Tumi Aashe Pashe Thakle: ৮ মাস হতে না হতেই নায়িকা বদল, ‘তুমি আশেপাশে থাকলে’-ধারাবাহিকে রোহনের সঙ্গে জুটি ভাঙল অঙ্গনা, কিন্তু কেন?

Tumi Aashe Pashe Thakle: কেন হঠাৎ তিনি ধারাবাহিক ছাড়তে বাধ্য হলেন? কী এমন হয়েছিল নায়িকার?

হাইলাইটস:

  • কেন হঠাৎ সরে দাঁড়ালেন নায়িকা?
  • পার্বতী চরিত্রে কেন বদল এলো?
  • অঙ্গনার সাথে রোহনের সম্পর্ক কী শুধুই বন্ধুত্ব?
  • অঙ্গনার পরিবর্তে কোন তারকাকে দেখা যাবে?

Tumi Aashe Pashe Thakle: ‘তুমি আশেপাশে থাকলে’-এর ভক্তদের মন খারাপ। প্রবল জনপ্রিয়তা পেয়েছিল এই অঙ্গনা এবং রোহনের জুটি। কিন্তু ধারাবাহিকে হঠাৎ-ই ছন্দপতন। এবার থেকে আপনাদের প্রিয় নায়িকা অঙ্গনাকে আর দেখা যাবে না এই ধারাবাহিকে।

কী এমন হয়েছিল নায়িকার?

এরপর থেকেই শুরু হয়েছিল নানান জল্পনা। কেন এই সিরিয়াল থেকে সরে গেলেন নায়িকা? নাকি বাদ পড়লেন কেন? এই সব গুঞ্জনের মাঝেই তাঁর সহকর্মী রোহন ভট্টাচার্য্য একটি পোস্ট করে সবাইকে আভাস দেন ‘মূলত শারীরিক অসুস্থতার কারণে তিনি ধারাবাহিক থেকে বেরিয়ে এসেছেন।’ এ বিষয়ে অঙ্গনা কী জানিয়েছেন তাঁর বক্তব্য জানুন।

We’re now on WhatsApp- Click to join

কেন তিনি ধারাবাহিক ছাড়তে বাধ্য হলেন?

অঙ্গনা জানান যে শারীরিক অসুস্থতার কারণে তাঁর এই মুহূর্তে বেশ কিছুদিনের জন্য বিশ্রামের প্রয়োজন। ১০ দিন আগে তাঁর মেডিক্যাল এমার্জেন্সি হয়। চিকিৎসকের কথা অনুযায়ী আগামী দু’সপ্তাহ টানা শয্যাশায়ী থাকতে হবে অভিনেত্রীকে। আর এতদিন ধারাবাহিকে তার বিরতি নেওয়া সম্ভব নয় তাই তিনি সিরিয়াল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি জুন মাসের শেষের দিকে সুস্থ হয়ে যাবেন বলেই আশা করছেন। তারপর আবার কাজ শুরু করবেন বলে ঠিক করেছেন। কিন্তু এই ধারাবাহিকে এখন তাঁকে আর দেখা যাবে না। তবে আবার কোনো ছবি বা ওয়েব সিরিজের কাজে পর্দায় আসবেন।

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে তিনি কী জানিয়েছেন

সংবাদ মাধ্যমকে তিনি বললেন, ‘‘গত শুক্রবার শেষ বার সেটে গিয়েছিলাম। সবার জন্য ভীষণ মন খারাপ করছে, পার্বতীর চরিত্রের জন্য বেশি মন খারাপ।’’

নায়িকার কথায় অনুযায়ী, ‘‘ আমি খুবই ভাগ্যবান যে সবাই আমার দিকের সমস্যাটা বুঝতে পেরেছে। আবার কোনও দিন ভালো চরিত্র ও গল্প পছন্দ হলে নিশ্চয়ই করবো। সিনেমা, নাটক এবং ওয়েব সিরিজে অনেকে কাজ করেছি, কিন্তু সিরিয়াল টাই বাদ ছিল। সেই ইচ্ছাটাও পূরণ হয়েছে পার্বতী চরিত্রের হাত ধরে।’’

We’re now on Telegram- Click to join

অঙ্গনার সাথে রোহনের সম্পর্ক কী শুধুই বন্ধুত্ব?

‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিক থেকেই রোহনের সঙ্গে কিছুটা ঘনিষ্ঠতা শুরু তৈরি হয়। টেলিদুনিয়ায় অনেক জল্পনা-কল্পনা চলার পর, জানা গিয়েছে গত পাঁচ-ছয় মাস ধরে তাঁরা সম্পর্কে রয়েছেন।

অঙ্গনা ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিক ছাড়ার সময় রোহনের বিষয়ে বললেন, ‘‘আমাদের এই বন্ধুত্বটা অনেক পুরানো তবে, সিরিয়ালের পর সেটা আরও গভীর হয়েছে। আর আমি সিরিয়াল ছাড়লেও সেই বন্ধুত্বটা নিশ্চয়ই থাকবে।’’

Read More- টিআরপি তালিকায় ফের পরিবর্তন! হাড্ডাহাড্ডি লড়াইয়ে বেঙ্গল টপারের সিংহাসন দখল করল কোন ধারাবাহিক? দেখুন

অঙ্গনার পরিবর্তে কোন তারকাকে দেখা যাবে?

‘তুমি আশেপাশে থাকলে’- ধারাবাহিকে অঙ্গনার বদলে আসছেন রুকমা রায়। এই খবর বেশ কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সবার। রোহন-অঙ্গনার মতো রোহন-রুকমার জুটি কতটা মন জয় করতে পারেন দর্শকদের।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।