KKR vs SRH IPL 2024 Final: ১০ বছরের অপেক্ষার অবসান, এসআরএইচ-কে উড়িয়ে দিয়ে আইপিএল ২০২৪-এর চ্যাম্পিয়ন কেকেআর!

KKR vs SRH IPL 2024 Final Highlights: কেকেআর চ্যাম্পিয়ন! ক্রিকেটে ফের ভারত সেরা কলকাতা!

 

হাইলাইটস:

  • ১০ বছর পর ফের একবার গৌতম গম্ভীর দলে ফিরতেই আইপিএল জয় কেকেআরের
  • টস জিতে প্রথমে ব্যাট করতে আসা সানরাইজার্সকে মাত্র ১১৩ রানে আটকে দেয় নাইটরা
  • জবাবে মাত্র ১০.৩ ওভারের লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর, সেই সঙ্গে আইপিএল ২০২৪ -এর শিরোপা জয়

KKR vs SRH IPL 2024 Final Highlights: কলকাতা নাইট রাইডার্স আবার আইপিএল ২০২৪ -এর (IPL 2024) চ্যাম্পিয়ন। ১০ বছর পর ফের একবার গৌতম গম্ভীর দলে ফিরতেই। গম্ভীরই যেন নাইটদের সেই লাকি ফ্যাক্টর। তিনি ফিরে আসতেই কেকেআরের কপাল ফিরে গেল!

We’re now on WhatsApp – Click to join

ঝড়ের রাতে বাঙালির চিন্তার শেষ ছিল না। তবে এই কঠিন সময়ে দাঁড়িয়ে যেন কিছুটা স্বস্তির লহমা বয়ে আনল কেকেআর। রিমলের ভয়ে কুঁকড়ে থাকা রাজ্যে কেকেআর একটু সাহস জোগাল। কলকাতা চাইলেই পারে, খেলাধূলায় এখনও ভারতসেরা হতে পারে কলকাতা।

টস জিতে প্রথমে ব্যাট করতে আসা সানরাইজার্সকে মাত্র ১১৩ রানে আটকে দেয় নাইটরা। আইপিএল ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচের নিরিখে যে স্কোর নিমিত্তমাত্র। সেই সামান্য স্কোর আত্মবিশ্বাসে টগবগ করে ফুটতে থাকা কেকেআরকে চাপে রাখতে পারবে না, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। রমমনুল্লাহ গুরবাজের ৩৯ রান। ২৬ বলে ৫২ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত ভেঙ্কটেশ আইয়ার।

We’re now on Telegram – Click to join

১০ বছর পর আবার আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর। তবে এবারের আইপিএল খেতাব জয়ের সেরা দাবিদার যে কেকেআর তা অনেকেই মেনে নিয়েছিলেন। গ্রুপ পর্বে কেকেআর পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে শেষ করেছিল। শেষ পর্যন্ত সেই কেকেআর আইপিএল চ্যাম্পিয়ন।

বিশ্বকাপের নায়ক তথা এবারের আইপিএলের ত্রাস ট্রাভিস হেডের সামনে কেকেআর এলেই যেন জুজু দেখেন! যেমন প্রথম কোয়ালিফায়ারে, তেমন ফাইনালেও। প্লে-অফে পর পর ২ বার নাইটদের সামনে পড়ে গোটা হায়দরাবাদের কোমর ভেঙে গেল যেন!

Read more:- সানরাইজার্সের স্পিনের ভেলকিতে ধরাশায়ী রাজস্থানের ব্যাটাররা! রয়্যালসদের ৩৬ রানে হারিয়ে ফাইনালে হায়দরাবাদ

ফাইনালে মিচেল স্টার্কের ঝুলিতে ২ উইকেট। টুর্নামেন্টের শুরুেতে যাঁরা স্টার্কের প্রাপ্য ২৫ কোটি নিয়ে ঠাট্টা করছিলেন, তাঁদের এখন আর টিকি খুঁজে পাওয়া যাচ্ছে না। বিশ্বকাচ্যাম্পিয়নদের চ্যালেঞ্জ জানাতে নেই, প্রথম কোয়ালিফায়ার আর ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ নিয়ে এটাই যেন সদর্পে বুঝিয়ে দিলেন কেকেআরের অজি তারকা।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.