Subhashree Ganguly Photos: বডিকন মিনি ড্রেস এবং স্টেটমেন্ট ব্লেজারে ক্লাসি লুক দিলেন শুভশ্রী, তাঁর বোল্ড আন্দাজে লাট্টু অনুরাগীরা

​Subhashree Ganguly Photos: ফের হটনেস দেখিয়ে অনুরাগীদের ফিদা করে দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়

হাইলাইটস:

  • বোল্ড আন্দাজে ফের একবার সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন শুভশ্রী
  • তাঁর ক্লাসি লুক দেখে লাট্টু অনুরাগীরা
  • তাঁর এই বোল্ড লুকটির খুঁটিনাটি বিষয় জেনে নিন

​Subhashree Ganguly Photos: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ফ্যাশনিস্তা হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর সৌন্দর্য এবং গ্ল্যামার দেখে বারবার মুগ্ধ হয়ে যান অনুরাগীরা। কয়েক মাস আগেই তিনি কন্যা সন্তানের জন্ম দেন। তবে তারপরেও তাঁর গ্ল্যামার একটুকুও কমে যায়নি। বরং অভিনেত্রীর সাম্প্রতিক ফটোশ্যুট প্রমান দিচ্ছে যে, তিনি আরও বেশি গ্ল্যামারাস উঠে উঠেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি তাঁর নয়া ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, একটি মিনি বোল্ড লুক ক্রিয়েট করেছেন অভিনেত্রী। তাঁকে এতটাই সুন্দর দেখাচ্ছিল যে, তাঁর উপর থেকে চোখ ফেরানো দায় হয়ে পড়েছে অনুরাগীদের।

We’re now on WhatsApp – Click to join

টলি ডিভার সৌন্দর্য এবং ফ্যাশন সেন্স নিয়ে কোনওদিন প্রশ্ন তোলার জায়গা থাকে না। এবারেও তিনি একটি মিনি ড্রেসে ফটোশ্যুটে করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইট কেড়েছেন। গত কয়েক বছরে ফ্যাশন দুনিয়ায় স্টেটমেন্ট ব্লেজার কার্যত একই ভাবে রাজত্ব চালিয়ে যাচ্ছে। শাড়ি হোক বা মিনি ড্রেস অথবা টপ, এইগুলির সাথে ব্লেজার স্টাইল করলে লুকটি পুরো পাল্টে যায়। সেই সঙ্গে দেখতেও লাগে স্টাইলিশ।

শুভশ্রীও যখন একজন ফ্যাশনিস্তা, তখন তাঁর ওয়ারড্রব থেকেই বা ব্লেজার বাদ যায় কী করে! অভিনেত্রীও তাঁর এই নতুন লুকটির সাথে একটি ব্লেজার স্টাইল করেছিলেন। তাঁর পরনে ছিল একটি আর্দি টোনের মিনি ড্রেস। ড্রেসটি ছিল থাই লেন্থ অবধি। যার ফলে ফটোশ্যুটের সময় নিজের টোনড পা ফ্লন্ট করতে ভোলেননি তিনি। এই বডিকন মিনি ড্রেসটি অভিনেত্রীর কার্ভলাইনকে যেমন হাইলাইট করেছিল, তেমনই তাঁর ফিগারকেও কমপ্লিমেন্ট দিয়েছিল। তিনি লুকে একটি ইল্যুশন ক্রিয়েট করতেই স্টেটমেন্ট ব্লেজারটি স্টাইল করেছিলেন।

অভিনেত্রীর ড্রেসের সামনে বোতামের ডিটেলিং ছিল চোখে পড়ার মতো। আসলে লুকটি সম্পূর্ণ করলেই তিনি এই ড্রেসের উপর গ্রে টোনের একটি স্টেটমেন্ট ব্লেজারকে বেছে নিয়েছিলেন। যা তাঁর লুকটিকে অন্যমাত্রায় নিয়ে গিয়েছিল। সেই সঙ্গে মানানসই মেকআপ, জুতো এবং পারফেক্ট হেয়ারস্টাইলে তাঁর লুকটি হয়ে উঠেছে বেশ ক্লাসি। আপনার কেমন লাগলো শুভশ্রীর এই নতুন লুকটি, কমেন্টের মাধ্যমে আমাদের জানাতে ভুলবেন না!

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.