Katrina Pregnancy News: অনুষ্কার মতোই কী লন্ডনে সন্তানের জন্ম দেবেন ক্যাটরিনা? ভাইরাল ভিডিওয় ধরা পড়লো লুকোনো বেবিবাম্প

Katrina Pregnancy News: দীপিকার পর এবার কী ক্যাটরিনাও মা হতে চলেছেন?

 

হাইলাইটস:

  • ফের বি-টাউনে খুশির খবর
  • মা হতে চলেছেন ক্যাটরিনা কইফ
  • তবে এখনও পর্যন্ত তারকা দম্পতির তরফে সিলমোহর দেওয়া হয়নি

Katrina Pregnancy News: একটা সময় এমন ছিল যখন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফকে একসঙ্গে মেনে নিতে পারছিলেন না অনেকে। কারণ তাঁদের বয়সের ফারাক থেকে শুরু করে খ্যাতির ফারাক এই সবকিছুকে বাদ দিতে পারছিলেন না তারা। ফলে বিয়ের পরেও একাধিক কটু কথা শুনতে হয়েছিল বলিউডের এই জনপ্রিয় তারকা দম্পতিকে।

We’re now on WhatsApp – Click to join

এদিকে নিন্দুকদের বুড়ো আঙ্গুল দেখিয়ে চুটিয়ে সংসার করছেন ভিকক্যাট। একাধিক সাক্ষাৎকারে তাঁদের বলতে শোনা যায়, বিয়ের পর তাঁদের জীবন ঠিক কতটা সুন্দর হয়ে উঠেছে। ক্যাটরিনা ছিলেন ভিকির একসময়ের ক্রাশ। আর ক্রাশকেই স্ত্রী বানিয়েছেন অভিনেতা। ফলে স্ত্রীকে সুখী করতে কোনও খামতিই রাখেন না তিনি। ক্যাটরিনার সাথে বাড়ির কাজে সাহায্যও করে দেয় ভিকি।

We’re now on Telegram – Click to join

বিয়ের পর অনেক বেশি সংসারী হয়ে উঠেছেন ক্যাটরিনাও। একটু একটু করে তিনিও নিজেকে গুছিয়ে নিচ্ছেন। অনেক কিছুই তাঁর পাল্টে গেছে। তবে বয়স বাড়ার জন্য সন্তান কবে নেবেন এই প্রশ্নের রাত থেকে রেহাই মেলেনি তাঁর। বিয়ের পর থেকে একাধিকবার রটেছে তিনি অন্তঃসত্ত্বা। এমনকি কিছুদিন আগেও এমনই একটি খবর ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে।

Read more:- দ্য আর্চিস প্রিমিয়ারের জন্য ক্যাটরিনা কাইফের নকল চামড়ার পোশাক পছন্দ করেছেন?

ভারতীয় নাগরিক না হওয়ায় তিনি কোনওদিনই এদেশে ভোট দিতে পারেন না। গত ২০শে মে যখন বলিউড তারকারা ভোট দিতে ব্যস্ত ঠিক তখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ক্যাটরিনার একটি ভিডিও। বর্তমানে লন্ডনে রয়েছেন তিনি। সেখানেই কিছুদিন আগে ডে-আউটিংয়ের একটি ছবি শেয়ার করতেই নেটজনতা অনুমান করছিলেন যে, তিনি হয়তো মা হতে চলেছেন। তাঁর লং কোটের তলায় লুকিয়ে ছিল বেবি বাম্প। এবার সামনে এল আরও একটি ভিডিও। লন্ডনের রাস্তায় ভিকি কৌশলের হাত ধরে হাঁটার সময় দেখা যায়, তাঁর পেটের অংশ বেশ খানিকটা ফোলা। তারপর থেকেই সকলে অনুমান করছেন, বিরাট-পত্নী অনুষ্কার মতোই হয়তো মা হওয়ার খবর প্রকাশ্যে আনতে চাইছেন না তিনি। আর লন্ডনেই সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। তবে এই সবটাই জল্পনা। যতক্ষণ না জুটির কেউ এই জল্পনায় সিলমোহর দিচ্ছেন না, ততক্ষণ কিছুই বলা যাচ্ছে না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.