Shilpa Shetty-Raj Kundra: ইডির জন্যই কি ঘরছাড়া? দুই সন্তানকে নিয়ে মুম্বই ছাড়লেন শিল্পা শেট্টি, তবে পাপারাজ্জিদের দেখে ফেরালেন কেন?

Shilpa Shetty-Raj Kundra: তবে তাঁর স্বামী রাজ কুন্দ্রা তাঁদের সাথে যাচ্ছেন না কেন?

 

হাইলাইটস:

  • ভোটের আবহে ফের বিটকয়েন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছেন রাজ কুন্দ্রা
  • ইডির তরফে বাজেয়াপ্ত করা হয়েছে শিল্পা শেট্টি-রাজ কুন্দ্রার ১০০ কোটির সম্পত্তি
  • তবে এই কঠিন মুহূর্তে স্বামীকে ছেড়ে কোথায় ছুটি কাটাতে গেলেন শিল্পা?

Shilpa Shetty-Raj Kundra: গত সপ্তাহেই ইডির জালে জড়িয়ে পড়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা। তাঁদের ১০০ কোটির সম্পত্তিও বাজেয়াপ্ত করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এমনকি মুম্বাইয়ের বান্দ্রাতে শিল্পা শেট্টির নামে থাকা বিলাসবহুল ফ্ল্যাটও বাজেয়াপ্ত করেছে ইডি। তবে এই নতুন নয়, এর আগেও একাধিকবার বিতর্কের শীর্ষে উঠে আসে রাজ কুন্দ্রার নাম। ২০২১ সালে অশ্লীল ছবি তৈরির অভিযোগ উঠায় তাঁর জেল হেফাজত পর্যন্তও হয়েছিল। সেই মামলা এখনও আদালতে চলায় তিনি জামিনে মুক্তি পেয়েছেন।

তবে এবার আইনি জটিলতার মাঝেই শহর ছাড়লেন অভিনেত্রী। গত বৃহস্পতিবার মুম্বই বিমানবন্দরে শিল্পা শেট্টিকে। তাঁর সাথে ছিল ছেলে ভিভান, মেয়ে শমিসা এবং অভিনেত্রী মা সুনন্দা শেট্টি। সূত্র মারফত জানা যাচ্ছে, মা এবং সন্তানদের নিয়ে কয়েকদিনের ছুটি কাটাতে বাইরে যাচ্ছেন তিনি। তবে তাঁর স্বামী রাজ কুন্দ্রাকে দেখা গেল না বিমানবন্দরে।

We’re now on WhatsApp – Click to join

সকলেই জানেন, সময় পেলেই ছুটি কাটাতে ভালোবাসেন শিল্পা। এবারও হয়তো কঠিন সময়ের মাঝে খানিকটা রিল্যাক্স করতেই দুই সন্তান এবং মাকে নিয়ে বেরিয়ে পড়েছেন ভ্রমণে। কিন্তু তাঁর স্বামী কোথায়? আইনি জটিলতার মাঝে স্বামীকে ফেলে কোথায় ছুটি কাটাতে যাচ্ছেন শিল্পা, সোশ্যাল মিডিয়ায় উঠলো নানা প্রশ্ন। শুধু তাই নয়, বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় পোজ পর্যন্ত দিলেন না। পাপারাজ্জিদের দেখেই তড়িঘড়ি সেখান থেকে পাশ কাটিয়ে ভিতরে ঢুকে যান।

 

অভিনেত্রী কি কোনও কারণে রেগে রয়েছেন? পাপারাজ্জিদের এই প্রশ্নের উত্তরে শিল্পা বললেন,

না তিনি মোটেই রেগে নেই! আসলে দেরি হয়ে যাচ্ছে। উল্লেখ্য, ৬৬০০ কোটি টাকার বিটকয়েন পঞ্জি স্ক্যামের আর্থিক তছরুপ মামলায় গত সপ্তাহের বৃহস্পতিবারই শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার ১০০ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। অভিযোগ, এই সংস্থার কর্ণধার অমিত ভরদ্বাজের কাছে থেকে রাজ কুন্দ্রা ২৮৫টি বিটকয়েন নিয়েছিলেন। তবে দেশে নয়, ইউক্রেনে একটি বিটকয়েন ফার্ম খোলার জন্যই এই টাকা নিয়েছিলেন তিনি। এরপরই শিল্পা এবং রাজের কোটি কোটি টাকার সম্প্রত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। তবে এরই মাঝে দুই সন্তান এবং মাকে নিয়ে মুম্বই থেকে দূরে ছুটি কাটাতে চলে গেলেন শিল্পা শেট্টি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.