Mrunal Thakur: ‘সঠিক পার্টনার পাওয়া এখন মুশকিল’, মাতৃত্বের সুখ পেতে ডিম্বাণু সংরক্ষণের চিন্তাভাবনা অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের

Mrunal Thakur: শুধু বলিউড নয়, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ম্রুণাল ঠাকুর

 

হাইলাইটস:

  • ডিম্বাণু সংরক্ষণের চিন্তাভাবনা অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের
  • সঠিক পার্টনার পাওয়া মুশকিল বলেই মনে করেন তিনি
  • কঠিন সময়ে একমাত্র থেরাপির সাহায্যে সুস্থ হয়েছেন অভিনেত্রী

Mrunal Thakur: কাজের মারাত্মক চাপে প্রেম বা বিয়ের বিষয়ে ভাবতে ভয় পান অনেক তারকা। কিন্তু সন্তানসুখ লাভের ইচ্ছেটাও প্রবল থাকে তাঁদের। তবে সেই জন্য যে পার্টনারকে পাশে থাকতেই হবে, এর কোনও কড়া নিয়ম নেই। এবার সেই পথেই হাঁটার ইচ্ছেপ্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কিছু ব্যক্তিগত ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

এই সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর জীবনের অনেক অজানা কাহিনি শেয়ার করেছেন। কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখা যে ঠিক কতটা কঠিন তাও উল্লেখ করেছেন তিনি। জীবনে একটা সময় অবসাদে ভুগেও কী ভাবে তাঁকে প্রতিদিন শ্যুটিংয়ে যেতে হয়েছিল সেই অভিজ্ঞতার কথাও শেয়ার করেছেন অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। তাঁর মতে, কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য রাখাটা ভীষণ জরুরি। কিন্তু তা কী ভাবে রাখা সম্ভব সেটাই খোঁজার চেষ্টা করেন প্রত্যেকে।

We’re now on WhatsApp – Click to join

ম্রুনাল ঠাকুর বলেন, “আমি জানি যে, একটা সম্পর্ক তৈরি করা বা সেটাকে এগিয়ে নিয়ে যাওয়া খুবই কঠিন। সেই কারণে এমন একজন পার্টনার দরকার যে, আপনার কাজের ধরণটা বুঝবে। আমি তো ডিম্বাণু সংরক্ষণের কথা ভেবেছি।” ওই সাক্ষাৎকারে অভিনেত্রী আরও জানান, একটা সময় বাকি তাঁর বিছানা থেকে ওঠার ক্ষমতাও ছিল না। তবুও তিনি শ্যুটিংয়ে যেতেন। এমনকি তখন নিজেকে ভালো রাখতে থেরাপিও নিয়েছেন অভিনেত্রী। জীবনের কঠিন পরিস্থিতি থেকে কাটিয়ে উঠতে থেরাপি কী ভাবে তাঁকে সাহায্য করেছিল সে কথাও শেয়ার করেছেন অভিনেত্রী। কাজ শেষ করে যখন বাড়ি ফিরতেন তখন খুবই হতাশ হয়ে পড়তেন তিনি। তবে ওই থেরাপি চালু হওয়ার পর অনেকটাই ভালো আছেন বলেই জানান অভিনেত্রী।

শুধু তাই নয়, প্রত্যেকের জন্য এই থেরাপি খুবই প্রয়োজন বলেও মনে করেন তিনি। বিশেষ করে যাঁরা বিনোদন জগতের সঙ্গে যুক্ত রয়েছেন, বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেন তাঁদের জন্য এই থেরাপিটা ভীষণভাবে প্রয়োজন। প্রসঙ্গত, অভিনেত্রী ম্রুনাল ঠাকুর ডিম্বাণু সংরক্ষণের কথাও বলেছেন। অতীতে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াও এই কাজের অভিজ্ঞতা সঞ্চার করেছেন।

অতীতে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছিলেন, তাঁর মা মধু চোপড়ার পরামর্শে ৩০ বছর বয়স থেকে তিনি ডিম্বাণু সংরক্ষণ করেছিলেন। অভিনেত্রীর মা একজন ডাক্তার (গাইনোকোলজিস্ট)। তাঁর নির্দেশেই এগ ফ্রিজ করেছিলেন প্রিয়াঙ্কা। কারণ ৩৫ বছরের ঊর্ধ্বে মা হতে গেলে অনেক ধরণের জটিলতার সম্মুখীন হতে হয়। সেই জন্যই মেয়ে প্রিয়াঙ্কাকে এই বিশেষ টিপস দিয়েছিলেন মধু চোপড়া। ২০১৮ সালের ১লা ডিসেম্বর হলিউড সিঙ্গার নিক জোনাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। আর ২০২১ সালে স্যারোগেসি পদ্ধতিতে মাতৃত্বের সুখলাভ করেছেন তিনি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.