Rukmini Maitra: স্কার্ট আর হাই হিল পরে নেট প্র্যাক্টিসে ব্যাট হাতে ব্যস্ত রুক্মিণী মৈত্র! ‘বুমেরাং’ মুক্তির আগে অভিনেত্রীকে দেখা গেল অন্য মেজাজে, রইল ভিডিয়ো

Rukmini Maitra: স্কার্ট-হাই হিল পরে নেট প্র্যাক্টিসে ব্যস্ত গ্ল্যাম ডল রুক্মিণী! এর পিছনে রয়েছে এক অন্য কাহিনি! জানুন

 

হাইলাইটস:

  • ৭ জুন বড় পর্দায় মুক্তি পাচ্ছে ‘বুমেরাং’
  • প্রথমবার বড় পর্দায় জিৎ-রুক্মিণীর জুটিকে দেখার জন্য উদগ্রীব বাংলা ছবির দর্শকরা
  • তার আগে হাই হিল আর স্কার্ট পরে নেটে ব্যাট হাতে টলি সুপারস্টার রুক্মিণী মৈত্র

Rukmini Maitra: আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। ৭ জুন, আগামীকাল বড় পর্দায় ‘বুমেরাং’। জিৎ-রুক্মিণী অভিনীত ‘বুমেরাং’ নিয়ে দর্শকের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। প্রথমবার বড় পর্দায় আসছে টলিউডের দুই সুপারস্টারের জুটি। প্রথমবার বিগ স্ক্রিনে জিৎ-রুক্মিণীর জুটিকে দেখার জন্য উদগ্রীব বাংলা ছবির দর্শকরা। শেষ মুহূর্তে সিনেমার জোরকদমে প্রচার চলেছে। হাই হিল আর স্কার্ট পরে নেটে ব্যাট হাতে গ্ল্যাম ডল রুক্মিণী মৈত্র। সেই ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিও দেখে নিশ্চয়ই ভাবছেন স্কার্ট আর হাই হিল পরে আবার কেউ ক্রিকেট খেলে নাকি! এখানেই তো লুকিয়ে রয়েছে আসল উত্তর। ভিডিয়ো পোস্ট করে কী জানালেন রুক্মিণী?

We’re now on WhatsApp – Click to join

ভিডিওর ক্যাপশনে রুক্মিণী লিখেছেন, ‘জয়ের জন্য কিছুটা মজার সময় কাটিয়েছি..😌💁🏻‍♀️🏏 বি.দ্র. স্কার্ট আর হিল পরার জন্য কিন্তু, কখনও কোনও মহিলাকে অপদস্ত করবেন না। হয়তো বুমেরাং হয়ে এটাই আপনার কাছে আসবে’। এবার নিশ্চয়ই বিষয়টা পরিস্কার যে অভিনেত্রী তাঁর আসন্ন ছবি বুমেরাংয়ের প্রচারমূলক একটি ভিডিয়ো শেয়ার করেছেন। হালকা রঙের স্কার্টের সাথে ব্লেজার টাইপের টপ, পায়ে হাই হিল পড়ে ক্রিকেটের ব্যাট হাতে নেট প্র্যাকটিসে রুক্মিণী মৈত্রর এই ভিডিয়ো মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

We’re now on Telegram – Click to join

ছবির পরিচালক রামকমল মুখোপাধ্যায় আবার মজা করে রুক্মিণীর এই পোস্টে লিখেছেন, ‘ডর কে আগে কৌন হে’ যার বাংলা অর্থ ভয়ের আগে কী আছে? রুক্মিণী তার উত্তরে লিখেছেন, ‘যদি তুমি জানতে’। দিন কয়েক আগে বুমেরাং-এ রুক্মিণীর একটি লুক সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। ন্যাড়া মাথায় অভিনেত্রী বেশ কয়েটি ছবি শেয়ার করেছিলেন। যা দেখে একেবারে চমকে গিয়েছিল রুক্মিণীর অনুরাগীরা। নিজের ইন্সটা হ্যান্ডেলে ন্যাড়া মাথার ছবি পোস্ট করে টলি অভিনেত্রী রুক্মিণী মৈত্র লিখেছিলেন, ‘বুম! 💥 বুমেরাং। 🪃🤖🙋🏻‍♀️

বি.দ্র. এটা ফটোশপ বা AI নয়। যদিও নিশা AI জেনারেটড একটা মানুষ।’

১১ এপ্রিল ইদের সকালে ভক্তদের মন ভালো করে দিয়েছিলেন সুপারস্টার জিৎ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁর আসন্ন ছবি বুমেরাং-এর পোস্টার। তবে শুধু জিৎ-ই নয়, তাঁর নায়িকা রুক্মিণী মৈত্রও নতুন ছবির পোস্টার শেয়ার করেছিলেন। ৭ জুন আগামীকাল বড় পর্দায় মুক্তি পেতে চলেছে জিৎ-রুক্মিণী জুটির প্রথম ছবি বুমেরাং। ছবির পোস্টার শেয়ার করে অভিনেতা জিৎ লিখেছিলেন, ‘মাই ইদি’।

Read more:- অবশেষে ব্যোমকেশ নিয়ে দ্বৈরথে ইতি! ফের দেব-সৃজিতের যুগলবন্দিতে এন্ট্রি নিয়েছেন রুক্মিণীও

আর ছবির নায়িকা রুক্মিণী মজা করে লিখেছিলেন, ‘হাড়হিম করা বাইক চালানোর অভিনব পদ্ধতি জানতে চাইলে সিট বেল্টটা আগে বেঁধে নিন। দেখে নিন বুমেরাংয়ের প্রথম লুক’। বুমেরাং ছবির টাইটেল ট্র্যাক ‘যা ঘটবে সেটাই বুমেরাং হয়ে ফিরে আসবে’-তে দুর্দান্ত নেচে ফ্লোর মাতিয়েছেন জিৎ-রুক্মিণী।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.