House Of The Dragon Season 2: হাউস অফ দ্য ড্রাগন সিজন ২ ‘এ সন ফর এ সন’ শিরোনামের একটি লোমহর্ষক পর্ব দিয়ে শুরু হয়েছে

House Of The Dragon Season 2: সিজন ২-এ আটটি পর্ব থাকবে, প্রথম সিজনের থেকে কম

হাইলাইটস:

  • প্রারম্ভিক পর্বটি একটি ভয়ঙ্কর পরিবেশ স্থাপন করে
  • এটি প্রতিশোধ এবং যুদ্ধের একটি রক্তাক্ত গল্প
  • সিজনের সমাপ্তি ৪ই আগস্ট, ২০২৪-এর জন্য সেট করা হয়েছে

House Of The Dragon Season 2: হাউস অফ দ্য ড্রাগনের দ্বিতীয় সিজনের প্রথম পর্ব— অবশেষে এটি একটি বেদনাদায়ক মোড় দিয়ে শুরু হয়েছে, যা রাজা দ্বিতীয় এগন এবং রাণী হেলেনার এক যুবক পুত্রের একটি নৃশংস হত্যাকাণ্ডে পরিণত হয়েছে, একটি ঘটনা যা থ্রোনস লোরে ‘ব্লাড অ্যান্ড চিজ’ নামে পরিচিত। প্রথম সিজনটি যুদ্ধের সূত্রপাতের সাথে শেষ হয়েছিল, ওয়েস্টেরসে রক্তাক্ত সংঘর্ষের পূর্বাভাস দিয়েছিল। ড্যান্স অফ দ্য ড্রাগনস নামে পরিচিত গৃহযুদ্ধের দিকে উত্তেজনা বাড়তে থাকায়, রেনেরা টারগারিয়েন এবং এগন II টারগারিয়েনের নেতৃত্বাধীন দলগুলোর মধ্যে লাইন টানা হয়েছিল।, প্রত্যেকে আয়রন সিংহাসনের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে।

We’re now on WhatsApp- Click to join

প্রথম সিজনের সমাপ্তির পরপরই নতুন সিজন শুরু হয়, যেখানে তার সৎ ভাই এগনের পক্ষে রায়নাইরা টারগারিয়েনের সিংহাসনের দাবি খারিজ হয়ে যায়, যার ফলে তার আঙ্কেল এমন্ড তার ছেলে লুসারিসকে হত্যা করে। গ্রিনস (এগনকে সমর্থন করে) এবং কৃষ্ণাঙ্গদের (রায়েনার সমর্থনকারী) মধ্যে যুদ্ধ এখন অনিবার্য।

যারা উইন্টারফেল নিখোঁজ তাদের জন্য, স্টার্ক দুর্গে এ সন ফর এ সন শিরোনামের সিজন ২ এর প্রথম পর্ব শুরু হয়। রেইনারার ছেলে জ্যাকেরিস তার মায়ের জন্য উত্তরের সমর্থন চায়, ক্রেগান স্টার্কের সাথে আলোচনা করে, যিনি তাকে প্রাচীরের কাছে নিয়ে যান, পুরুষদের দ্বারা উত্থাপিত হুমকির চেয়ে বেশি হুমকির ইঙ্গিত দেন। স্টার্ক হাজার হাজার “গ্রে বেয়ার্ডস” প্রতিশ্রুতি দেয় রেইনারার কারণের জন্য, ঠিক যেমন জেকেরিস তার ভাইয়ের মৃত্যুর বিধ্বংসী সংবাদ পান।

প্রথম পর্বটি সিরিজের জন্য উল্লেখযোগ্য পরিণতি সহ একটি নাটকীয় সুর সেট করে। অনেকটা গেম অফ থ্রোনসের প্রিমিয়ার পর্বের মতো, এটি উদ্ঘাটিত ইভেন্টগুলির ভিত্তি তৈরি করে। প্রথম সিজনে টারগারিয়েন গৃহযুদ্ধের ভিত্তি স্থাপন করার পরে, এই পর্বটি কোনও সময় নষ্ট করে না, দর্শকদের নিমজ্জিত করে।

প্রথম থেকে গুরুত্বপূর্ণ মুহূর্তগুলি পুনর্বিবেচনার মাধ্যমে নতুন সিজন শুরু হয়। অ্যালিসেন্ট হাইটাওয়ার এবং অটো হাইটাওয়ার টারগারিয়ানদের বিরুদ্ধে কৌশল তৈরি করে যখন রায়নারা তার ছেলে লুকের মৃত্যুতে শোক প্রকাশ করে। প্রারম্ভিক পর্বটি একটি ভয়ঙ্কর পরিবেশ স্থাপন করে, যেখানে চোখের জন্য মানসিকতা আরও বর্বরতা, জটিল সাবপ্লট এবং অবশ্যই ড্রাগনের দিকে পরিচালিত করে। ডেমন টারগারিয়েন এবং অ্যামন্ড টারগারিয়েন একসাথে প্লট করেছেন, যখন রানী অ্যালিসেন্ট তার পুরানো বন্ধু রেইনারার কাছ থেকে কথার জন্য অপেক্ষা করছে।

We’re now on Telegram- Click to join

পারফরম্যান্সের দিক থেকে, এমা ডি’আর্সি (প্রিন্সেস রাহেনাইরা টারগারিয়েন) একজন শোকার্ত মা হিসাবে দুর্দান্ত, ম্যাট (ডেমন টারগারিয়েন) তার উপস্থিতি সহ স্ক্রিনটি পরিচালনা করেন এবং অলিভিয়া কুক (অ্যালিসেন্ট হাইটাওয়ার), সর্বাধিক স্ক্রীন টাইম সহ, প্রদর্শন করে সূক্ষ্মতার সাথে আবেগ। প্রথম পর্ব, এর স্তরপূর্ণ গল্প বলার এবং অত্যাশ্চর্য সিনেমাটোগ্রাফি সহ, গল্পটির একটি চিত্তাকর্ষক ধারাবাহিকতা প্রতিশ্রুতি দেয়।

Read More- কিম কার্দাশিয়ানের বড় মেয়ে, নর্থ ওয়েস্টের ১১ তম জন্মদিন উদযাপন

সিজন ২-এ আটটি পর্ব থাকবে, প্রথম সিজনের থেকে কম। শোরনার রায়ান কন্ডাল বিশ্বাস করেন যে এটি গল্পের গতিকে উপকৃত করবে। উৎস উপাদান, ফায়ার অ্যান্ড ব্লাড, একটি ঘনীভূত “কাল্পনিক ইতিহাস”, যা শো-এর লেখকদের মূল ঘটনাগুলিতে ফোকাস করার সময় চরিত্রের আর্কগুলিতে প্রসারিত করতে হবে। সংক্ষিপ্ত সিজনটি আরও সিনেমাটিক পর্বের জন্য অনুমতি দেয়, কিছু এক ঘন্টারও বেশি প্রসারিত হয়। একটি সাপ্তাহিক প্রকাশের সময়সূচী সহ, সিজনের সমাপ্তি ৪ই আগস্ট, ২০২৪-এর জন্য সেট করা হয়েছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.