Dev-Srijit-Rukmini: অবশেষে ব্যোমকেশ নিয়ে দ্বৈরথে ইতি! ফের দেব-সৃজিতের যুগলবন্দিতে এন্ট্রি নিয়েছেন রুক্মিণীও

Dev-Srijit-Rukmini: দেবের শেয়ার করা টুইটটি দেখে স্পষ্ট ছবিটি দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের উদ্যোগেই তৈরি হতে চলেছে

হাইলাইটস:

• ব্যোমকেশ নিয়ে টানাপোড়েনের মাঝেই সৃজিতের ছবিতে অভিনয় করতে চলেছেন দেব

• দেবের বিপরীতে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে

• ছবিটি আসতে চলেছে ২০২৪ সালে

Dev-Srijit-Rukmini: ‘জুলফিকার’-এর পর আবারও বড়পর্দায় জুটি বাঁধতে চলেছেন সুপারস্টার দেব এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ব্যোমকেশ নিয়ে দ্বৈরথে ইতির ঘটিয়ে অবশেষে প্রযোজক দেবের হাত ধরলেন সৃজিত। তবে সবথেকে চমকপ্রদ বিষয় হল, দেব-সৃজিতের যুগলবন্দিতে এন্ট্রি নিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্রও।

একদিকে যেমন দুর্গ দখলের লড়াই জমে উঠেছে দুই ব্যোমকেশের অন্যদিকে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে ‘ব্যোমকেশ’ নিয়ে দেব-সৃজিতের ঠাণ্ডা লড়াইও কিন্তু জমে উঠেছে। সৃজিত স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, অনির্বাণ ভট্টাচার্যকে ছাড়া আর কাউকেই তিনি ব্যোমকেশ করবেন না। শেষ পর্যন্ত ‘নিজের শর্তে’ অটুট থেকেছেন সৃজিত। যার ফলে টলিউডের সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার হাত ধরে ‘দুর্গ রহস্য’ নিয়ে ওটিটিতে আসছেন সৃজিত। আবার ১১ই অগস্ট ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ নিয়ে বড় পর্দায় হাজির হবেন দেবও। তবে দেবের ছবির পরিচালক বিরসা দাশগুপ্ত।

তবে এই ‘ব্যোমকেশ’ নিয়ে তরজা জারি থাকার মাঝেই দেব অবশ্য জানিয়ে দেন যে, তিনি সৃজিতের সিরাজ-উদ-দৌল্লা হচ্ছেন না। কিন্তু অবশ্যই ভবিষ্যতে সৃজিতের সঙ্গে কাজ করবার প্রসঙ্গ একেবারেই উড়িয়ে দেননি অভিনেতা। গত শনিবারই দেবের ‘ব্যোমেকশ ও দুর্গ রহস্য’ ছবির প্রি-টিজার প্রকাশ্যে এসেছিল। ঠিক এরপর পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও তাঁর নতুন ওয়েব সিরিজ ‘দুর্গ রহস্য’ র পোস্টার প্রকাশ্যে আনেন। তবে সৃজিতের ব্যোমকেশের চরিত্রে রয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচাৰ্য।

তবে গত বৃহস্পতিবার চেনা ছবিটা যেন পাল্টে গেল। গুঞ্জন উড়িয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে ফের অভিনয় করতে চলেছেন অভিনেতা দেব। সুতরাং বলা যায়, ব্যোমকেশ নিয়ে টানাটানি ভুলে নতুন শুরুর ঘোষণা দেবের। গতকাল সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল ভাবেই খবরটি ঘোষণা করেছেন তিনি। তবে দেব এবং সৃজিতের সাথে দেখা গেছে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। সুতরাং তিনিই হচ্ছেন ছবির নায়িকা।

দেব তাঁর সোশ্যাল মিডিয়ায় সৃজিত এবং রুক্মিণীর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে ফাইনাল… আমরা আসছি ২০০৪ সালে।’ তবে ছবিতে যা চোখে পড়েছে তা হল, দেবের শেয়ার করা ছবির ব্যাকগ্রাউন্ডে রয়েছে দেবের প্রযোজনা সংস্থার লোগো। অর্থাৎ সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের উদ্যোগেই তৈরি হতে চলেছে। ছবি নাম জানা না গেলেও দেব-সৃজিতের যুগলবন্দিতে খুশি সিনেপ্রেমী মানুষজন। কারণ বাংলা সিনেপ্রেমীরা উৎসুক ছিল দেব-সৃজিতের যুগলবন্দি দেখতে। অবশেষে বহু প্রতীক্ষার অবসান ঘটলো।

সৃজিতও এদিন টুইট করে লিখেছেন “খেলা হবে”। ঠিক তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে এই খবরটি। একদিকে যেমন সৃজিতও ব্যস্ত তাঁর পরবর্তী ছবিগুলি নিয়ে, তেমন দেবও ‘বাঘাযতীন’ নিয়ে আসছেন পুজোতে। সুতরাং দেব-সৃজিতের যুগলবন্দি দেখতে আমরাও থাকলাম অপেক্ষায়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.