PM Narendra Modi in Kolkata: আজ বঙ্গে জোড়া সভা প্রধানমন্ত্রীর, সেই সঙ্গে আছে কলকাতায় রোড শো, প্রস্তুতি তুঙ্গে

PM Narendra Modi in Kolkata: সপ্তম দফা নির্বাচনের আগে সম্ভবত শেষ নির্বাচনী প্রচারে বঙ্গ সফরে মোদী

 

হাইলাইটস:

  • ফের বঙ্গ সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • রয়েছে তিনটি রাজনৈতিক কর্মসূচি
  • রাজ্যে প্রথম রোড শো করতে চলেছেন তিনি

PM Narendra Modi in Kolkata: শেষ দফা নির্বাচনের আগে ফের বঙ্গ সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। বঙ্গ বিজেপি সূত্রে খবর, আজ প্রধানমন্ত্রীর দুটি জনসভার পাশাপাশি কলকাতায় রয়েছে একটি রোড শো। জানা যাচ্ছে, মোদীর প্রথম সভা রয়েছে বারাসত লোকসভা কেন্দ্রের অন্তর্গত অশোকনগরে। তারপর দ্বিতীয় সভা রয়েছে যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বারুইপুরে।

We’re now on WhatsApp – Click to join

তিনটি রাজনৈতিক কর্মসূচির মধ্যে আজ প্রধানমন্ত্রীর শেষ কর্মসূচি হল কলকাতা রোড শো। সন্ধ্যে ৬টায় শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিট অর্থাৎ স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত রোড শো করবেন তিনি। শেষ সভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর বঙ্গ সফর নিয়ে প্রস্তুতি তুঙ্গে। গতকাল রাতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার প্রধানমন্ত্রীর রোড শো-র যাত্রাপথ সরেজমিনে খতিয়ে দেখেন।

কলকাতায় এই প্রথম রোড শো করতে চলেছেন প্রধানমন্ত্রী। এ রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রকে বিশেষ গুরুত্ব দিচ্ছে পদ্ম শিবির। এবারে কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রের প্রার্থী সদ্য তৃণমূলত্যাগী নেতা তাপস রায়। তাই শেষ বেলার প্রচারে প্রধানমন্ত্রীকে মাঠে নামিয়ে বাজিমাত করতে চাইছে গেরুয়া শিবির।

We’re now on Telegram – Click to join

প্রথম দফা নির্বাচন থেকে শুরু করে উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গ মিলিয়ে বাংলায় এখনও পর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মোট ২১টি জনসভা করেছেন। তবে শুধু প্রধানমন্ত্রী নয়, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও বঙ্গে একাধিক জনসভা এবং রোড শোও করেছেন। এর আগে প্রধানমন্ত্রীর রোড শো’য়ের সাক্ষী থাকেনি বাংলা। তাই রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন যে, শহর কলকাতা তো বটেই, রাজ্যে এই প্রথম প্রধানমন্ত্রীর রোড শো রাজনৈতিকভাবে যথেষ্টই তাৎপর্যপূর্ণ।

Read more:- চতুর্থ দফা নির্বাচনী প্রচারে ফের বঙ্গে সফরে প্রধানমন্ত্রী, দু’দিনে মোদীর ৪ সভা, আজ বঙ্গে জোড়া কর্মসূচি শাহের

লোকসভা নির্বাচনের প্রচারে যতবারই প্রধানমন্ত্রী বঙ্গ সফরে এসেছেন ততবারই তাঁর মুখে উঠে এসেছে একাধিক দুর্নীতি এবং সন্দেশখালির প্রসঙ্গ। এর সঙ্গে তিনি নিশানাও করেছেন শাসক দল তৃণমূল কংগ্রেসকে। আজ কলকাতায় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও রয়েছে রোড শো। তবে আজ বঙ্গে জোড়া সভা এবং রোড শো থেকে প্রধানমন্ত্রী কী বার্তা দেন সেদিকেই তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।

এইরকম লোকসভা নির্বাচন বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.