Fashionable Outfit: সম্প্রতি কারিনা কাপুর এবং তারা সুতারিয়াকে ক্যাজুয়াল ফ্যাশনেবল আউটফিটে দেখা গেছে

Fashionable Outfit: গ্রীষ্মকালীন ক্যাজুয়াল ফ্যাশনেবল পোশাকে কারিনা কাপুর এবং তারা সুতারিয়ার সেই ছবিটি দেখুন

হাইলাইটস:

  • সম্প্রতি, তাদের এই লুকে পাপারাজ্জিরা তাদের ছবি ক্লিক করেছেন
  • দুই ডিভাকে চটকদার পোশাকে দেখা গেছেন
  • তারা তাদের সাধারণ পোশাকটি ব্যবহার করেছিলেন

Fashionable Outfit: গ্রীষ্মের জন্য ফ্যাশনেবল পোশাক!

সম্প্রতি, কারিনা কাপুর এবং তারা সুতারিয়া, দুই ডিভা চটকদার পোশাক পরেছিলেন। পাপারাজ্জিরা কারিনাকে মুম্বাইয়ে তার বাসভবনের বাইরে তাঁর ছবি ক্লিক করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে যে তিনি তার বাড়িতে প্রবেশের সময় মিডিয়াকে শুভেচ্ছা জানাচ্ছেন। তিনি ক্লাসিক টি এবং ডেনিম জিন্সের কম্বিনেশন বেছে নিয়েছিলেন।

কারিনা আউটিংয়ের জন্য একটি ক্যাজুয়াল কটন টি পরেছিলেন। এটিতে একটি নীল এবং সাদা অনুভূমিক স্ট্রাইপ প্যাটার্ন ও একটি বৃত্তাকার নেকলাইন, যার অর্ধ-দৈর্ঘ্যের হাতা, ড্রপ শোল্ডার এবং একটি আরামদায়ক ফিট রয়েছে। অভিনেত্রী তার টি-শার্টটি প্যান্টে ইন করে পড়েছিলেন।

We’re now on Telegram- Click to join

কারিনার জিন্সে রয়েছে মধ্য-উত্থানের ওয়েস্টলাইন, নিতম্বে একটি লাগানো সিলুয়েট, একটি ফ্লেয়ার্ড হেম এবং একটি ফ্লোর-দৈর্ঘ্যের হেম। অভিনেত্রী স্লিপ-অন স্যান্ডেল, একটি হীরার আংটি, এবং কালো রঙের চওড়া সানগ্লাস সহ তার সাধারণ পোশাকটি ব্যবহার করেছিলেন। সবশেষে, গ্ল্যাম পিকগুলিকে বৃত্তাকার করার জন্য তিনি রুজ-আভাযুক্ত গাল, dewy ত্বক, গ্লসি ঠোঁট এবং একটি টুইস্টেড বান বেছে নিয়েছিলেন।

এদিকে, পাপারাজ্জিরা মুম্বাই বিমানবন্দরে তারা সুতারিয়ার ছবি ক্লিক করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী পাপারাজ্জিদের জন্য পোজ দিচ্ছেন। তার লুকের জন্য, তিনি একটি কালো পোশাক বেছে নিয়েছেন। তাকে একটি ম্যাক্সি পোশাক দেখা গেছে।

We’re now on WhatsApp- Click to join

তারার কালো ম্যাক্সি ড্রেসে স্প্যাগেটি কাঁধে স্ট্র্যাপ, একটি ভি নেকলাইন, একটি শিথিল সিলুয়েট এবং একটি অংকেল-দৈর্ঘ্যের হেম রয়েছে। সুতির পোশাক আপনার ভ্রমণ পরিকল্পনা বা সমুদ্র সৈকত অবকাশের জন্য একটি চমৎকার বাছাই। অভিনেত্রী কমলা রঙের রেট্রো-স্টাইলের সানগ্লাস, একটি মিনি ব্যাগ এবং সোনার স্ট্র্যাপি স্যান্ডেল দিয়ে স্টাইল করেছেন।

Read More- রশ্মিকা মান্দান্না, অনন্ত আম্বানি এবং রাধিকার প্রি-ওয়েডিং পার্টিতে ফটোগ্রাফার হয়েছিলেন, দেখুন সেই ভিডিওটি

অলঙ্কারগুলির জন্য, তারা একটি ব্রেসলেট এবং একটি ম্যাচিং রিং সহ নিজের ফ্যাশন স্টেটমেন্ট এনসেম্বলটিকে উন্নত করেছেন৷ সবশেষে, তিনি নিজেকে গ্ল্যাম দেখানোর জন্য কালো ভ্রু, গ্লসি গোলাপী ঠোঁট, এবং দোররা মাস্কারা বেছে নিয়েছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.