Apple Repair Program: অ্যাপল ওয়াচগুলি আর ওয়ারেন্টির আওতায় থাকবে না? প্রতিবেদনটির দ্বারা বিষয়টির সত্যতা যাচাই করে নিন

Apple Repair Program: রিপোর্টে প্রকাশ করেছে, অ্যাপল ওয়াচগুলি মেরামতের জন্য এবার থেকে অর্থ প্রদান করতে হবে? বিষয়টি সম্পূর্ণ জেনে নিন

হাইলাইটস:

  • 9To5Mac অনুসারে, Apple এখন স্ট্যান্ডার্ড আইফোন এবং অ্যাপল ওয়াচ ওয়ারেন্টির অংশ হিসাবে একক হেয়ারলাইন ফাটলগুলি কভার করবে না
  • অ্যাপল স্টোর এবং অ্যাপল অথরাইজড সার্ভিস প্রোভাইডারদের কাছে পাঠানো সাম্প্রতিক নীতি সংশোধনের কারণে, একক হেয়ারলাইন ফাটলের সমস্ত ক্ষেত্রে আর মৌলিক ওয়ারেন্টির আওতায় নেই
  • আপনি যদি অ্যাপল ওয়াচ বা আইফোনের মালিক হন তবে আপনি অ্যাপলের ওয়েবসাইটে স্ক্রিন প্রতিস্থাপনের দামের ভাঙ্গন দেখতে পারেন

Apple Repair Program: ক্যালিফোর্নিয়া ভিত্তিক আইফোন নির্মাতা তার অ্যাপল ওয়াচ এবং আইফোনগুলির জন্য মেরামত এবং স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি নীতিগুলিকে পরিবর্তন করেছে। 9To5Mac অনুসারে, Apple এখন স্ট্যান্ডার্ড আইফোন এবং অ্যাপল ওয়াচ ওয়ারেন্টির অংশ হিসাবে একক হেয়ারলাইন ফাটলগুলি কভার করবে না। এই মেরামতগুলিকে এখন দুর্ঘটনাজনিত ক্ষতি বলা হবে এবং ব্যবহারকারীদের মেরামতের জন্য অর্থ প্রদান করতে হবে।

Read more – কেন অ্যাপল নতুন আইপ্যাডগুলি উন্মোচন করবে, এখানে বিস্তারিত জানুন

এখন পর্যন্ত, অ্যাপলের মেরামত প্রোগ্রামে আইফোন এবং অ্যাপল ওয়াচ ভোক্তাদের জন্য মৌলিক ওয়ারেন্টির অধীনে একটি একক হেয়ারলাইন ফ্র্যাকচার মেরামত অন্তর্ভুক্ত ছিল যদি ডিভাইসটি ক্র্যাক হওয়ার কারণে আরও কোনো ক্ষতি বা স্পষ্ট প্রভাব না থাকে।

যাইহোক, অ্যাপল স্টোর এবং অ্যাপল অথরাইজড সার্ভিস প্রোভাইডারদের কাছে পাঠানো সাম্প্রতিক নীতি সংশোধনের কারণে, একক হেয়ারলাইন ফাটলের সমস্ত ক্ষেত্রে আর মৌলিক ওয়ারেন্টির আওতায় নেই। গ্রাহকরা যদি হেয়ারলাইন ফাটলের অভিযোগ করেন, তাহলে তাদের ডিভাইসের ক্ষতি ঠিক করার জন্য একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদান করতে হবে।

We’re now on WhatsApp – Click to join

এর মানে হল যে যদি আপনার আইফোন বা অ্যাপল ওয়াচের একটি মাত্র হেয়ারলাইন ক্র্যাক থাকে এবং এতে অন্য কোনও ক্ষতি বা যোগাযোগের বিন্দু থাকে না, তাহলে আপনাকে একটি উচ্চ মেরামতের ফি দিতে হবে। প্রতিবেদন অনুসারে, পরিবর্তনটি শুধুমাত্র আইফোন এবং অ্যাপল ওয়াচের সাথে সম্পর্কিত, যখন আইপ্যাড এবং ম্যাকের হেয়ারলাইন ফাটলগুলি এখনও ওয়ারেন্টির আওতায় রয়েছে।

প্রযুক্তি জায়ান্ট সর্বশেষ নীতি পরিবর্তনের বিষয়ে একটি আনুষ্ঠানিক বিবৃতি স্বীকৃত বা জারি করেনি। আপনি যদি অ্যাপল ওয়াচ বা আইফোনের মালিক হন তবে আপনি অ্যাপলের ওয়েবসাইটে স্ক্রিন প্রতিস্থাপনের দামের ভাঙ্গন দেখতে পারেন।

We’re now on Telegram – Click to join

এই পরিমাপের মাধ্যমে, ব্যবসাটি স্টোর এবং মেরামত কর্মশালাগুলিকে গ্রাহকদের প্রতি নম্র হতে বাধা দিয়েছে, বিনামূল্যে গ্রাহকদের ডিভাইসগুলি ঠিক করার নমনীয়তা সরিয়ে দিয়েছে।

টেক দুনিয়া বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.