Honda Car Offers: Honda-র সিটি সেডান গাড়িতে আকর্ষণীয় ডিসকাউন্ট, 1 লক্ষ টাকার বেশি সেভিংস করার সুযোগ রয়েছে

Honda Car Offers: চলতি মাসের শেষ অবধি কোম্পানির ফ্ল্যাগশিপ sedans City এবং Amaze-এ এই অফারটি পাওয়া যাবে

হাইলাইটস:

  •  Honda Cars চলতি মাসে তাদের কয়েকটি গাড়ির উপর ডিসকাউন্ট এবং অফার দিচ্ছে
  •  এর আওতায় হোন্ডা সিটিতে সর্বোচ্চ 1.11 লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে
  •  তবে 2023-এ লঞ্চ হওয়া Elevate SUV-তে এই ছাড় পাওয়া যাবে না

Honda Car Offers: অটোমোবাইল কোম্পানি Honda Cars চলতি মাসে তাদের কয়েকটি গাড়ির উপর ছাড় এবং অফার দিচ্ছে। এই অফারটি চলতি মাসের শেষ অবধি কোম্পানির ফ্ল্যাগশিপ সেডান সিটি (sedans City) এবং অ্যামেজে (Amaze) মিলবে। তবে 2023-এ লঞ্চ হওয়া Elevate SUV-তে এই ছাড় পাওয়া যাবে না।

1.11 লাখ টাকা অবধি ডিসকাউন্ট…

একটি মিডিয়া রিপোর্ট থেকে জানা গেছে, হোন্ডা সিটিতে সর্বোচ্চ 1.11 লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। গত বছরের ডিসেম্বরে এই গাড়িটি বাজারে আনা হয়েছে। এছাড়াও 15,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে কোম্পানি। পাশাপাশি 4,000 টাকার কাস্টোমার লোয়ালিটি বোনাসও দিচ্ছে। এর সাথে আপনি 5,000 টাকা অবধি একটি কর্পোরেট বোনাস এবং 20,000 টাকার একটি বিশেষ কর্পোরেট বোনাসও পেয়ে যাবেন। চলতি বছরের জানুয়ারিতে বা তার পরে তৈরি এই গাড়িতে 15,000 টাকা ছাড় বা 16,296 টাকার আনুষাঙ্গিক দিচ্ছে কোম্পানি। আর এই সব কিছুই বিনামূল্যে। এছাড়াও, 10,000 টাকার এক্সচেঞ্জ বোনাসও মিলছে।

We’re now on WhatsApp – Click to join

VX এবং ZX ভ্যারিয়েন্টে অফার রয়েছে

অনেকেই তাদের গাড়িতে extended warranty চান। তবে তার জন্য স্বাভাবিকভাবেই বেশি টাকা গুনতে হয়। কিন্তু কোম্পানি বর্ধিত ওয়ারেন্টিতেই এই অফার দিচ্ছে। এগুলো VX এবং ZX ভ্যারিয়েন্টে মিলছে। এলিগ্যান্ট সংস্করণে 36,500 টাকার সুবিধাও দেওয়া হচ্ছে। কোম্পানির সাব-কমপ্যাক্ট সেডান Amaze- তে 92,000 টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

2023-এর সেপ্টেম্বরে এলিভেট (Elevate) চালু হয়। প্রতি মাসে এই গাড়ির গড় বিক্রি 4,000 ইউনিটের বেশি। গত বছরের জানুয়ারিতে Honda Cars বিক্রি করেছে 7,821 ইউনিট। গত কয়েক মাসে এলিভেট হোন্ডা গাড়ির বিক্রি অনেকটাই বাড়িয়ে দিয়েছে।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.