Isha Koppikar: একজন এ-লিস্ট অভিনেতা ইশা কোপ্পিকারকে একা দেখা করতে বলেছিলেন কিন্তু কেন? জানলে অবাক হয়ে যাবেন

Isha Koppikar: ইশা কপ্পিকার শুধু বলিউডেই অভিনয় করেননি, তিনি কোন্নড়েরও অনেক ছবি করেছেন, তার মুভির লিস্টটি নিচে দেওয়া হল

হাইলাইটস:

  • বলিউডের খল্লাস গার্ল ইশা কোপ্পিকার সম্প্রতি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের অন্ধকার সত্য সম্পর্কে কিছু চমকপ্রদ প্রকাশ করেছেন
  • ইশা কোপ্পিকারও একটি ঘটনা শেয়ার করেছেন যখন একজন এ-লিস্ট অভিনেতা তাকে তার সাথে একা দেখা করতে বলেছিলেন
  • ইশা ১৯৯৮ সালে তেলেগু উদ্যোগ ‘চন্দ্রলেখা’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক করেন

Isha Koppikar: বলিউডের খল্লাস গার্ল ইশা কোপ্পিকার সম্প্রতি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের অন্ধকার সত্য সম্পর্কে কিছু চমকপ্রদ প্রকাশ করেছেন। সিদ্ধার্থ কান্নানের সাথে একটি সাক্ষাৎকারে, অভিনেত্রী এমন দুটি ভয়ঙ্কর ঘটনার কথা স্মরণ করেছিলেন।

We’re now on WhatsApp – Click to join

ইশা বলেন, “আমার বয়স ১৮ বছর যখন একজন সেক্রেটারি এবং একজন অভিনেত্রী কাস্টিং কাউচের জন্য আমার কাছে আসেন। তারা আমাকে বলেছিল, কাজ পেতে হলে অভিনেতাদের সঙ্গে ‘বন্ধুত্বপূর্ণ’ হতে হবে। আমি খুব বন্ধুত্বপূর্ণ, কিন্তু ‘বন্ধুত্বপূর্ণ’ মানে কি? আমি এতটাই বন্ধুত্বপূর্ণ যে একতা কাপুর একবার আমাকে কিছু মনোভাব রাখতে বলেছিলেন।

ইশা কোপ্পিকারও একটি ঘটনা শেয়ার করেছেন যখন একজন এ-লিস্ট অভিনেতা তাকে তার সাথে একা দেখা করতে বলেছিলেন। “যখন আমি ২৩ বছর ছিলাম, তখন একজন অভিনেতা আমাকে আমার ড্রাইভার বা অন্য কাউকে ছাড়া তার সাথে একা দেখা করতে বলেছিলেন, কারণ অন্যান্য অভিনেত্রীদের সাথে তার সম্পর্কে জড়িত থাকার গুজব ছিল। তিনি বলেছিলেন, ‘আমাকে নিয়ে ইতিমধ্যেই বিতর্ক রয়েছে, এবং কর্মীরা গুজব ছড়ায়।’ কিন্তু আমি তা প্রত্যাখ্যান করে বললাম যে আমি একা আসতে পারব না। তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন এ-লিস্ট অভিনেতা ছিলেন।

ইশা কপিকার মুভি ক্যারিয়ার

ইশা ১৯৯৮ সালে তেলেগু উদ্যোগ ‘চন্দ্রলেখা’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক করেন। একই বছর, তিনি ‘কাধল কবিতাই’, একটি তামিল চলচ্চিত্রে অভিনয় করেন যার জন্য তিনি এমনকি ফিল্মফেয়ার সেরা নবাগত মহিলা পুরস্কার জিতেছিলেন। কয়েকটি তামিল, তেলেগু এবং কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করার পর, ইশা ২০০০ সালে করিশ্মা কাপুর-হৃতিক রোশন অভিনীত ‘ফিজা’-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন।

Read more – ফের দেখা যেতে চলেছে ফাওয়াদ খান ও সানম সাঈদকে একসাথে, খুব তাড়াতাড়ি আসতে চলেছে ওয়েব সিরিজ বারজাখ

ছবিটি পরিচালনা করেছেন খালিদ মোহাম্মদ। তারপরে তিনি ২০০১ সালে রাহুল, পেয়ার ইশক অর মহব্বত, আমদানি আত্থানি খারচা রুপাইয়া-এর মতো সিনেমায় অভিনয় করেন।

কিন্তু এটি ছিল ২০০২ সালে, রাম গোপাল ভার্মার ‘কোম্পানী’ বিবেক ওবেরয়ের আত্মপ্রকাশ করে যে ইশার আইটেম গান ‘খাল্লাস’ একটি চার্টবাস্টার হয়ে ওঠে এবং তিনি একজন উঠতি জনপ্রিয় তারকা হয়ে ওঠেন। শীঘ্রই, তিনি ‘খাল্লাস’ মেয়ে হয়েছিলেন, আমরা আজ জানি।

We’re now on Telegram – Click to join

কান্তে, পিঞ্জর, দিল কা রিশতা, কেয়ামত: সিটি আন্ডার থ্রেট, ডরনা মানা হ্যায়, এলওসি কার্গিল, রুদ্রাক্ষ, কৃষ্ণা কটেজ, কেয়া কুল হ্যায় হাম, এক বিভা… আইসা ভি-এর মতো বেশ কয়েকটি সিনেমায় ইশা অভিনয় করেছেন।

তাকে শেষ দেখা গিয়েছিল একটি কন্নড় ছবি ‘কবচা’-এ।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.