Kalki 2898 AD: সিনেমাহলে মুক্তি পেয়ে গেছে কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ, ভগবান কৃষ্ণ কে? মহেশ বাবু, কৃষ্ণকুমার নাকি অর্জুন দাস?

Kalki 2898 AD: ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ’-এ ভগবান কৃষ্ণের চরিত্র সবার নজর কেড়েছে, এছাড়াও কাকে কাকে দেখা গেল মুভিতে?

 

হাইলাইটস:

  • মুক্তি পেয়েছে ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ’, নাগ অশ্বিন ফিল্মটি সকল ভক্ত এবং সমালোচকদের কাছ থেকে প্রশংসা জিতেছে
  • তেলেগু সুপারস্টার মহেশ বাবু ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দে’ ভগবান কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছেন
  • তামিল অভিনেতা অর্জুন দাস ছবিতে ভগবান কৃষ্ণের চরিত্রের জন্য তার কণ্ঠ দিয়েছেন

Kalki 2898 AD: মুক্তি পেয়েছে ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ’। নাগ অশ্বিন ফিল্মটি সকল ভক্ত এবং সমালোচকদের কাছ থেকে প্রশংসা জিতেছে। ‘কালকি ২৮৯৮ এডি’-তে অভিনয় করেছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান এবং দিশা পাটানি। চলচ্চিত্রটিতে বেশ কয়েকটি সেলিব্রিটি এবং চলচ্চিত্র নির্মাতাদের ক্যামিও রয়েছে এবং ভক্তরা কেবল একই বিষয়ে শান্ত থাকতে পারে না। মজার ব্যাপার হল, ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ’-এ ভগবান কৃষ্ণের চরিত্র সবার নজর কেড়েছে।

We’re now on WhatsApp – Click to join

কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দে ভগবান কৃষ্ণ কে?

যদিও অনেকে ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দে কৃষ্ণ কে’ তা নিয়ে ভাবছেন, অনেকে নাগ অশ্বিন ছবিতে চরিত্রটিকে যেভাবে মোকাবেলা করা হয়েছে তাতে মুগ্ধ হয়েছেন।

Read more – প্রথম দিনেই ধূলিসাৎ ‘আরআরআর’-এর রেকর্ড, ওপেনিং ডে-তেই ২০০ কোটির দৌড়ে প্রভাস-দীপিকার ‘কল্কি ২৮৯৮ এডি’

নির্মাতারা বুদ্ধিমত্তার সাথে ভগবান কৃষ্ণ চরিত্রটি ব্যবহার করেছেন যে অভিনেতা তাকে অভিনয় করেছেন তার মুখ না দেখিয়ে। কৃষ্ণের পিছনের শট আছে এবং কৃষ্ণ যখন ক্যামেরার মুখোমুখি হন, তখন তার মুখ অন্ধকারে রাখা হয়।

যারা এখনও ভাবছেন তাদের জন্য, তামিল অভিনেতা কৃষ্ণকুমার ওরফে কে কে ছবিতে ভগবান কৃষ্ণের চরিত্রে হাজির হয়েছেন৷ কৃষ্ণকুমারও ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ’-এ তাঁর উপস্থিতির একটি স্ক্রিনশট শেয়ার করে একই কথা স্বীকার করেছেন এবং লিখেছেন, কালকি ২৮৯৮ ad হতে পারা এক পরম সম্মানের একটি মহাকাব্যিক চলচ্চিত্র খুলুন, এমন একটি বিশেষ চরিত্রে অভিনয় করুন।

কৃষ্ণকুমার চলচ্চিত্রে তার উপস্থিতি নিশ্চিত করার আগে, নেটিজেনরা প্রায় নিশ্চিত হয়েছিলেন যে তেলেগু সুপারস্টার মহেশ বাবু ‘কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দে’ ভগবান কৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছেন।

অন্যদিকে, তামিল অভিনেতা অর্জুন দাস ছবিতে ভগবান কৃষ্ণের চরিত্রের জন্য তার কণ্ঠ দিয়েছেন।

We’re now on Telegram – Click to join

দাস X-এ একটি পোস্ট শেয়ার করেছেন, উল্লেখ করেছেন যে তিনি তেলেগু এবং হিন্দি উভয় অংশের জন্যই তার কণ্ঠ দিয়েছেন। “সমস্ত কৃতিত্ব দেওয়া উচিত শুধুমাত্র এবং শুধুমাত্র @nag_ashwin & @swapnaduttchalasani #Kalki2898AD (তেলেগু এবং হিন্দি (sic)।”

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.