Anasuya Sengupta at Cannes: কানের মঞ্চে বাঙালির জয়-জয়কার! প্রথম ভারতীয় হিসেবে সেরা অভিনেত্রীর শিরোপা অনসূয়ার মুকুটে

Anasuya Sengupta at Cannes: কেমন ছিল বাঙালি অভিনেত্রীর রেড কার্পেট লুক?

 

হাইলাইটস:

  • বিশ্বের দরবারে ফের বাঙালির মুখ উজ্জ্বল হল
  • কানের মঞ্চে প্রথম ভারতীয় হিসেবে সেরা অভিনেত্রীর শিরোপা পেলেন অনসূয়া সেনগুপ্ত
  • তাঁর রেড কার্পেট লুকটির বিষয়ে বিস্তারিত জেনে নিন

Anasuya Sengupta at Cannes: কান চলচ্চিত্র উৎসবের (Cannes Film Festival) মঞ্চে বাঙালির জয়-জয়কার। সোশ্যাল মিডিয়া ঘাটলেও এখন শুধুমাত্র একটা নামই চোখে পড়ছে, তা হল বঙ্গ তনয়া অনসূয়া সেনগুপ্ত (Anasuya Sengupta at Cannes)। সম্প্রতি তাঁর কানের রেড কার্পেটে লুক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার অভিনেত্রীর মুকুটে যুক্ত হল নয়া পালক।

বুলগেরিয়ান পরিচালক কনস্টানটিন বোজানভ পরিচালিত ছবি ‘দ্য শেমলেস’(The Shameless)-এর জন্য কানের মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন তিনি। তবে কানের রেড কার্পেটে প্রথম বাঙালি অভিনেত্রী হিসাবে তিনি না হাঁটলেও, বাঙালি হিসাবে সেরা অভিনেত্রীর পুরস্কার জুটল তাঁরই কপালে।

We’re now on WhatsApp – Click to join

প্রসঙ্গত, বিখ্যাত পরিচালক অঞ্জন দত্তের ‘ম্যাডলি বাঙালি’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন অনসূয়া। তারপর মুম্বই ইন্ডাস্ট্রিতে ছোট ছোট কাজ করেছিলেন। তবে এবার কানের মঞ্চে তিনি যে সম্মান পেলেন, তা তাঁর সব সাফল্যকেই ছাপিয়ে যাবে, সে কথা বলাই বাহুল্য!

কেমন ছিল বাঙালি অভিনেত্রী রেড কার্পেট লুক?

কানের রেড কার্পেটে বাঙালি অভিনেত্রী অনসূয়া সেনগুপ্তর লুকটি ছিল দুর্দান্ত। কানের ডেবিউ লুকের জন্য তিনি বেছে নিয়েছিলেন ‘Bobo Calcutta’-এর কালেকশন থেকে এই চমৎকার গাউনটি। যার স্লিট ডিটেলিং এবং ব্যাকলেস টাচ অভিনেত্রীর লুকে যোগ করেছিল এক ইউনিক ছোঁয়া। এই ড্রেসে প্লাঙ্গিং ভি নেকলাইন এবং নুডল স্ট্র্যাপ অভিনেত্রীর লুকে দিয়েছিল বোল্ড ছোঁয়া।

We’re now on Telegram – Click to join

ডিজাইনারের দেওয়া তথ্য অনুযায়ী, ‘দ্য ডন অফ ব্লুম’-এর বিশেষ কালেকশন থেকেই এই আউটফিটটি বেছে নিয়েছিলেন অভিনেত্রী। যার হ্যান্ড এমব্রয়ডারি ওয়ার্ক সকলের নজর কাড়ে। তবে তিনি এই ড্রেসটির সঙ্গে মানানসই অ্যাকসেসরিজও স্টাইল করেছিলেন। গোল্ডেন চাঙ্কি ইয়াররিংস এবং ম্যাচিং জুতোটিও ছিল বেশ স্টাইলিশ।

Read more:- স্নিগ্ধ ও মায়াবী লুকে ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে হাজির বলিউডের ডিম্পল গার্ল! প্রকাশ্যে এল প্রীতির প্রথম লুক

কিন্তু অভিনেত্রীর মেকআপে রাখা হয়েছিল অন্যরকম ছোঁয়া। তাঁর স্কিনটোনের সঙ্গে ম্যাচ করে মেকআপ করেছিলেন তিনি। তবে দর্শক মুদ্ধ হয়েছেন তাঁর মিষ্টি হাসিতে। আপনার কেমন লাগলো বঙ্গ তনয়ার এই বিশেষ লুকটি?

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.