Mamata Banerjee Road Show: মোদীর যাত্রাপথেই আজ পাল্টা রোড শো মমতার, এর পাশাপাশি রয়েছে অভিষেকের সমর্থনে সভাও

Mamata Banerjee Road Show: আজ একই মঞ্চে দেখা যাবে মমতা-অভিষেককে

 

হাইলাইটস:

  • মোদীর পথেই পাল্টা রোড শো মমতার
  • আজ শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে বিবেকানন্দের বাড়ি পর্যন্ত রোড শো তৃণমূল সুপ্রিমোর
  • ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মেটিয়াবুরুজেও সভা করবেন তিনি

Mamata Banerjee Road Show: মঙ্গলবার ছিল বাংলার জন্য ‘হাইভোল্টেজ’ একটি দিন। কলকাতার রাজপথে বর্তমানে দেশের প্রধান দুই ‘হাইভোল্টেজ’ নেতার ছিল রোড শো। উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে বিবেকানন্দের বাড়ি পর্যন্ত ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রোড শো। এবার ওই একই যাত্রাপথে আজ, বুধবার পাল্টা রোড শো করার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

We’re now on WhatsApp – Click to join

মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শো বাংলার মানুষ বরাবরই দেখে আসছেন। তবে রাজ্যে এই প্রথম রোড শো করলেন প্রধানমন্ত্রী। সূত্রের খবর, গতকাল প্রধানমন্ত্রীর রোড শো-তে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছিল। প্রধানমন্ত্রীকে এক ঝলক ফ্রেমবন্দি করার আসায় রাস্তার দু’ধারে বাড়ির বারান্দায় সকলে দাঁড়িয়ে ছিলেন মোবাইল ফোন নিয়ে।

এদিকে কলকাতা তৃণমূলের গড়। সপ্তাহ দফা নির্বাচনে যে ৯টি আসনে বাংলায় নির্বাচন রয়েছে সেই সব আসনই ২০১৪ থেকে তৃণমূলের দখলে। মমতা ম্যাজিক কলকাতার রাজনীতির একটি বড় ফ্যাক্টর হিসাবেই কাজ করে, সে বিধানসভা হোক বা লোকসভা। তাই আজ প্রধানমন্ত্রীর পাল্টা সভা করতে মহানগরীর রাজপথে মুখ্যমন্ত্রী। ইতিমধ্যেই সেই প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে।

We’re now on Telegram – Click to join

তৃণমূল সূত্রে খবর, আজ মুখ্যমন্ত্রী শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে বিবেকানন্দের বাড়ি পর্যন্ত রোড শো করবেন। উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনেই এই রোড শো করবেন তিনি। গতকাল প্রধানমন্ত্রীর রোড শো’য়ের জন্য বিজেপির তরফে যে ব্যারিকেড, ব্যানার রাস্তার দু’ধারে লাগানো হয়েছিল সেগুলি সব খুলে ফেলে তৃণমূল কংগ্রেসের ব্যানার লাগানোর কাজ শুরু হয়েছে।

Read more:- আজ বঙ্গে জোড়া সভা প্রধানমন্ত্রীর, সেই সঙ্গে আছে কলকাতায় রোড শো, প্রস্তুতি তুঙ্গে

প্রসঙ্গত, উত্তর কলকাতায় রোড শো করার পাশাপাশি মুখ্যমন্ত্রীর আরও দু’টি গুরুত্বপূর্ণ সভা রয়েছে আজ। এ দিন, ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মেটিয়াবুরুজে সভা করবেন তিনি। শুধু তাই নয়, এর পাশাপাশি দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের প্রার্থী মালা রায়ের হয়ে নিজের বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ভবানীপুরে সভা করার কথা রয়েছে তৃণমূল সুপ্রিমোর। আজ কালীঘাট মোড়ে এই সভা হওয়ার কথা রয়েছে। তবে মেটিয়াবুরুজের সভা থেকে অভিষেককে পাশে নিয়ে কি বার্তা দেন দলনেত্রী সেদিকেই তাকিয়ে কর্মী-সমর্থকেরা।

এইরকম লোকসভা নির্বাচন বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.