/

Kangana Ranaut-Chirag Paswan: একসময় কঙ্গনার প্রেমে পাগল ছিলেন রামবিলাসপুত্র! নেপথ্যে কি কাহিনি?

Kangana Ranaut-Chirag Paswan: এক সময়ের বলিউডের ফ্লপ জুটি এবার রাজনীতির ময়দানে আসতে চলেছেন এক একছাতার তলায়

 

হাইলাইটস:

  • প্রথমবারই ভোটের ময়দানে বাজিমাত কঙ্গনার
  • এদিকে বিহার থেকে রামবিলাসপুত্র বিপুল ভোটে জয়লাভ করে এনডিএ জোটে সামিল হয়ে তৃতীয়বার মোদী সরকার গঠনে সাহায্য করছেন
  • তবে কঙ্গনা-চিরাগ জুটি কিন্তু ১১ বছরের পুরোনো

Kangana Ranaut-Chirag Paswan: চব্বিশের লোকসভা নির্বাচনে নবীন প্রজন্মের রাজনীতিকদের মধ্যে অন্যতম উজ্জ্বল মুখ হলেন বলিউড ‘ক্যুইন’ কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং লোক জনশক্তি দলের নেতা চিরাগ পাসওয়ান (Chirag Paswan)। কঙ্গনা রাজনীতিতে নতুন হলেও চিরাগ কিন্তু রাজনীতিটা ভালোই বোঝেন।

We’re now on WhatsApp – Click to join

বিহারের হাজীপুর থেকে প্রায় ৫৩ শতাংশেরও বেশি ভোট পেয়ে জয়ী হয়েছেন রামবিলাসপুত্র। লোক জনশক্তি পার্টির নেতা চিরাগ এবারের লোকসভা নির্বাচনে বিহার থেকে ৬ লক্ষের বেশি ভোটে জিতেছেন বলেই জানা গেছে। এদিকে হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্রে রাজনীতির ‘নেপোকিড’ বিক্রমাদিত্য সিংকে হারিয়ে প্রথমবার সংসদে পা রাখবেন বলিউড ‘ক্যুইন’ কঙ্গনা রানাউত। হিমাচলের ভূমিকন্যার উপরেই আস্থা রেখেছে মাণ্ডিবাসী।

রাজনীতির ময়দানে পা দিয়েই বিরোধীশিবিরকে ধরাশায়ী করে দিয়েছেন ‘মণিকর্নিকা’। বলিউডে রাজ করে এবার সংসদে যাওয়ার পথ প্রশস্ত করলেন তিনি। তবে আপনি কি জানেন এই ‘হবু সাংসদ’ অতীতে একসঙ্গে একবার সিনেমার পর্দায় জুটিও বেঁধেছিলেন। বুঝতেই পারছেন কার কথা এখানে বলা হচ্ছে!

We’re now on Telegram – Click to join

কঙ্গনা-চিরাগের সেই ছবির কথা সম্ভবত অনেকেই জানেন না! লোকসভা নির্বাচনে জয়ী দুই প্রার্থীর মার্কশিটে নম্বরের বহর দেখে ফের একবার ফিরে দেখা যাক বিস্তারিত –

একসময় নাকি কঙ্গনা রানাউতের প্রেমে পাগল ছিলেন চিরাগ পাসওয়ান? হ্যাঁ, কিন্তু শুধুই চিত্রনাট্যের জন্য। কঙ্গনার বলিউড সফর আলাদা করে উল্লেখ করার কোনও দরকার নেই। অভিনেত্রীকে একনামেই সকলে চেনেন। তবে আপনি কি জানেন, রামবিলাসপুত্র তথা বর্তমান লোক জনশক্তি দলের তরুণ সাংসদ রাজনীতির ময়দানে অভিষেকের আগে একসময়ে ফিল্মি কেরিয়ারে ভাগ্যপরীক্ষা করতে বলিউডেও পা রেখেছিলেন? শুধু তাই নয়, এক দশক আগে কঙ্গনা রানাউতের সঙ্গে একটি ছবিতেও জুটি বেঁধেছিলেন চিরাগ পাসওয়ান।

Read more:- প্রথমবার ভোটের ময়দানে বাজিমাত কঙ্গনার! আপ্লুত অভিনেত্রী

সালটা ছিল ২০১১। সেই বছরই ‘মিলে না মিলে হাম’ সিনেমার সুবাদে বলিউডে ডেবিউ করেন চিরাগ পাসওয়ান। তাঁর প্রথম ছবিতেই নায়িকা ছিলেন কঙ্গনা রানাউত। যিনি তখন বলিউডে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন। চিত্রনাট্যের খাতিরেই কঙ্গনার প্রেমে পাগল হতে দেখা যায় চিরাগ পাসওয়ানকে। এক দশক আগের সেই সিনেমা যদিও বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছিল। প্রথম ছবি ফ্লপ হওয়ার জেরে আর বলিউডে পা রাখেননি চিরাগ। আর এরপরই যোগ দেন রাজনীতিতে। বাবা রামবিলাস পাসওয়ানের দল লোক জনশক্তি দলের সঙ্গেই যুক্ত তিনি। বর্তমানে এনডিএ জোটের শরিকও রয়েছে তাঁর দল। কাকতালীয়ভাবে সিনেপর্দার সেই ফ্লপ জুটি এবার রাজনীতির একছাতার তলাতেই থাকতে চলেছেন। আপ কি আদালতে এসে চিরাগ বলেছিলেন, “আমাদের দুজনকে একসঙ্গে হয়তো দর্শকদের পছন্দ হয়নি, তবে এবার আমরা এবার একসঙ্গে পার্লামেন্টে যেতে চলেছি।”

এইরকম রাজনৈতিক এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.