Kangana Ranaut Quit Bollywood: সাংসদ পদে জিতলে অভিনয় জগৎকে চিরতরে বিদায় কঙ্গনার, বড়সড় ইঙ্গিত বিজেপি প্রার্থীর

Kangana Ranaut Quit Bollywood: বলিউডকে কি বিদায় জানাবেন কঙ্গনা?

 

হাইলাইটস:

  • ফের লাইমলাইটে কঙ্গনা রানাওয়াত
  • ভোটে জিতলে বিদায় জানাবেন অভিনয় জগৎকে
  • বড়সড় পদক্ষেপ নিতে চলেছেন অভিনেত্রী

Kangana Ranaut Quit Bollywood: সদ্য রাজনীতিতে পা রেখেই চব্বিশের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বলিউডের কুইন নামে পরিচিতি লাভ করলেও এখন রাজনীতিতেই মন দিয়েছেন তিনি। রাজনীতি নতুন হলেও পুরো সময়টাই এখন দিতে চাইছেন মানুষের কল্যাণে। তাই বলিউডকে চিরতরে বিদায় জানানোর ইঙ্গিত দিলেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

বাঙালি পরিচালক অনুরাগ বসু পরিচালিত ‘গ্যাংস্টার’ ছবির হাত ধরে বলিউডে ডেবিউ হয় কঙ্গনা রানাওয়াতের। তারপর অভিনয় জগতে প্রায় দু-দশক কাটিয়ে ফেললেও তাঁকে নিয়ে বিতর্ক কম হয় না। ‘কুইন’, ‘তনু ওয়েডস মনু’ এবং ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর মতো হিট ছবি দিয়ে একসময় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। তাঁর ঝুলিতে চারটি জাতীয় পুরস্কারও রয়েছে।

We’re now on Telegram – Click to join

এবারের লোকসভা নির্বাচনে নিজের শহর উত্তরাখণ্ডের মান্ডি লোকসভা আসন থেকে বিজেপির টিকিটে লড়ছেন কঙ্গনা। গত সপ্তাহের মঙ্গলবার মনোনয়ন পত্রও জমা দিয়েছেন। জয় সম্বন্ধেও তিনি ১০০ শতাংশ নিশ্চিত। তবে এবার বড় ঘোষণা করলেন তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল যে, মান্ডি থেকে নির্বাচনে জিতলে তিনি কি বলিউড ছেড়ে দেবেন? প্রশ্ন শুনে আগে পিছু না ভেবেই সটান উত্তর দিলেন ‘হ্যাঁ’। অভিনেত্রী আরও বলেন, ‘ফিল্মি দুনিয়া হল মিথ্যে, সেখানে যা কিছুই আছে সবই ভুয়ো। সুতরাং একথা বলাই যায়, রাজনীতির জন্য এখন আর বলিউডকে প্রাধান্য দিতে চাইছেন না কঙ্গনা।

Read more:- বলিউডের পর এবার রাজনীতিতেও ‘নেপোটিজম’-য়ের তথ্যকে কাজে লাগালেন কঙ্গনা, কাদের বললেন ‘নেপো কিড’?

নাম ঘোষণা হওয়ার পর থেকেই জোর কদমে প্রচার চালাচ্ছেন তিনি। তাঁর আগামী ছবি ‘এমার্জেন্সি’ জুনে মুক্তি পাওয়ার থাকলেও নির্বাচনী ব্যস্ততার জেরে এই ছবির মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন অভিনেত্রী। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়ে ভোটের পর বলিউডকে জানিয়ে সক্রিয় রাজনীতির দিকে ঝুঁকবেন তিনি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.