Ghazal Alagh: Mamaearth-এর গজল আলগ শেয়ার করেছেন যে, কীভাবে তিনি তাঁর মানসিক শান্তি বজায় রাখেন, বিস্তারিত দেখুন

Ghazal Alagh: মিসেস আলগ তিনটি টিপস শেয়ার করেছেন

হাইলাইটস:

  • বুধবার, তিনি এক্স-এ একটি পোস্ট শেয়ার করেছেন
  • এগুলি তিনি অনুসরণ করেন অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য
  • তিনি তাঁর পোস্টে কী লিখেছেন দেখুন

Ghazal Alagh: সৌন্দর্য এবং ব্যক্তিগত যত্ন ব্র্যান্ড Mamaearth-এর সহ-প্রতিষ্ঠাতা গজল আলগ ঘন ঘন অন্তর্দৃষ্টিপূর্ণ টিপস এবং জীবন পাঠ সামাজিক মিডিয়াতে তার অনুগামীদের সাথে শেয়ার করে। বুধবার, তিনি এক্স-এ একটি পোস্ট শেয়ার করেছেন, ব্যাখ্যা করেছেন যে কীভাবে তিনি সাতটি ব্র্যান্ড, দুটি শিশু এবং ১৩০০ টিরও বেশি কর্মচারী পরিচালনা করার সময় তার মানসিক শান্তি বজায় রাখেন। মিসেস আলগ তিনটি টিপস শেয়ার করেছেন যা তিনি অনুসরণ করেন অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য যা “স্ট্রেস এবং উদ্বেগ” সৃষ্টি করতে পারে।

তিনি এক্স-এ লিখেছেন, “৭টি ব্র্যান্ড, ২টি শিশু, ১৩০০+ কর্মচারী এবং আরও অনেক কিছু পরিচালনা করা চ্যালেঞ্জের একটি সম্পূর্ণ সেট নিয়ে আসে যা মানসিক চাপ এবং উদ্বেগ সৃষ্টি করতে পারে।”

পোস্টটি এখানে দেখুন:

তার পোস্টে লিখেছেন, তিনি ঘুম থেকে ওঠার পর এবং ঘুমাতে যাওয়ার আগে কয়েক ঘন্টা তার ফোন চেক না করার বিষয়ে কথা বলেছেন। ঘুম থেকে ওঠার পর প্রথম দুই ঘণ্টা এবং ঘুমানোর এক ঘণ্টা আগে কোনো ফোন নেই। আমি রবিবারে পাঁচ ঘণ্টার কোনো ডিজিটাল যোগাযোগ না করে এটিকে টপ আপ করি।”

We’re now on WhatsApp- Click to join

মিসেস আলগও শেয়ার করেছেন যে তিনি প্রতিদিন অন্তত ৩০ থেকে ৬০ মিনিটের জন্য নিজেকে বোরড হতে দেন তার সৃজনশীল চিন্তাভাবনাকে আরও বাড়িয়ে তুলতে।

Mamaearth-এর সিইও আরও উল্লেখ করেছেন যে তিনি সোশ্যাল মিডিয়া ঘৃণা দ্বারা প্রভাবিত হন না। তিনি লিখেছেন, ”মানুষের মতামত বা সোশ্যাল মিডিয়ার ঘৃণা আমাকে একটি নির্দিষ্ট বিন্দুর বাইরে প্রভাবিত করতে না দেওয়া। যেখানে প্রয়োজন সেখানে ব্যবস্থা নিন এবং এগিয়ে যান।”

বেশ কয়েকজন ব্যবহারকারী তার মতামতের সাথে একমত হয়েছেন এবং বলেছেন সামাজিক মিডিয়া ডিটক্স নেতিবাচকতা মোকাবেলায় সত্যিই সহায়ক হতে পারে। কেউ কেউ ব্যায়াম এবং বই পড়ার মতো অন্যান্য সমাধানের প্রস্তাব দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ”ভালো শেয়ার। আমার জন্য, Spotify এবং আমার সকালের হাঁটা আমাকে দিনের একটি ইতিবাচক সূচনা দেয়। কে সবচেয়ে ভালো কাজ করে তা বোঝা আমাদের ব্যবসায় সবচেয়ে বেশি সাহায্য করেছে। সবাই সবকিছু করতে পারে না। তাই সহযোগিতা করুন এবং বৃদ্ধি করুন। এছাড়াও, আমি শিখেছি যে সৃজনশীলতাও শেখা যায়।”

We’re now on Telegram- Click to join

আরেকজন লিখেছেন, ”৩ নম্বর, আসলেই সবচেয়ে গুরুত্বপূর্ণ!! আমি আপনার ব্র্যান্ডের বিরুদ্ধে অনেক অপ্রয়োজনীয় ঘৃণা দেখতে পাচ্ছি…মনে হচ্ছে নেতিবাচক পিআর কিছু অন্য ব্র্যান্ডের দ্বারা করা হচ্ছে! কিন্তু আপনি দুর্দান্ত করছেন!! ক্রমবর্ধমান রাখা।’’

Read More- হাসপাতালে ভর্তি প্রাক্তন উপ-প্রধানমন্ত্রী এল কে আদভানি, পুরো খবরটি পড়ুন

তৃতীয় একজন যোগ করেছেন, ”সকালের জিম এবং ব্যায়াম। আই লাইক ইওর আইডিয়া… ঘুম থেকে ওঠার পর প্রথম দুই ঘণ্টা এবং ঘুমানোর এক ঘণ্টা আগে কোনো ফোন নেই। এই অনন্য ধারণার প্রশংসা করুন।”

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.