Ananya Panday: অনন্যা পান্ডে একটি চমৎকার লাল পোশাকে একটি মিরর সেলফি শেয়ার করেছেন

Ananya Panday: অনন্যা পান্ডেকে লাল বডিকন গাউনে অত্যাশ্চর্য লাগছিল

হাইলাইটস:

  • ভিডিওটি শেয়ার করে কি লিখেছেন জানুন
  • অনন্যা তার ল্যাপটপে আইপিএল লাইভ স্ট্রিমিংয়ের সাথে নিজেকে নিযুক্ত রেখেছেন
  • এই দম্পতির বিচ্ছেদ মিডিয়া রিপোর্টের মাধ্যমে অনেক লোককে হতবাক করেছিল

Ananya Panday: অনন্যা পান্ডে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে খুব সক্রিয় এবং বিশেষত তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার একটি বিশাল ফলোয়ার রয়েছে যেখানে তিনি অনেক মজার ভিডিও এবং গল্প শেয়ার করেন। সম্প্রতি অভিনেত্রী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পৃষ্ঠায় তার একটি ছবির শ্যুট থেকে কিছু স্নিক পিক শেয়ার করেছেন। কিন্তু, যথারীতি ক্যাপশনটি প্রকৃত ছবি আপলোড করার আগে প্রাথমিক ধারণা দিয়ে লেখা হয়েছিল, তিনি বলেছিলেন যে তার দল পোজ দেওয়ার ক্ষেত্রে আরও ভালো কাজ করেছে।

অনন্যা পান্ডে একটি চমৎকার লাল পোশাকে একটি মিরর সেলফি শেয়ার করেছেন। সেই ভিডিওটি শেয়ার করে, তিনি লিখেছেন, “আমি মনে করি সে আমার চেয়ে ভালো করেছে”।

কিন্তু, অনন্যা পান্ডে তার প্রাক্তন প্রেমিক অভিনেতা আদিত্য রায় কাপুরকে ছেড়ে দিতে প্রস্তুত বলে মনে হচ্ছে। বন্ধুদের সাথে মজা করা থেকে শুরু করে বাড়িতে একটি নতুন পোষা প্রাণীর আগমন পর্যন্ত অভিনেত্রী জানেন কীভাবে জিনিসগুলি সহজে নিতে হয়। প্রতিবেদনে বলা হয়েছে, প্রায় দুই বছর একসঙ্গে থাকার পর ‘এক মাস আগে’ এই দম্পতি আলাদা হয়ে যান। এর উপর ভিত্তি করে, হাস্যকরভাবে, এই অবসর মুহূর্তে অনন্যা, ফর্মুলা ১ এবং আইপিএল দেখতে মগ্ন ছিলেন।

We’re now on WhatsApp- Click to join

সোশ্যাল মিডিয়াতে তার অনুরাগীদের দ্বারা প্রভাবিত হয়ে, অভিনেত্রী তার ঘনিষ্ঠদের চেয়ে ফর্মুলা ১ বেছে নিয়েছিলেন এবং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে তার ভক্তদের সাথে তার সর্বশেষ ‘আবেগ’ ভাগ করেছেন। এদিকে, অনন্যা তার ল্যাপটপে আইপিএল লাইভ স্ট্রিমিংয়ের সাথে নিজেকে নিযুক্ত রেখেছেন।

We’re now on Telegram- Click to join

২০২২ সালে, অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুরের ডেটিং নিয়ে গন্ডগোল হয়েছে, যা সময়ের সাথে সাথে আরও এবং ব্যাপকভাবে বেড়েছে। অনেক সময় তাদের একই পার্টিতে যেতে দেখা গেছে।

Read More- সম্পর্ক ভেঙেছে আদিত্য-অনন্যার! ২ বছরের মধুর সম্পর্কে কাঁটা কি প্রাক্তন?

যেহেতু দম্পতির বেশিরভাগ অনুরাগী তাদের মধ্যে রোমান্স বাড়বে বলে প্রত্যাশা করেছিল, এই দম্পতির বিচ্ছেদ মিডিয়া রিপোর্টের মাধ্যমে অনেক লোককে হতবাক করেছিল। এই তথ্যটি একজন সোশ্যালাইট দ্বারা প্রকাশ করা হয়েছিল যিনি প্রায়শই দুই অভিনেতার সাথে যোগাযোগ করেছিলেন এবং তার মতে, তারা এক মাস আগে ব্রেক আপ করেছিল। তিনি ভালোভাবে চলতে শুরু করেছিলেন এবং হঠাৎ করেই সম্পর্কটি শেষ হয়ে গিয়েছিল, যা প্রত্যাশিত ছিল না। তারা একে অপরকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানায়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.