরতার ধারণাগুলিকে পুনরায় সংজ্ঞায়িত করতে তার আধুনিক মোড় যোগ করে। অভিনেত্রী, যিনি “ডানকি” তে তার ব্যতিক্রমী অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন, শুধুমাত্র তার ফ্যাশন পছন্দের সাথে একটি চিহ্ন রেখে যাচ্ছেন না বরং তার অন-স্ক্রিন উজ্জ্বলতার সাথে একটি গুঞ্জনও তৈরি করছেন৷

We’re now on WhatsApp- Click to join

ফটোশুটের প্রতিটি ছবি তাপসীর আত্মবিশ্বাস এবং শৈলীকে ক্যাপচার করে, তার বিকশিত ফ্যাশন সেন্স সম্পর্কে একটি সাহসী বিবৃতি দেয়। অভিনেত্রী, যিনি সম্প্রতি “ডানকি” তে আইকনিক শাহরুখ খানের সাথে কাজ করেছেন, ছবিতে অভিনয় করার তার পরাবাস্তব অভিজ্ঞতা শেয়ার করেছেন। পরিচালক রাজকুমার হিরানি, ২০১৮ সালের চলচ্চিত্র “মনমারজিয়ান”-এ তাপসীর কাজ দেখে মুগ্ধ হয়ে তার কাছে পৌঁছেছিলেন।

হিরানির সাথে তার কথোপকথন স্মরণ করে, তাপসী উল্লেখ করেছেন যে পরিচালক তার অভিনয়ের প্রশংসা করেছেন এবং তার অভিনয় প্রক্রিয়ার অন্তর্দৃষ্টি চেয়েছিলেন। দুই বছর পর, হিরানি আবার তার সাথে “ডানকি” এর জন্য যোগাযোগ করেন, তাকে তার কাস্টিং নিয়ে গুজব ছড়ানোর বিষয়ে জানিয়েছিলেন। তাপসী, অফার করা ব্যতিক্রমী ভূমিকার কারণে প্রাথমিকভাবে সন্দিহান, তার ভাগ্যকে বিশ্বাস করতে পারেনি। স্ক্রিপ্টটি পছন্দ করার বিষয়ে হিরানির প্রশ্নের উত্তরে তার নৈপুণ্যের জন্য তার উৎসর্গ এবং উৎসাহ প্রতিফলিত হয়: “স্যার, ইফ ইউ উড হ্যাভ কাস্ট মি অ্যাস এ ট্রি, ইভেন দ্যেন আই উড হ্যাভ ডান দিস ফিল্ম।”

শাড়ি ফটোশুটে তার গ্ল্যামারাস দিকটি প্রদর্শন করার পাশাপাশি, তাপসী দিল্লির শীতের সাথে তার সম্পর্কের কথা মনে করিয়ে দিয়েছেন। এক দশক আগে মুম্বাইয়ে চলে আসার পর, তিনি দিল্লির ঠান্ডা আবহাওয়ার প্রতি তার অপছন্দ প্রকাশ করেছিলেন, এটি তুলে ধরে যে এটি কীভাবে তাকে বাড়ির ভিতরে সীমাবদ্ধ করেছিল। যাইহোক, তিনি স্নেহের সাথে তার শরীরে শীতের বিপাকের প্রভাবের কথা স্মরণ করেছিলেন, ঋতুতে তাকে ওজন বাড়াতে বাধা দেয়।

তাপসী পান্নু তার অত্যাশ্চর্য চেহারা, বহুমুখী অভিনয় এবং কৌতূহলী উপাখ্যান দিয়ে শ্রোতাদের বিমোহিত করে চলেছেন। ভক্তরা অধীর আগ্রহে এই বহু-প্রতিভাবান অভিনেত্রীর আরও এক ঝলকের জন্য অপেক্ষা করে। উপরন্তু, “হাসিন দিলরুবা”-এর একটি সম্ভাব্য সিক্যুয়েলের জন্য প্রত্যাশা বাড়ছে, যেখানে ভক্তরা তাপসীর সিনেমাটিক উজ্জ্বলতার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

তার সর্বশেষ ফটোশুট থেকে এই ছবিগুলি দেখুন!

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।