/

Kangana Ranaut: প্রথমবার ভোটের ময়দানে বাজিমাত কঙ্গনার! আপ্লুত অভিনেত্রী

Kangana Ranaut: হিমাচল প্রদেশের মান্ডিতে জয়ী কঙ্গনা রানাউত

 

হাইলাইটস:

  • ভোটের ময়দানে ছক্কা হাঁকাকেন কঙ্গনা
  • বিক্রমাদিত্য সিংহকে হারিয়ে জয় পেলেন তিনি
  • তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা অনুপম খের

Kangana Ranaut: চব্বিশের লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হতেই দেখা যায়, সেই তালিকায় রয়েছে বলিউড ‘ক্যুইন’ কঙ্গনা রানাউতের নাম। যা যথেষ্ট চমকপ্রদ বিষয় ছিল। তিনি এবারে হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা থেকে বিজেপির টিকিটে লড়াই করেছেন। প্রথমবার ভোটের ময়দানে নেমেই ছক্কা হাঁকাকেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

৪ঠা জুন ছিল লোকসভা নির্বাচমের ফলপ্রকাশের দিন। এদিন গণনা শুরু হতেই মান্ডি থেকে কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিংহকে লিড দিতে শুরু করেন অভিনেত্রী। প্রতি রাউন্ড গণনা শেষে লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে তাঁর ভোটের ব্যবধান। গণনা শেষে দেখা যায়, হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা থেকে বিক্রমাদিত্য সিংহকে হারিয়ে লোকসভা যাওয়ার পথ ঠিক করে ফেলেন কঙ্গনা।

হিমাচল প্রদেশের মান্ডিতেই অভিনেত্রীর জন্ম। কাজের সূত্রে মুম্বাইতে থাকলেও বিজেপির তরফে তাঁকে মান্ডি কেন্দ্রের টিকিটই দেওয়া হয়। অভিনেত্রী নিজেও আত্মবিশ্বাসী ছিলেন যে, মান্ডি থেকে তিনিই জিতবেন। প্রথমবার বিজেপির টিকিট পেয়ে রাজনীতির ময়দানে পাকাপাকিভাবে জায়গা বানিয়ে নিলেন কঙ্গনা।

We’re now on Telegram – Click to join

তবে লড়াইটা এতটাই সহজ ছিল না তাঁর জন্য। রাজনীতির ময়দানে শুরু থেকেই তিনি লড়ে গিয়েছেন। আর লড়াই করেই কার্যত ছিনিয়ে নিলেন জয়। তবে এই জয়ের কৃতিত্ব অভিনেত্রী দিয়েছেন নরেন্দ্র মোদীকেই। অভিনেত্রীর কথায়, তিনি এখানে জিতেছেন ‘প্রধানমন্ত্রী মোদীর নামেই’।

লোকসভা ভোটে তাঁর নাম ঘোষণা হওয়ার পর থেকেই গত দেড় মাস হিমাচল প্রদেশের বিভিন্ন জেলা কার্যত চষে বেড়িয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে করেছেন জনসংযোগও। তাই সেই পরিশ্রমের ফলই এল কঙ্গনার ঝুলিতে, এমনই মনে করছে রাজনৈতিক মহল।

বিজয়ী ঘোষিত হওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কঙ্গনা বলেন, “আমরা এই নির্বাচন নরেন্দ্র মোদীর নামে লড়েছি। এটি তাঁর বিশ্বাসযোগ্যতা এবং তাঁর প্রতি মানুষের বিশ্বাসের ফল যে, আমরা তৃতীয়বারের জন্য সরকার গঠন করতে চলেছি…।” সেই সঙ্গে নিজের অনুগামীদেরও ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি মান্ডির জনগণকে কৃতজ্ঞতা জানিয়েছেন। অভিনেত্রী মনে করেন, এই জয় নরেন্দ্র মোদীর, বিজেপির এবং মান্ডির মানুষের মান-সম্মানের।

কঙ্গনার এই ঐতিহাসিক জয়ের পর তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা অনুপম খের। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘প্রিয় কঙ্গনা, তোমার এই বিশাল বিজয়ের জন্য অভিনন্দন! তুমি একজন রকস্টার। তোমার যাত্রাটা কিন্তু অনুপ্রেরণামূলক! তোমার জন্য এবং মান্ডি ও হিমাচল প্রদেশের জনগণের জন্য আমি খুব খুশি। তুমি বারবার প্রমাণ করছো যে, কেউ যদি মনোযোগী হয় এবং কঠোর পরিশ্রম করে, তবে সব কিছুই করতে পারে! জয় হো!

Read more:- সাংসদ পদে জিতলে অভিনয় জগৎকে চিরতরে বিদায় কঙ্গনার, বড়সড় ইঙ্গিত বিজেপি প্রার্থীর

উল্লেখ্য, বলিউড ইন্ডাস্ট্রি হোক বা রাজনীতি, সব ক্ষেত্রেই যে তাঁর অবাধ বিচরণ সেটি আরও একবার বুঝিয়ে দিলেন কঙ্গনা রানাউত। তাঁর এই জয়ে খুশি সমগ্র হিমাচলবাসী, এমনই মনে করেন অভিনেত্রী।

এইরকম রাজনৈতিক এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.