Shah Rukh Khan Health Update: আজ মুম্বই ফিরছেন কিং খান, কাজ থেকে বিরতি এক সপ্তাহের, রবিবার কেকেআরের হয়ে গলা ফাটাতে পারবেন তিনি?

Shah Rukh Khan Health Update: IPL ফাইনালের দিন চেন্নাইয়ে নাও উপস্থিত থাকতে পারেন কিং খান

 

হাইলাইটস:

  • হিটস্ট্রোকে আক্রান্ত শাহরুখ খান
  • আমেদাবাদের হাসপাতাল থেকে আজই বাড়ি ফিরছেন তিনি
  • রবিবার IPL ফাইনালের দিন অনিশ্চিত শাহরুখের উপস্থিতি?

Shah Rukh Khan Health Update: গত মঙ্গলবার ছিল IPL-এর কোয়ালিফায়ার ১-এর (Qualifier 1) ম্যাচ। যে ম্যাচে পরস্পর পরস্পরের মুখোমুখি ছিল কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH)। এদিকে কেকেআর-এর গলা গলা ফাটাতে গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত ছিলেন স্বয়ং শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁর দল যখন ম্যাচ জিতে সোজা ফাইনালে প্রবেশ করে তখন মাঠে নেমে উচ্ছ্বাসে মাততে দেখা যায় কিং খানকে।

We’re now on WhatsApp – Click to join

মঙ্গলবার অবধি সব ঠিক থাকলেও বুধবার হঠাৎই তিনি অসুস্থ বোধ করেন। আমদাবাদের তীব্র গরমে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে পড়েন তিনি। সময় নষ্ট না করে তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় আমেদাবাদের কেডি হাসপাতালে। জানা যায়, ডিহাইড্রেশনের (dehydration) শিকার হন অভিনেতা। বুধবারই তাঁকে দেখতে আমেদাবাদ গিয়ে পৌঁছন স্ত্রী গৌরী খানও।

We’re now on Telegram – Click to join

তবে এবার জানা যাচ্ছে, এখন কিং খান ভালো আছেন। সম্ভবত আজই তিনি মুম্বাই উড়ে যাবেন। তীব্র দাবদাহ থেকে অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে তাঁকে দেখতে আসেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু তথা কেকেআর টিমের অপর কর্ণধার জুহি চাওলা এবং তাঁর স্বামী জয় মেহতা। তবে শোনা যাচ্ছে, আগামী এক সপ্তাহ কাজ থেকে কিছুটা বিরতি নেবেন শাহরুখ। ফলে বলা যাচ্ছে না রবিবার চেন্নাইয়ে ফাইনাল ম্যাচে নিজের দলের হয়ে শাহরুখকে গলা ফাটাতে দেখা যাবে কি না।

Read more:- মিচেল স্টার্কের আগুনে বোলিং, দুই আইয়ারের ব্যাটিং তান্ডব, এসএরএইচ-কে হেলায় হারিয়ে আইপিএল ২০২৪ ফাইনালে কেকেআর!

চলতি আইপিএল মরসুমে কেকেআর-এর প্রতিটি ম্যাচের মাঠে উপস্থিত ছিলেন কিং খান। কখনও কলকাতা তো আবার কখনও আমেদাবাদ ছুটে গিয়েছেন দলকে সাপোর্ট করতে। তাঁর প্রাণের প্রিয় ‘কলকাতা নাইট রাইডার্স’ যখন রবিবার ফাইনাল খেলবে তখন সেই মুহূর্ত উপভোগ করতে কিং খান চেন্নাইয়ে থাকবেন কিনা তা নিয়ে যথেষ্ট সংশয় দেখা দিয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.