Kangana Ranaut: নির্বাচনে জিতে বিপাকে কঙ্গনা! বিমানবন্দরে ‘চড়’ খেলেন এক মহিলা CISF জওয়ানের কাছে, কিন্তু কেন?

Kangana Ranaut: কৃষক আন্দোলনকে ‘খলিস্তানি’ বলার জন্য চণ্ডীগড় বিমানবন্দরে অনভিপ্রেত ঘটনার শিকার হন বলিউডের ‘ক্যুইন’

 

হাইলাইটস:

  • ফের লাইমলাইটে মান্ডি লোকসভা নির্বাচনের ভাবী সাংসদ তথা বলিউডের ‘ক্যুইন’ কঙ্গনা রানাউত
  • এক মহিলা CISF জওয়ানের কাছ থেকে চণ্ডীগড় বিমানবন্দরে ‘চড়’ খেলেন তিনি
  • কি দোষ ছিল কঙ্গনার?

Kangana Ranaut: কঙ্গনা রানাউত, বিতর্কের জন্য এই নামটাই যথেষ্ট। নিজের অভিনয় দক্ষতায় বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করে তিনি নেমেছেন জীবনের দ্বিতীয় ইনিংস খেলতে। প্রথমবার রাজনীতির ময়দানে নেমেই ছক্কা হাঁকান তিনি। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্র থেকে রাজনীতির ‘নেপোকিড’ বিক্রমাদিত্য সিংকে হারিয়ে বিপুল ভোটে জয়ী হন বলিউডের ‘ক্যুইন’।

We’re now on WhatsApp – Click to join

তবে শুধুমাত্র ভোটে জেতা নয়, নানা বিতর্কিত মন্তব্যের জন্য প্রায়দিনই লাইমলাইটে থাকেন অভিনেত্রী। বলিউডে তাঁর পরিচিতি স্পষ্টবাদী বক্তা হিসাবেই। তবে এবার ভোটে জিতেই বিপাকে পড়লেন কঙ্গনা রানাউত। কিন্তু কেন? কি এমন হল সদ্য বিজেপি সাংসদের সাথে?

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার চণ্ডীগড় বিমানবন্দরে নামতেই অনভিপ্রেত ঘটনার শিকার হন মান্ডির ভাবী সাংসদ। বিমানবন্দরে কঙ্গনাকে সপাটে ‘চড়’ মারার অভিযোগ উঠল এক মহিলা CISF জওয়ানের বিরুদ্ধে। কেন আচমকাই এইরকম ঘটনার সম্মুখীন হলেন ‘ক্যুইন’?

জানা গিয়েছে, ২০২১ সালে মাসখানেক ধরে চলতে থাকা দিল্লির রাজপথে পঞ্জাবের কৃষক আন্দোলনের বিরোধিতা করে একের পর এক আক্রমণাত্মক টুইট করেছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। যার জেরে সেই সময় আইনি বিপাকেও পড়তে হয়েছিল তাঁকে। এবার অভিনেত্রীকে তারই মাশুল গুণতে হল চণ্ডীগড় বিমানবন্দরে। সূত্রের খবর , কঙ্গনাকে চড় মারা ওই মহিলা CISF জওয়ান আদতে পাঞ্জাবের কাপুরথালার বাসিন্দা।

We’re now on Telegram – Click to join

কৃষক আন্দোলন নিয়ে একের পর এক বেফাঁস মন্তব্য করেছিলেন কঙ্গনা। আন্দোলনরত কৃষকদের ‘খলিস্তানি’ এবং ‘সন্ত্রাসবাদী’ বলেও আক্রমণ করেছিলেন তিনি। শুধু তাই নয়, বিতর্কিত তিন কৃষি বিল যখন প্রত্যাহার করে নেওয়ার কথা ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, তখন তিনি কৃষকদের ‘জিহাদি’ বলেও আক্রমণ করেন। তারপর থেকে কঙ্গনার বিরুদ্ধে বেজায় চটে গিয়েছিলেন শিখ সম্প্রদায়ের একাংশ। যার জেরে অভিনেত্রীর বিরুদ্ধে দায়েরও করা হয়েছিল এফআইআর। এমনকি পঞ্জাবে গিয়ে কৃষকদের বিক্ষোভের মুখেও পড়তে হয়েছিল বলিউড অভিনেত্রীকে। কঙ্গনার গাড়ি কার্যত ঘেরাও করে সেই সময় বিক্ষোভ প্রদর্শন করেন কৃষকরা। এবার সেই রাগের বশেই বিমানবন্দরে এক মহিলা CISF জওয়ানের হাত থেকে সপাটে ‘চড়’ খেলেন তিনি।

Read more:- একসময় কঙ্গনার প্রেমে পাগল ছিলেন রামবিলাসপুত্র! নেপথ্যে কি কাহিনি?

হিমাচলের ভূমিকন্যা মাণ্ডি লোকসভা কেন্দ্রে থেকে জিতে প্রথমবার পার্লামেন্টে পা রাখতে চলেছেন। তবে সুখের সময়ই হঠাৎই যেন আশনি সংকেত দেখা দিল ভাবী সাংসদের জীবনে। ঘটনার পর তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে জানিয়েছে, এখন তিনি নিরাপদে আছেন। তবে পঞ্জাবের শাসন ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.