Alia Bhatt Fitness Journey: আলিয়া ভাটের কঠোর পায়ের প্রশিক্ষণের ভিডিও ইন্টারনেটে খুব ভাইরাল হয়েছে, দেখুন সেই ভিডিও

Alia Bhatt Fitness Journey: অভিনেত্রী আলিয়া ভাট ওজনযুক্ত হিপ থ্রাস্টে নিযুক্ত ব্যায়ামটি দেখার মত, তিনি তার সমস্ত ভক্তদের অনুপ্রাণিত করেছেন ভিডিওটির দ্বারা

 

হাইলাইটস:

  • আলিয়া ভাট তার প্রশিক্ষক সোহরাব খুশরুশাহির সাথে জিমে তার ওয়ার্কআউট সেশন দেখাচ্ছে
  • তাকে ওয়েটেড হিপ থ্রাস্ট করতে দেখা যাচ্ছে যখন তার প্রশিক্ষক তার কৌশলটি পর্যবেক্ষণ করছেন
  • আলিয়া একটি বেঞ্চে শুয়ে, তার নিতম্বের উপর প্রতিটি পাশে ২০ কেজি ওজনের একটি বারবেল স্থাপন করে

Alia Bhatt Fitness Journey: আলিয়া ভাট তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে একটি ভিডিও পোস্ট করেছেন, প্রশিক্ষক সোহরাব খুশরুশাহির সাথে জিমে তার ওয়ার্কআউট সেশন দেখাচ্ছে। ভিডিওতে, তাকে ওয়েটেড হিপ থ্রাস্ট করতে দেখা যাচ্ছে যখন তার প্রশিক্ষক তার কৌশলটি পর্যবেক্ষণ করছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “রবিবার লেগ ডে এর জন্য।” সপ্তাহান্তে, আলিয়া ভাট তার পা প্রশিক্ষণে মনোনিবেশ করেছিলেন। তিনি ওজনযুক্ত হিপ থ্রাস্টে নিযুক্ত ছিলেন, একটি ব্যায়াম যা গ্লুটিয়াস ম্যাক্সিমাস (শরীরের বৃহত্তম পেশী), হ্যামস্ট্রিং, কোয়াড্রিসেপ এবং অ্যাডাক্টরকে লক্ষ্য করে। আলিয়া একটি বেঞ্চে শুয়ে, তার নিতম্বের উপর প্রতিটি পাশে ২০ কেজি ওজনের একটি বারবেল স্থাপন করে এবং তার গ্লুটস সংকুচিত করে এবং বারবেলটিকে উপরের দিকে ঠেলে থ্রাস্টস সম্পাদন করে অনুশীলনটি সম্পাদন করেছিলেন। ভিডিও ক্লিপটি তাকে অনুশীলনের চারটি পুনরাবৃত্তি সম্পূর্ণ করতে দেখায়।

Read more – আলিয়া ভাট নতুন শিশুদের জন্য বই লিখেছেন, তিনি নিজেকে লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন

ওজনযুক্ত হিপ থ্রাস্টগুলি ফিটনেস এবং স্বাস্থ্যের বিভিন্ন দিক জুড়ে তাদের বহুমুখী সুবিধার জন্য ব্যাপকভাবে বিবেচিত হয়। প্রাথমিকভাবে, তারা গ্লুটিয়াল পেশীগুলিকে কার্যকরভাবে শক্তিশালী করার ক্ষমতার জন্য বিখ্যাত, যার মধ্যে রয়েছে গ্লুটিয়াস ম্যাক্সিমাস, মিডিয়াস এবং মিনিমাস। এই পেশীগুলি কেবল নান্দনিকতার জন্যই নয়, হাঁটা, দৌড়ানো এবং লাফানোর মতো কার্যকরী নড়াচড়ার জন্যও গুরুত্বপূর্ণ। আঠালো ভাস্কর্য ছাড়াও, ওজনযুক্ত হিপ থ্রাস্টগুলি উন্নত নিতম্বের গতিশীলতা প্রচার করে। এটি দৈনন্দিন কাজকর্ম এবং ব্যায়ামের সঠিক পরিসর বজায় রাখার জন্য, কঠোরতা এবং অস্বস্তি রোধ করার জন্য অপরিহার্য। উন্নত নিতম্বের গতিশীলতা খেলাধুলা এবং অ্যাথলেটিক প্রচেষ্টায় কর্মক্ষমতা বাড়াতে পারে, যা আরও শক্তিশালী এবং দক্ষ নড়াচড়ার ধরণগুলির জন্য অনুমতি দেয়।

We’re now on WhatsApp – Click to join

ওজনযুক্ত হিপ থ্রাস্টে জড়িত থাকার ফলে শরীরের নিম্ন কর্মক্ষমতা উল্লেখযোগ্য উন্নতি হতে পারে। ব্যায়ামটি শুধুমাত্র আঠালোকে শক্তিশালী করে না বরং হ্যামস্ট্রিং, কোয়াড্রিসেপ এবং অ্যাডাক্টরকেও শক্তিশালী করে, যার ফলে সামগ্রিক নিম্ন শরীরের শক্তি এবং সহনশীলতা বৃদ্ধি পায়।

We’re now on Telegram – Click to join

আলিয়া ভাট তার আসন্ন সিনেমা জিগরার শুটিং শেষ করেছেন। এই বছরের শুরুর দিকে, জানুয়ারিতে, সঞ্জয় লীলা বনসালি তার পরবর্তী সিনেমা লাভ অ্যান্ড ওয়ার সম্পর্কে একটি অপ্রত্যাশিত ঘোষণা করেছিলেন, যেখানে ভিকি কৌশল, রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনয় করেছেন। উপরন্তু, তিনি ভবিষ্যতে যশ রাজ ফিল্মসের অধীনে একটি অ্যাকশন ফ্র্যাঞ্চাইজিতে উপস্থিত হতে চলেছেন।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.