Latest Weekend Releases: গত সপ্তাহে মামুটির টার্বো থেকে মনোজ বাজপেয়ীর ভাইয়া জি, প্রেক্ষাগৃহে চালু হয়ে গিয়েছে, দেখেনিন এক ঝলক

Latest Weekend Releases: গত সপ্তাহটিতে মুক্তি পেয়ে গেছে ব্লকবাস্টার মুভিগুলি, এর মধ্যে একটি মালায়লাম স্ম্যাশ এবং একটি তামিল ধামাকা রয়েছে

হাইলাইটস:

  • মনোজ বাজপেয়ীর পরবর্তী সিনেমা, ভাইয়া জি এই শুক্রবার, ২৪শে মে, ২০২৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে গেছে
  • রাজ বি. শেঠি এবং সুনীল অভিনীত, মুভি টার্বো ২৩শে মে, ২০২৪-এ প্রেক্ষাগৃহে হিট হবে বলে আশা করা হচ্ছে
  • পিটি স্যার ২৪শে মে, ২০২৪ এ মুক্তি পায়, এই সিনেমাটি কার্তিক ভেনুগোপালনের প্রথম চলচ্চিত্র

Latest Weekend Releases: বহুল প্রত্যাশিত বলিউড ব্লকবাস্টার, মালয়ালম হিট এবং তামিল ধামাকা সহ কয়েকটি বড় সপ্তাহান্তে মুক্তির পথে। পুষ্পা ২ এর মুক্তি ঘিরে জাতীয় উত্তেজনার সৃষ্টি হয়েছে।

Read more – “ডায়েট সব্যা” সম্পর্কে জানেন? রেডিটরদের কাছে জনপ্রিয় ইনস্টাগ্রাম হ্যান্ডেলের পিছনে থাকা ব্যক্তির প্রমাণ রয়েছে

ভক্তরা এখন প্লটটি দেখতে আগ্রহী যে সিনেমার বিকাশকারীরা ট্রেলারটি প্রকাশ করেছে। পুষ্পা ২: দ্যা রুল, যেটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রাশ্মিকা মান্দান্না এবং আল্লু অর্জুন, ১৫ই আগস্ট, ২০২৪-এ প্রেক্ষাগৃহে খোলার জন্য নির্ধারিত হয়েছে। আপনি যখন ফিল্মটির প্রিমিয়ারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, চলুন এই সপ্তাহের কয়েকটি বড় রিলিজ দেখে নেওয়া যাক।

ভাইয়া জি

কয়েকটি ট্রেলার প্রকাশের পর, মনোজ বাজপেয়ীর পরবর্তী সিনেমা, ভাইয়া জি-এর মুক্তির জন্য অনেক প্রত্যাশা রয়েছে। এই সিনেমাটি অপূর্ব সিং কারকি দ্বারা পরিচালিত হয়েছে এবং এই শুক্রবার, ২৪শে মে, ২০২৪ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে গেছে। সিনেমার মূল প্লটটি এমন একজন ব্যক্তিকে জড়িত যে “তার পরিবারকে রক্ষা করে, এবং এটি তাকে তার পরিবারের সদস্যদের জন্য লড়াই করতে বাধ্য করে যারা দুর্ব্যবহার করা হয়েছে”

টার্বো 

এই ছবিতে ম্যামোটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন এবং একটি মালায়ালাম মিউজিক্যাল হিটের জন্য টার্বো কান চিহ্নিত করা হয়েছে। পৃথ্বীরাজ অভিনীত, ‘টার্বো’ বৈশাখ দ্বারা পরিচালিত যেখানে সিনেমাটি জোসের জীবনকে চিত্রিত করে, একজন জিপ চালক যিনি সমস্যায় পড়েন যার জন্য তাকে চেন্নাইতে স্থানান্তরিত হতে হয়। রাজ বি. শেঠি এবং সুনীল অভিনীত, আসন্ন মুভি টার্বো ২৩শে মে, ২০২৪-এ প্রেক্ষাগৃহে হিট হবে বলে আশা করা হচ্ছে৷

We’re now on Telegram – Click to join

পিটি স্যার

পিটি স্যার ২৪শে মে, ২০২৪ এ মুক্তি পায়, এই সিনেমাটি কার্তিক ভেনুগোপালনের প্রথম চলচ্চিত্র। আনিখা সুরেন্দ্রন, হিপপ তমিজা আদি, বি. থ্যাগরাজন, ছবিটি স্কুলে একটি উদ্ভাবনী শারীরিক শিক্ষার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যা তরুণ শিক্ষক চরিত্রের দ্বারা প্রবর্তিত হয়েছে।

থালাভান

আপনি কি এই সপ্তাহান্তে ক্রাইম থ্রিলার নাটক দেখার পরিকল্পনা করছেন, তাহলে থালাভান অবশ্যই আপনার জন্য সিনেমা। থ্রিলার ঘরানার নতুন মালায়ালাম সিনেমাটি পরিচালনা করবেন জয়। সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বিজু মেনন, আসিফ আলী ও মিয়া জর্জ। এটি একটি ধারণা যা একটি থানায় রাজনৈতিক কাঠামোকে চিত্রিত করে কারণ সিনেমাটির কাহিনী এটির উপর ভিত্তি করে রয়েছে।

We’re now on WhatsApp – Click to join

৩দেবী 

প্রশান্ত নীল পরিচালিত, কন্নড় থ্রিলার মুভি ৩দেবী তাদের মুক্তির তারিখ ২৪শে মে, ২০২৪ হিসাবে ঘোষণা করেছে। অশ্বিন এ ম্যাথু এই মুভিটি পরিচালনা করেছেন যাতে শুভ পুঞ্জা, সন্ধ্যা লক্ষ্মীনারায়ণ, এবং সবচেয়ে বিস্ময়কর জ্যোৎস্না বি. রাওয়ের মত পেশাদার প্রতিভা রয়েছে সিনেমার ভূমিকা। ফিল্মের সাউন্ডট্র্যাকে ডসমোড দ্বারা রচিত সঙ্গীত অন্তর্ভুক্ত। চলচ্চিত্রটি চারজন নেতৃস্থানীয় মহিলার ভূমিকায় আবর্তিত হয়েছে একজন অভিনেত্রী, একজন উদ্যোক্তা, একজন বধূ এবং একজন AD এবং তাদের মধ্যে যথেষ্ট অরাজকতাবাদী পুরুষ আধিপত্য বিশ্ব রয়েছে।

চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.