Taylor Swifts Dance Steps: টেলর সুইফ্টের একটি বিশ্রী নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, দেখুন সেই ভিডিও

Taylor Swifts Dance Steps: একটি ইরাস ট্যুর কনসার্টের সময় টেলর সুইফ্টের খারাপ নাচের ভিডিও ভাইরাল হয়েছে, অনেকে আবার সেটি সালমান খানের সাথে তুলনা করেছেন

হাইলাইটস:

  • টেলর সুইফ্টের একটি সাম্প্রতিক ভিডিও তার ইরাস ট্যুর শোগুলির একটিতে মঞ্চে নাচছেন যা সমস্ত ভুল কারণে ভাইরাল হচ্ছে
  • টিকটকে একজন ভক্তের দ্বারা পোস্ট করা ভিডিওতে, টেলরকে মঞ্চে বিশ্রীভাবে নাচতে দেখা গেছে
  • অনেক দেশি ব্যবহারকারী এমনকি টেলরের নাচের মুভগুলিকে সালমান খানের সঙ্গে তুলনা করেছেন

Taylor Swifts Dance Steps: টেলর সুইফ্টের একটি সাম্প্রতিক ভিডিও তার ইরাস ট্যুর শোগুলির একটিতে মঞ্চে নাচছেন যা সমস্ত ভুল কারণে ভাইরাল হচ্ছে৷ টিকটকে একজন ভক্তের দ্বারা পোস্ট করা ভিডিওতে, টেলরকে মঞ্চে বিশ্রীভাবে নাচতে দেখা গেছে। ভক্ত ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘তিনি একজন নর্তকী হিসেবে খুবই কম মূল্যবান।’ এখন, এই ভিডিওটি X-এ ভাইরাল হয়েছে, যেখানে অনেক ব্যবহারকারী উল্লেখ করেছেন যে কীভাবে তিনি তার নাচের পদক্ষেপগুলি অনুশীলন করেননি যা একটি শিশুর মতো এবং বিব্রতকর দেখায়।

Read more – একটি দেশীয় সঙ্গীত সংবেদন হিসাবে তার নম্র সূচনা থেকে শুরু করে একটি বিশ্বব্যাপী পপ আইকনে তার বিবর্তন সম্পর্কে জানুন

‘আমার ৮ বছর বয়সী কাজিন এভাবেই নাচে…’

ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আমার ৮ বছর বয়সী কাজিন ২টি ডাঃ মরিচের পরে এভাবেই নাচছে।” একটি দ্বিতীয় মন্তব্যে লেখা হয়েছে, “টেলর সুইফট হলেন মহিলাদের জন্য এলন মাস্ক এবং আমি আর বিস্তারিত বলব না।” একজন ব্যবহারকারী লিখেছেন, “কোনও সুইফ্টি ঘৃণা করে না কিন্তু আমি মনে করি যে তিনি একজন বিলিয়নেয়ারের পরিবর্তে নিজেকে আরও একটি বোবা শিশুর অনুভূতি দেওয়ার জন্য উদ্দেশ্যমূলকভাবে এই বিশ্রীভাবে নাচছেন যিনি সক্রিয়ভাবে সম্পদের স্পন্দন নিচ্ছেন।” একটি মন্তব্যে আরও লেখা হয়েছে, “এই লোকগুলিকে সরাসরি ব্রেনওয়াশ করা হয়েছে বলে ভাবতে শুরু করছি।”

We’re now on WhatsApp – Click to join

‘এভাবেই নাচছেন সালমান খান’

অনেক দেশি ব্যবহারকারী এমনকি টেলরের নাচের মুভগুলিকে সালমান খানের সঙ্গে তুলনা করেছেন। একজন ব্যবহারকারী টেলরের নাচের ক্লিপের পাশে সুলতানের বেবি কো বাস পাসন্দ হ্যায় সালমানের নাচের একটি ক্লিপ পোস্ট করেছেন। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, সালমান খান এভাবেই নাচছেন। একটি মন্তব্যে আরও লেখা হয়েছে, ভারতীয় চাচারা তার চেয়ে ভালো নাচেন।

টেলর সম্প্রতি তার ১০০ তম ইরাস ট্যুর শো শেষ করেছেন এবং স্বীকার করেছেন যে তিনি ডিসেম্বরে সফরটি শেষ করতে চলেছেন৷ সফরের জন্য, তিনি দক্ষিণ আমেরিকা, এশিয়া, অস্ট্রেলিয়া এবং ইউরোপ ভ্রমণ করে বিশ্বজুড়ে পারফর্ম করেছিলেন।

We’re now on Telegram – Click to join

টেলর এই বছরের এপ্রিলে তার ১১তম স্টুডিও অ্যালবাম দ্য টর্চারড পোয়েটস ডিপার্টমেন্ট প্রকাশ করেছেন। তিনি ১৯শে এপ্রিল কবিদের প্রথম ১৬টি ট্র্যাক প্রকাশ করেছিলেন। দুই ঘন্টা পরে, তিনি আরও ১৫টি গানের সাথে এটি একটি ডাবল অ্যালবাম প্রকাশ করে ভক্তদের অবাক করে দিয়েছিলেন। এটি একটি একক দিনে স্পটিফাইতে ৩০০ মিলিয়ন স্ট্রীম অর্জন করেছে।

হলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.