Bajaj Pulsar N250: চলতি মাসেই বাজারে আসছে নতুন পালসার এন250, থাকবে ডুয়াল ABS ও ট্র্যাকশন কন্ট্রোলের মত একাধিক দুর্দান্ত ফিচার্স

Bajaj Pulsar N250: নতুন Pulsar N250 মডেলে ফিচারের থেকেও পারফরম্যান্সের দিকে বেশি মনোযোগ দিচ্ছে বাজাজ

 

হাইলাইটস:

  • এপ্রিল মাসেই বাজারে নতুন পালসার এন250 লঞ্চ করবে বাজাজ
  • ইতিমধ্যেই 250 সিসি ইঞ্জিনের এই বাইক নিয়ে জোর কদমে প্রস্তুতি শুরু করেছে বাজাজ
  • কেমন ইঞ্জিন ও কী ফিচার্স থাকতে চলেছে এই বাইকে জেনে নিন

Bajaj Pulsar N250: আগামী ১০ই এপ্রিল ভারতে লঞ্চ হবে নতুন Bajaj Pulsar N250। বাজাজের এই দুরন্ত বাইকে পাবেন গুচ্ছের ফিচার্সের সঙ্গে ফাটাফাটি ইঞ্জিন। বাইকের অন্যতম চমক হিসাবে থাকবে ট্র্যাকশন কন্ট্রোল ফিচার্স, যা এখন বেশ চাহিদায় রয়েছে। শুধু তাই নয়, তিন লেভেলের ডুয়াল চ্যানেল ABS পাওয়া যাবে মোটরসাইকেলে। যা রাইডারকে আরও বেশি সুরক্ষা প্রদান করবে।

We’re now on WhatsApp – Click to join

সাম্প্রতিক কালে লঞ্চ হওয়া বাজাজ পালসার সিরিজের সমস্ত বাইকের আপডেটেড ভার্সনের বাইকেই ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার এবং ব্লুটুথ কানেক্টিভিটি যোগ হয়েছে। নতুন Pulsar N250 মডেলেও যে সেই ফিচার থাকবে তা খুবই প্রত্যাশিত। তবে ফিচারের থেকেও বেশি পারফরম্যান্সের দিকে মনোযোগ দিচ্ছে সংস্থা।

Bajaj Pulsar N250: ইঞ্জিন

এই বাইকে 250 সিসি অয়েল কুল্ড ইঞ্জিন থাকবে যা সর্বোচ্চ 24.1 হর্সপাওয়ার এবং 21.5 এনএম টর্ক তৈরী করতে সক্ষম। সঙ্গে থাকবে 5 স্পিড গিয়ারবক্স। হার্ডওয়্যারের দিক থেকে দেওয়া হবে ফ্রন্টে আপসাইড ডাউন ফর্ক এবং ব্যাকে মনোশক সাসপেনশন। দু চাকাতেই ডিস্ক ব্রেক সঙ্গে ডুয়াল চ্যানেল ABS পাওয়া যাবে।

চমক হিসেবে বাইকে থাকবে তিন লেভেল ABS মোড। পরিস্থিতি অনুযায়ী, এই ABS মোড সিলেক্ট করা যাবে। বাড়তি সুরক্ষার জন্য রয়েছে ট্র্যাকশন কন্ট্রোল ফিচার্স। এই ফিচারগুলি পিচ্ছিল রাস্তায় বা পাথুরে জমিতে বাইকটিকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে। Bajaj Pulsar N250-এর চাকাও আগের থেকে বড় হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে।

Bajaj Pulsar N250: ফিচার্স

সূত্রের খবর এই বাইকে এতে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট কনসোল সঙ্গে ব্লুটুথ কানেক্টিভিটি ফিচার থাকবে। নেভিগেশন, কল/SMS সাপোর্ট ইত্যাদি সুবিধা দেওয়া হবে। ডিজিটাল ট্রিপমিটার, ওডোমিটার, টেকোমিটার,পাওয়া যাবে। বাইকজুড়ে LED লাইটিং মিলবে।

Bajaj Pulsar N250: দাম 

Bajaj Pulsar N250-এর দাম সম্পর্কে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি, তবে একাধিক রিপোর্টে বাইকের সম্ভাব্য দাম সামনে এসেছে। বাজারে বর্তমানে যে Pulsar N250 বিক্রি হয় তার দাম 1.50 লাখ টাকা(এক্স শোরুম)। তাইমনে করা হচ্ছে, নতুন আপডেটেড মডেলের দাম 10,000 টাকা বেশি হতে পারে।

গাড়ি ও বাইক সংক্রান্ত আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.