TVS Apache RTR 160 4V: সম্প্রতি বাজারে হাজির হয়েছে TVS Apache RTR 160 4V ব্ল্যাক এডিশন! এই ৫ কারণে কিনে নিতে পারেন বাইকের নতুন এডিশন

TVS Apache RTR 160 4V: টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ ৪ভি বাইকের সেরা 5টি হাইলাইট কী কী? আসুন জেনে নেওয়া যাক

হাইলাইটস:

  • কিছুদিন আগেই TVS Apache RTR 160 4V ব্ল্যাক বা ডার্ক এডিশন লঞ্চ হয়েছে
  • বাইকের ইঞ্জিন, ফিচার্স ও ক্যাপাসিটিতে কোনও বদল আনেনি কোম্পানি
  • শুধু কালো পেইন্ট স্কিমে মুড়ে ফেলা হয়েছে বাইকটি

TVS Apache RTR 160 4V: টিভিএস(TVS) কোম্পানির অন্যতম সেরা এবং হাইপারফরম্যান্স বাইক Apache RTR। এই সিরিজেরই একটি 160 সিসির ভ্যারিয়েন্ট RTR 160 4V সম্প্রতি ব্ল্যাক এডিশনে হাজির হয়েছে (TVS Apache RTR 160 4V Black Edition)। বাইকের লুকসে বিরাট বদল এনেছে টিভিএস। তরুণ ক্রেতাদের আকৃষ্ট করতেই এই ডিজাইন নিয়ে হাজির হয়েছে কোম্পানি। যদিও বাইকের ইঞ্জিন স্পেসিফিকেশনে কোনও পরিবর্তন হয়নি। কী কী কারণে এই বাইক আপনি কিনতে পারেন? আসুন জেনে নেওয়া যাক।

We’re now on WhatsApp – Click to join

দুর্ধর্ষ স্টাইলিং

বাইকের ডিজাইনে অল ব্ল্যাক থিম রেখেছে টিভিএস। হার্ডওয়্যার থেকে সাইকেল পার্টস, সব কিছুতেই রয়েছে ডার্ক থিম। বাইকের ট্যাংকে থাকছে টিভিএসের লোগো। খুব একটা গ্রাফিক্স দেওয়া হয়নি। ছিমছাম চেহারার এই নতুন Apache RTR 160 4V Black Edition বাইক আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে।

We’re now on Telegram – Click to join

নজরকাড়া ফিচার্স

বর্তমানে স্মার্ট ফিচার্স ছাড়া কোনও বাইক ভাবা যায় না। এই দৌড়ে পিছিয়ে নেই TVS Apache RTR 160 4V ব্ল্যাক এডিশনও। কারণ এতে পাবেন ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ কানেক্টিভিটি, তিনটি রাইডিং মোড, LED লাইটিং, GTT- এর মতো একাধিক ফিচার্স।

দুর্দান্ত স্পেসিফিকেশন

TVS Apache RTR 160 4V বাইকে রয়েছে 159 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন যা সর্বোচ্চ 17.31 হর্সপাওয়ার এবং 14.73 এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। এর সাথে রয়েছে 5 স্পিড গিয়ারবক্স। বাইকটির কার্ব ওয়েট 144 কেজি। টিউন সাসপেনশন এবং দক্ষ ইঞ্জিন সেটআপ থাকার কারণে এই বাইক আপনাকে হাইওয়ে ও সিটি রাইডিংয়ে ভালো পারফরম্যান্স দেবে।

শক্তিশালী হার্ডওয়্যার

টিভিএসের এই অ্যাপাচি বাইকের সামনে দেওয়া হয়েছে টেলিস্কপিক ফর্ক এবং পিছনে মিলবে মনোশোক সাসপেনশন। নতুন মডেলে হার্ডওয়্যারের কোনও পরিবর্তন হয়নি। ব্রেকিংয়ের দিক থেকে ডিস্ক ও ড্রাম ব্রেক রয়েছে। তবে এই বাইকে কোনও ABS নেই।

Read more:- বিদেশি কোম্পানির স্পোর্টস বাইককেও টেক্কা দিতে পারে TVS’র এই নতুন বাইক! মাইলেজ শুনলে চমকে যাবেন

সাধ্যের মধ্যে দাম 

নতুন TVS Apache RTR 160 4V মডেলের এক্স-শোরুম দাম রাখা 1.25 লাখ টাকা। আপনি যদি কম বাজেটে একটি হাই-পারফরম্যান্স বাইক কিনতে চান সেক্ষেত্রে এই বাইকটি সেরা বিকল্প হতে পারে।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।