Shah Rukh Khan Watch Collection: কিং খানের কাছে রয়েছে বিশ্বের সবচেয়ে বিলাসবহুল ব্র্যান্ডের ৫ ঘড়ি! জানেন কি ঘড়িগুলির দাম কত?

Shah Rukh Khan Watch Collection: বিলাসবহুল এবং জনপ্রিয় ব্র্যান্ডের ঘড়ি নিজের সংগ্রহের তালিকায় রাখার শখ রয়েছে শাহরুখের

 

হাইলাইটস:

  • বিশ্বের দামি ৫ ব্র্যান্ডের ঘড়ি রয়েছে কিং খানের
  • একাধিক সময় অভিনেতা হাতে দেখাও যায় নামী দামি ব্র্যান্ডের ঘড়ি
  • দাম শুনলে চোখ কপালে উঠবে আপনারও

Shah Rukh Khan Watch Collection: প্রায় ৪ বছর পর বড়পর্দায় কামব্যাক করেই ধামাল মাচিয়ে দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। গত বছর ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর হাত ধরে বক্স অফিসে প্রায় আড়াই হাজার কোটি টাকার ব্যবসা করেছেন কিং খান। দুটি ছবিতেই তাঁর বিপরীতে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। তবে অবশ্যই ‘জওয়ান’-এ নয়নতারাও ছিলেন।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি দীপিকা পাড়ুকোনের স্কিন কেয়ার ব্র্যান্ড 82°E-এর প্রচারে শাহরুখের হাতে একটি নীল রঙা ঘড়ির দেখা মিলেছে। শুধু তাই নয়, আইপিএল চলাকালীন কেকেআরের ম্যাচের দিনেও দেখা যায় তাঁর হাতে দামি ব্র্যান্ডের ঘড়ি। আপনি যদি অভিনেতার লিস্টে থাকা এই ঘড়িগুলির দাম শোনেন, তবে চোখ কপালে উঠবে বৈকি!

বিলাসবহুল এবং একাধিক জনপ্রিয় ব্র্যান্ডের ঘড়ি সংগ্রহ করার শখ রয়েছে শাহরুখ খানের। সম্প্রতি দীপিকার সঙ্গে ভিডিওতে যে ঘড়িটি তাঁর হাতে শোভা পাচ্ছিল তার বাজার মূল্য প্রায় ৫ কোটি টাকা। আসলে ঘড়ির প্রতি যেন আলাদাই ভালোবাসা রয়েছে বাদশার। জেনে নিন কোন কোন জনপ্রিয় ব্র্যান্ডের ঘড়ি রয়েছে শাহরুখের –

We’re now on Telegram – Click to join

রোলেক্স অয়েস্টার পারপেচুয়াল সেলিব্রেশন ডায়াল

ঘড়ি ব্যবসায় বিশ্বজুড়ে একাই দাপিয়ে বেড়াচ্ছে রোলেক্স (Rolex) ব্র্যান্ডের ঘড়ি। তবে সে যত বড়ই ব্র্যান্ড হোক না কেন ছাপোষা ধরন শাহরুখের খুব একটা পছন্দ নয়। তা সে রোলেক্সের মতো জনপ্রিয় ব্র্যান্ড হোক না কেন। তাই তিনি বেছে নিয়েছেন রোলেক্স অয়েস্টার পারপেচুয়াল সেলিব্রেশন ডায়াল কালেকশনটি। এই ঘড়িটির দাম প্রায় ৫ লক্ষ ৬০ হাজার টাকা।

পাটেক ফিলিপ (Patek Philippe) নটিলাস ৫৮১১

বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের কাছে কিছু থাকুক বা না থাকুক, ঘড়ির লিস্টে পাটেক ফিলিপ নটিলাস ৫৮১১ থাকবেই। আর সেটি কিং খানের সংগ্রহের তালিকায় থাকবে না তা আবার হয় নাকি! প্রায় ৫৯ লাখ টাকার এই ঘড়িটি শাহরুখের কালেকশনেও রয়েছে। বেশ কয়েকটি ইভেন্ট বা অনুষ্ঠানে অভিনেতাকে ওই ঘড়িটি পরে দেখা গিয়েছে।

প্যাটেক ফিলিপ (Patek Philippe) অ্যাডভান্সড রিসার্চ অ্যাকোয়ানট টাইম ট্রাভেল

কিং খানের সংগ্রহের তালিকায় রয়েছে প্যাটেক ফিলিপ অ্যাডভান্সড রিসার্চ অ্যাকোয়ানট টাইম ট্রাভেল। যেটির দাম প্রায় দেড় কোটি টাকা। এই ঘড়িটি মূলত স্প্রিং সিলিনভার নামে একটি উপাদান থেকে তৈরি করা হয়। দুর্দান্ত দেখতে এই ঘড়িটি।

Read more:- আজ মুম্বই ফিরছেন কিং খান, কাজ থেকে বিরতি এক সপ্তাহের, রবিবার কেকেআরের হয়ে গলা ফাটাতে পারবেন তিনি?

প্যাটেক ফিলিপ (Patek Philippe) অ্যাকোনট ফ্লাইব্যাক ক্রোনোগ্রাফ

শাহরুখের ঘড়ির তালিকায় প্যাটেক ফিলিপের আরও একটি সংস্করণ রয়েছে। যেটির নাম প্যাটেক ফিলিপ অ্যাকোনট ফ্লাইব্যাক ক্রোনোগ্রাফ। সাদা ও সোনালী রঙের ডায়ালের এই ঘড়িটির দাম প্রায় ৬৪ লক্ষ টাকা। একাধিক সময়ে কিং খানের হাতে এই ঘড়িটি নজরে এসেছে।

স্বচ্ছ এক্স ওমেগা মুনসওয়াচ

কিং খানের তালিকায় রয়েছে স্বচ্ছ এক্স ওমেগা মুনসওয়াচ। ঘড়িটির দাম প্রায় ৩২ হাজার টাকা। সত্যি বলতে দামে লাখের ঘর না ছুঁলেও দেখতে কিন্তু বিলাসবহুল ঘড়ির মতোই।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.