Jal Thai Thai Bhalobasha: টিআরপি ভালো থাকা সত্ত্বেও কেন বন্ধ হতে হল ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিককে, অকপটে অপরাজিতা

Jal Thai Thai Bhalobasha: মাত্র নয় মাসেই বন্ধ হয়ে গেল স্টার জলসার মেগা ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’

হাইলাইটস:

  • টিআরপিতে ভালো রেটিং নিয়েই এগোচ্ছিল ‘জল থই থই ভালোবাসা’
  • তবুও মাঝ পথে বন্ধ হতে হল এই ধারাবাহিককে, কিন্তু কেন এমনটা ঘটল
  • এ বিষয়ে মুখ খুললেন এই ধারাবাহিকের প্রধান অভিনেত্রী অপরাজিতা আঢ্য

Jal Thai Thai Bhalobasha: স্টার জলসার মেগা সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’ টিআরপিতে ভালো রেটিং থাকলেও মাত্র কয়েক মাসেই বিদায় নিতে হলো এই ধারাবাহিককে। গত রবিবারেই এই ধারাবাহিকের শেষ পর্ব সম্প্রচার করা হয়েছে। অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথের জুটি দর্শকদের মন কেড়েছে। কিন্তু তবে কেন বন্ধ করার সিদ্ধান্ত? কী এমন ঘটল যার জন্য ব্ন্ধ হতে হল ‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিককে। এবিষয়ে কী জানিয়েছেন অভিনেত্রী তা বিস্তারিত জানুন-

We’re now on WhatsApp- Click to join

অভিনেত্রী সংবাদমাধ্যমকে কী জানিয়েছেন?

সম্প্রতি ‘জল থই থই ভালোবাসা’-কে বন্ধ হওয়ার প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানালেন, বহু বছর পর ২০২৩ থেকে আবার ফের ছোট পর্দায় কাজ শুরু করেন তিনি। তখনই চ্যানেলগুলির মধ্যে অনেক কৌশলগত পরিবর্তন লক্ষ্য করেছিলেন তিনি।

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ যখন করেছিলেন তখনই এমন নিয়ম ছিল যে, সিরিয়ালকে ‘স্লট লিডার’ অর্থাৎ একই সময়ে অন্যান্য চ্যানেলের সিরিয়ালের থেকে এগিয়ে থাকতে হবে। তা সম্ভব হলে তবেই ধারাবাহিক বেশি দিন চলবে। কিন্তু টাইম স্লট পরিবর্তন করার পরেই সেই সিরিয়াল বন্ধ হয়ে যায়। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’- এর মতো ‘জল থই থই ভালোবাসা’-ও এগিয়ে থাকতো নিজস্ব স্লটে। এই ধারাবাহিকও বেশ ভালোই চলছিল।

তবে এরপরেও কেন বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক?

কেন বন্ধ হয়ে গেল তা প্রযোজনা সংস্থা ও চ্যানেলই জানে। আর একটি বিষয় হতে পারে হয়তো কোনো নতুন ধারাবাহিক নিয়ে আসার জন্য ভালো স্লটই বেছে নেওয়া হয়েছে। যদিও তিনি কোনো ধারাবাহিকের নাম করেননি।

We’re now on Telegram- Click to join

‘জল থই থই ভালোবাসা’ ধারাবাহিক বন্ধ করা কি উচিত ছিল?

সেই প্রসংগে অভিনেত্রী বলেন যে, এটি একটি ব্যবসায়িক পদ্ধতি। তাই ওই স্লটে নতুন ধারাবাহিক নিয়ে আসা হয়। এই বলে তাঁর অসন্তোষ প্রকাশ করেছেন তিনি।

Read More- ৮ মাস হতে না হতেই নায়িকা বদল, ‘তুমি আশেপাশে থাকলে’-ধারাবাহিকে রোহনের সঙ্গে জুটি ভাঙল অঙ্গনা, কিন্তু কেন?

অভিনেত্রী এ বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় কী লিখেছেন?

এছাড়া অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও এ বিষয় নিয়েও লিখেছেন, “ কি হাস্যকর এটা দেখে না লিখে পারলাম না যে যে সমস্ত সিরিয়াল টিআরপি কম সেগুলো চলছে আর আমরা রেটিং এ এতটাই এগিয়ে আছি স্লট লিডার শেয়ার বেশি সেই সিরিয়ালটা আগে বন্ধ করে দিল এখানে হাহাহা করে হাসি ছাড়া আর কিছুই আসছে না।”

সম্প্রতি মুক্ত পেয়েছে অপরাজিতার নতুন ছবি ‘এটা আমাদের গল্প’। ছবিতে অভিনেত্রীর অভিনয়ও বেশ পছন্দ করেছে দর্শকেরা।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.