Preity Zinta in Cannes: স্নিগ্ধ ও মায়াবী লুকে ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে হাজির বলিউডের ডিম্পল গার্ল! প্রকাশ্যে এল প্রীতির প্রথম লুক

Preity Zinta in Cannes: কানের জমকালো মঞ্চে ১৭ বছর পর উপস্থিত প্রীতি জিন্টা

 

হাইলাইটস:

  • পঞ্চাশ ছুঁইছুঁই বলিউডের ডিম্পল গার্ল এখন কানের মঞ্চে
  • স্নিগ্ধ ও মায়াবী লুকে নজরকাড়া তিনি
  • তাঁর প্রথম লুকটির এক ঝলক দেখে নিন

Preity Zinta in Cannes: প্রতি বছরের মতো এ বছরও কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival) মাতিয়ে দিয়েছেন ভারতীয় সুন্দরীরা। তাঁরা সারা বিশ্বের দরবারে তুলে ধরেন ভারতীয় সংস্কৃতি। ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) থেকে কিয়ারা আদভানি (Kiara Advani) সকলেই ভিড় জমিয়েছিলেন কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে। তবে বেশি চৰ্চায় ছিলেন অন্যতম ফ্যাশন ইনফ্লুয়েন্সার ন্যান্সি ত্যাগী (Nancy Tyagi)।

We’re now on WhatsApp – Click to join

এবার কানের শেষ লগ্নে আলোচনার কেন্দ্রে উঠে এলেন পঞ্চাশ ছুঁইছুঁই বলিউডের ডিম্পল গার্ল প্রীতি জিন্টা (Preity Zinta)। গত বুধবারই ফ্রেঞ্চ রিভিয়েরার উদ্দেশ্যে রওনা দেন অভিনেত্রী। কানের রেড কার্পেটের কোনও ভিডিও বা ছবি সামনে না এলেও প্রীতির প্রথম লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। প্রায় ১৭ বছর পর কান চলচ্চিত্র উৎসবে ফের পা দিলেন অভিনেত্রী।

অভিনেত্রী পরনে ছিল মুক্তোর মতো ঝলমলে পিঠখোলা একটি শিমারি সাদা গাউন। তার সঙ্গে মানানসই মুক্তোর ইয়াররিংস এবং মাথায় বানটিও ছিল দেখার মতো। নদীর ধারে দাঁড়িয়ে জন্য পোজ দেন অভিনেত্রী। সত্যি বলতে তাঁর লুকটি ছিল স্নিগ্ধ এবং মায়াবী।

We’re now on Telegram – Click to join

কিন্তু ১৭ বছর পর তিনি কেন কান চলচ্চিত্র উৎসবে হাজির হলেন?

দীর্ঘকালীন সহযোগী চিত্রগ্রাহক সন্তোষ সিভানকে সিনেমাটোগ্রাফিতে পিয়েরে অ্যাঞ্জেনিয়াক্স এক্সিলেন্স সম্মান প্রদান করতেই তিনি কানে এসেছেন। অভিনেত্রীর কেরিয়ারের শুরু হয়েছিল এই সন্তোষ সিভানের হাত ধরে মণি রত্নমের ‘দিল সে’ ছবি দিয়ে। অভিনেত্রী বর্তমানে ‘লাহোর ১৯৪৭’- এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিটির সিনেমাটোগ্রাফারের ভূমিকাতেও থাকছে সন্তোষ সিভান।

Read more:- ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে ‘বার্বি’ লুকে ধরা দিয়েও নেটজনতার কটাক্ষের মুখে কিয়ারা

উল্লেখ্য, ২০০৬ সালে কানের রেড কার্পেটে ডেবিউ হয় প্রীতির। এরপর ২০০৭ সালেও তাঁকে দেখা যায় কানের মঞ্চে। তারপর প্রায় ১৭ বছর পর ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে তিনি আবারও উপস্থিত হয়েছেন।

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer