North West Birthday: কিম কার্দাশিয়ানের বড় মেয়ে, নর্থ ওয়েস্টের ১১ তম জন্মদিন উদযাপন

North West Birthday: নিউ ইয়র্ক সিটিতে নর্থ ওয়েস্টের ১১ তম জন্মদিনের জন্য কিম কার্দাশিয়ানের দুর্দান্ত পরিকল্পনা

হাইলাইটস:

  • ব্যক্তিগত বিমানে নর্থ ওয়েস্টের জন্মদিনের পার্টি
  • ১৫ই জুন নর্থ ওয়েস্টের জন্মদিনের একদিন আগে এই ট্রিপের পরিকল্পনা করা হয়েছিল
  • নর্থ ওয়েস্ট এবং তার বন্ধুরা কেক কাটার সাথে সাথে জন্মদিনের গান দিয়ে তাদের ট্রিপ শুরু করে

North West Birthday: কার্দাশিয়ানরা বড় ধরনের জীবনযাপনের জন্য পরিচিত এবং তাদের প্রতিটি অনুষ্ঠানই গ্ল্যামার এবং জাঁকজমকপূর্ণ। তার চেয়েও বড় কথা, যখন তাদের সন্তানদের জন্মদিন উদযাপনের কথা আসে। ঐতিহ্য অনুসরণ করে, কিম কার্দাশিয়ান তার বড় মেয়ে, নর্থ ওয়েস্টের ১১ তম জন্মদিন উদযাপনের জন্য সর্বাত্মকভাবে বেরিয়েছিলেন। তার কিম এয়ারওয়েজকে কাজে লাগিয়ে, SKIMS মালিক তার মেয়ের জন্মদিনের পার্টিতে নর্থ ওয়েস্ট এবং তার ঘনিষ্ঠ বন্ধু সহ ১০ জনকে নিউইয়র্ক সিটিতে বিমানে করে নিয়ে এসেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

NYC-তে নর্থ ওয়েস্টের জন্মদিনের ট্রিপ 

কিম কার্দাশিয়ান তার বড় মেয়ে এবং তার ঘনিষ্ঠ বন্ধুদের নিউ ইয়র্ক সিটিতে ১৪ই জুন শুক্রবার বিমানে করে এসেছিলেন। এক প্রতিবেদন অনুসারে, মেয়েদের দলটি ম্যাচিং প্লেইড পাজামা এবং একটি গোলাপী শার্ট পরে এসেছিল। ‘হার্ট’ NW, যা নর্থ ওয়েস্টের আদ্যক্ষর। পার্টিটি আপার ইস্ট সাইডে শুরু হয়েছিল যেখানে তারা চিকেন টেন্ডারে খাবার খেয়েছিল, রেস্তোরাঁর ফ্রজেন হট চকলেট এবং আইসক্রিমের বিশেষ পরিবেশন।

We’re now on Telegram- Click to join

নর্থ ওয়েস্ট এবং তার বন্ধুরা কেক কাটার সাথে সাথে ঐতিহ্যবাহী জন্মদিনের গানের সাথে তাদের ট্রিপ শুরু করে। বিলিয়নেয়ার মা তার ব্যক্তিগত জেটে বাচ্চাদের NYC-তে নিয়ে গিয়েছিলেন। শনিবার, ১৫ই জুন নর্থ ওয়েস্টের জন্মদিনের একদিন আগে এই ট্রিপের পরিকল্পনা করা হয়েছিল। গ্রুপটি সপ্তাহান্তে থাকার এবং জন্মদিনের উদযাপন চালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছে কিনা তা নিশ্চিত করা হয়নি।

ব্যক্তিগত বিমানে নর্থ ওয়েস্টের জন্মদিনের পার্টি

Read More- কিম কার্দাশিয়ান মডেলের নতুন সেক্সি লুক! SKIMS সুইম ড্রপ পরে তার একটি ফটো ইন্টারনেটে ভাইরাল হয়েছে

নর্থ ওয়েস্টের ওভার-দ্য-টপ জন্মদিনের পার্টিগুলি এই সময়ে বংশের একটি ঐতিহ্য। দুই বছর আগে, তার ৯ তম জন্মদিনে, কিম কার্দাশিয়ান একটি ‘spooky wilderness’ থিমযুক্ত পার্টির আয়োজন করেছিলেন যার নাম ‘ক্যাম্পড নর্থ’। তিনি তার ব্যক্তিগত বিমানে একটি মজাদার এবং দুঃসাহসিক জন্মদিনের পার্টির জন্য নর্থ এবং তার বন্ধুদের শহরের বাইরে ভ্রমণে নিয়ে গিয়েছিলেন। গার্ল গ্যাং জিপ-লাইনিং, রাফটিং এবং অভ্যন্তরীণ টিউবিংয়ের মতো খেলাধুলাপূর্ণ বহিরঙ্গন কার্যকলাপে লিপ্ত ছিল সবাই। সপ্তাহান্তে ক্যাম্পিং করার সময়, তারা তাস খেলা এবং তীর নিক্ষেপের সাথে একটি বনফায়ারের আয়োজন করেছিল। প্রত্যেককে তাদের নিজস্ব স্লিপিং ব্যাগ এবং তাঁবু সরবরাহ করা হয়েছিল।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।