Delhi Airport Cancelled Flight: দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে ক্ষতিগ্রস্ত যাত্রীরা, এর জন্য ক্ষতিপূরণ ঘোষণা করেছেন সরকার

Delhi Airport Cancelled Flight: দিল্লি বিমানবন্দরের টার্মিনাল ১ থেকে ছেড়ে যাওয়া ফ্লাইটগুলি দুপুর ২ টা পর্যন্ত বাতিল করা হয়েছিল, বাতিল ফ্লাইটের যাত্রীরা টাকা ফেরত পাওয়ার ঘোষণা করা হয়েছে

 

হাইলাইটস:

  • শুক্রবার দিল্লি বিমানবন্দরের টার্মিনাল ১ এর ছাদের একটি অংশ গাড়ির উপর পড়ে যাওয়ার পরে ফ্লাইট অপারেশনগুলি প্রভাবিত হয়েছিল
  • বিমানবন্দরে গাড়ি ও ট্যাক্সির ওপর ছাদের অংশ পড়ে যাওয়ায় অন্তত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে এবং অন্য পাঁচজন আহত হয়েছে
  • দিল্লি বিমানবন্দর কর্তৃপক্ষ মৃতদের পরিবারকে ২০ লক্ষ টাকা এবং আহতদের প্রত্যেককে ৩ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছে

Delhi Airport Cancelled Flight: শুক্রবার দিল্লি বিমানবন্দরের টার্মিনাল ১ এর ছাদের একটি অংশ গাড়ির উপর পড়ে যাওয়ার পরে ফ্লাইট অপারেশনগুলি প্রভাবিত হয়েছিল এবং যাত্রীরা প্রশ্ন জিজ্ঞাসা করে রেখেছিলেন। বিমানবন্দরে গাড়ি ও ট্যাক্সির ওপর ছাদের অংশ পড়ে যাওয়ায় অন্তত একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে এবং অন্য পাঁচজন আহত হয়েছে। টার্মিনাল ১ থেকে ছেড়ে যাওয়া ফ্লাইটগুলো দুপুর ২টা পর্যন্ত বাতিল করা হয়েছে।

We’re now on WhatsApp – Click to join

সকাল ৮:৪৫ টায়, দিল্লি বিমানবন্দর কর্তৃপক্ষ ঘোষণা করেছে যে দিল্লি বিমানবন্দরের টার্মিনাল ২ এবং ৩ থেকে সমস্ত ছেড়ে যাওয়া ফ্লাইটগুলি সম্পূর্ণরূপে চালু রয়েছে। টার্মিনাল ১ এর আগমনের ফ্লাইটগুলিও চালু ছিল। যাইহোক, ছাদ ধসের কারণে টার্মিনাল ১ থেকে যারা রওনা হয়েছে তারা বাতিল হয়ে গেছে।

টার্মিনাল ১-এ সমস্ত আগমন সকাল ১০:৩০টা পর্যন্ত অব্যাহত ছিল। এর পরে, সমস্ত আগমন এবং প্রস্থানের ফ্লাইটগুলি যাত্রীদের থাকার জন্য পরিকল্পনা এবং বরাদ্দ করা হয়েছিল। টার্মিনাল ১ থেকে সমস্ত SpiceJet এর আগমন এবং প্রস্থানগুলি T৩ তে স্থানান্তরিত হচ্ছে।

দিল্লি বিমানবন্দর কর্তৃপক্ষ মৃতদের পরিবারকে ২০ লক্ষ টাকা এবং আহতদের প্রত্যেককে ৩ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছে। “দিল্লি বিমানবন্দর ব্যক্তিদের পরিবারকে সব ধরনের সহায়তা দিচ্ছে। আমরা মৃতদের পরিবারকে ২০ লাখ রুপি এবং আহতদের প্রত্যেককে ৩ লাখ রুপি ক্ষতিপূরণ ঘোষণা করেছি,” দিল্লি বিমানবন্দর এক্স-এ পোস্ট করেছে।

“প্রস্থানের সময় ক্যানোপি ব্রেকআউটের কারণে, T১ (টার্মিনাল ১) দিল্লি বিমানবন্দর, টার্মিনাল ১-এ অপারেশন, আগমন এবং প্রস্থান উভয়ই স্থগিত করা হয়েছে৷ T১-এর ফ্লাইটগুলি T২ (টার্মিনাল ২) এবং T৩ (টার্মিনাল ৩) এ ডাইভার্ট করা হয়েছে। যাত্রীদের সম্পূর্ণ তথ্যের জন্য তাদের এয়ারলাইন্সের সাথে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে,” দিল্লি ট্রাফিক পুলিশ এক্স-এ পোস্ট করেছে।

Read more – বিশ্বব্যাপী ডেঙ্গুর ঘটনা বেড়ে যাওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্র সতর্কতা জারি করেছে, এই ভাইরাল জ্বর প্রতিরোধের ৫টি উপায় দেওয়া হল

এয়ারলাইন্স ইস্যু ভ্রমণ পরামর্শ

ইতিমধ্যে, ইন্ডিগো, এয়ার ইন্ডিয়া এবং স্পাইসজেট সহ বিমান সংস্থাগুলি দিল্লি বিমানবন্দরে ফ্লাইটের অবস্থা সম্পর্কে বিবৃতি জারি করেছে।

“প্রতিকূল আবহাওয়ার কারণে টার্মিনাল ১, দিল্লি বিমানবন্দরের কাঠামোগত ক্ষতির কারণে ইন্ডিগো ফ্লাইট অপারেশনগুলি প্রভাবিত হয়েছে৷ এই অপরিকল্পিত পরিস্থিতির ফলে নেটওয়ার্ক জুড়ে ক্রিয়াকলাপগুলিও প্রভাবিত হয়েছে৷ বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে গ্রাহকদের তাদের ফ্লাইটের স্ট্যাটাস ট্র্যাক রাখতে এবং নিশ্চিত করার পরামর্শ দেওয়া হয়। ইন্ডিগো যাত্রীরা তাদের ভ্রমণ পরিকল্পনা সম্পর্কে সহায়তা চাইতে 0124 6173838 বা 0124 4973838 নম্বরে কল করতে পারেন। আমরা যাত্রীদের অসুবিধার জন্য দুঃখিত,” ইন্ডিগোর একটি বিবৃতিতে বলা হয়েছে।

স্পাইসজেট তার বিবৃতিতে বলেছে, “খারাপ আবহাওয়ার (ভারী বৃষ্টি) কারণে, স্পাইসজেট ফ্লাইটগুলি বাতিল করা হয়েছে কারণ দিল্লি বিমানবন্দরের টার্মিনাল ১ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অপারেশনের জন্য আংশিকভাবে বন্ধ থাকবে৷ অসংগতির জন্য আমরা ক্ষমাপ্রার্থী এবং আপনার বোধগম্যকে স্বাগত জানাই। বিকল্প বিকল্প বা সম্পূর্ণ অর্থ ফেরতের জন্য অনুগ্রহ করে আমাদের সাথে +91 (0)124 4983410/+91 (0)124 7101600 এ যোগাযোগ করুন অথবা http://changes.spicejet.com দেখুন। আরও আপডেটের জন্য অনুগ্রহ করে আমাদের সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিতে নজর রাখুন।”

এয়ার ইন্ডিয়া তার ভ্রমণ পরামর্শে বলেছে, “দিল্লিতে ভারী বৃষ্টির ফলে আজ দিল্লি বিমানবন্দরে এবং থেকে ফ্লাইট বিলম্বিত হতে পারে। আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আমাদের যোগাযোগ কেন্দ্রে 011 6932 9333 এবং 011 6932 9999 নম্বরে কল করুন বা আমাদের ওয়েবসাইট http://airindia.com দেখুন।

We’re now on Telegram – Click to join

এয়ার ইন্ডিয়া তার ভ্রমণ পরামর্শে বলেছে, “দিল্লিতে ভারী বৃষ্টির ফলে আজ দিল্লি বিমানবন্দরে এবং থেকে ফ্লাইট বিলম্বিত হতে পারে। আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আমাদের যোগাযোগ কেন্দ্রে 011 6932 9333 এবং 011 6932 9999 নম্বরে কল করুন বা আমাদের ওয়েবসাইট http://airindia.com দেখুন।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.