Vande Bharat Viral News: এবার বন্দে ভারত এক্সপ্রেসের একটি ঘটনা খুব ভাইরাল হয়েছে, ভোপাল-আগ্রা বন্দে ভারত ট্রেনে পরিবেশিত একটি পরিবারের খাবারে আরশোলা পাওয়া গেছে

Vande Bharat Viral News: ভোপাল-আগ্রা বন্দে ভারত ট্রেনে খাবারে পাওয়া গেল আরশোলা? কি ঘটেছিলো ঠিক? জানতে হলে বিস্তারিত পড়ুন

হাইলাইটস:

  • বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের এক যাত্রী অভিযোগ করেছেন যে তাদের আত্মীয়দের দেওয়া খাবারে আরশোলা পাওয়া গেছে
  • ভারতীয় রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (IRCTC) দ্বারা সরবরাহ করা খাবার ছিল
  • নেটিজেনরা এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন, কেউ কেউ রেলের খাবার খেতে অনীহা প্রকাশ করেছেন

Vande Bharat Viral News: বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের এক যাত্রী অভিযোগ করেছেন যে তাদের আত্মীয়দের দেওয়া খাবারে আরশোলা পাওয়া গেছে। ১৮ই জুন বন্দে ভারত এক্সপ্রেসে ভোপাল থেকে আগ্রা যাওয়ার সময় বিদিত ভার্শনি, একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী, তার পরিবারের অভিজ্ঞতা শেয়ার করতে X-এ লিখেছিলেন। ভার্শনি দাবি করেছিলেন যে তার জেঠু এবং পিসি, যারা ট্রেনে ছিলেন, তারা একটি আরশোলা পেয়েছিলেন। ভারতীয় রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (IRCTC) দ্বারা সরবরাহ করা খাবার।

Read more – রাজস্থান এমডিএইচ, এভারেস্ট মসলায় নাকি কীটনাশক খুঁজে পাওয়া গেছে, সম্পূর্ণ ঘটনাটি পড়ুন

তার পোস্টে, ভার্শনি কর্তৃপক্ষকে খাদ্য সুরক্ষা মানগুলির ত্রুটির জন্য দায়ী বিক্রেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন। “গত ১৮ই জুন তারিখে আমার জেঠু এবং পিসি বন্দে ভারতে ভোপাল থেকে আগ্রার উদ্দেশ্যে যাত্রা করছিলেন। তারা @IRCTCofficial থেকে তাদের খাবারে ‘ককরোচ’ পেয়েছিলেন। অনুগ্রহ করে বিক্রেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন এবং নিশ্চিত করুন যে এটি আর না ঘটবে, কর্তৃপক্ষকে ট্যাগ করে তিনি লিখেছেন।

We’re now on WhatsApp – Click to join

নেটিজেনরা এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন, কেউ কেউ রেলের খাবার খেতে অনীহা প্রকাশ করেছেন, অন্যরা প্রিমিয়াম বন্দে ভারত এক্সপ্রেসের পরিষেবার মান নিয়ে তাদের হতাশা প্রকাশ করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “দুঃখজনকভাবে, আপনি জানেন যে কোনও ব্যবস্থা নেওয়া হবে না, একই খাবার একই বিক্রেতার দ্বারা আবার একই সমস্যা নিয়ে পরিবেশন করা হবে, কিন্তু কেউ পাত্তা দেয় না।” আরেকজন হাস্যকরভাবে লিখেছেন, “ভাই ইয়ে তড়কা হ্যায় প্যায়াজ কা”

We’re now on Telegram – Click to join

তৃতীয় একজন লিখেছেন, “দ্বিতীয়জন লিখেছেন, “এটি গুরুতর সমস্যা কারণ ভারতের সবচেয়ে প্রিমিয়াম ট্রেন বন্দে ভারত এই সমস্যাগুলি নিয়ে রয়েছে। গুরুতরভাবে হতাশ @IRCTCofficial @RailMinIndia @RailwaySeva @AshwiniVaishnaw।অন্য একজন লিখেছেন, “আমি রেলের খাবার খাই না৷ আপনার বাড়ির তৈরি খাবার নিজের সাথে নিয়ে যান।”

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।